Delhi Viral News: আবার দিল্লিতে ঘটলো এক হতভম্বকর ঘটনা! কুরিয়ার বয় সেজে বন্দুক নিয়ে ভয় দেখিয়ে ঘরে ঢুকে ২ কোটি টাকা লুট করে পালিয়েছে দুই যুবক

Delhi Viral News
Delhi Viral News

Delhi Viral News: দিল্লির একটি জনপ্রিয় এলাকায় বন্দুক দেখিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে, গত শুক্রবার, দুই যুবক, কুরিয়ার বয় হিসাবে, রোহিণী এলাকায় অবসরপ্রাপ্ত বিজ্ঞানীর বাড়িতে প্রবেশ করে এবং বিজ্ঞানী ও তার স্ত্রীকে বন্দুকের ভয় দেখায়

হাইলাইটস:

  • রোহিনীর প্রশান্ত বিহার এলাকায় এক অবসরপ্রাপ্ত বিজ্ঞানী এবং তার বৃদ্ধ স্ত্রীকে তাদের বাড়িতে বন্দুকের মুখে সম্মুখীন হয়ে
  • অবসরপ্রাপ্ত বিজ্ঞানী দিল্লিতে আলাদাভাবে বসবাসকারী তার ছেলেকে এই ঘটনার কথা জানান
  • অপরাধীদের ধরতে পুলিশের ছয়টি টিম গঠন করা হয়েছে

Delhi Viral News: দিল্লির রোহিণী এলাকায় প্রকাশ্য দিবালোকে ডাকাতি হয়। এখানে শনিবার, দুই দুর্বৃত্ত, কুরিয়ার বয় হিসাবে, একজন অবসরপ্রাপ্ত বিজ্ঞানীর বাড়িতে প্রবেশ করে এবং তারপর তাকে এবং তার স্ত্রীকে বন্দুকের মুখে সম্মুখীন হয় এবং প্রায় ২ কোটি টাকার ছিনতাই করে।

We’re now on WhatsApp – Click to join

শনিবার পুলিশ জানিয়েছে, রোহিনীর প্রশান্ত বিহার এলাকায় এক অবসরপ্রাপ্ত বিজ্ঞানী এবং তার বৃদ্ধ স্ত্রীকে তাদের বাড়িতে বন্দুকের মুখে সম্মুখীন হয়ে প্রায় ২ কোটি টাকার নগদ ও গহনা লুট করা হয়েছে।

Read more – দিল্লিতে একটি ঘটনা খুব ভাইরাল হয়েছে, একজন পুরুষ মহিলার ফোন ছিনিয়ে নেয় যখন সে কথা বলছিল, দিল্লি পুলিশ কি বলছে এ বিষয়ে?

সংবাদ সংস্থা পিটিআই-এর মতে, এই ঘটনাটি ঘটেছে প্রশান্ত বিহারের এফ ব্লকে, যেখানে শিবু সিং তার স্ত্রী নির্মলার সাথে তার বাড়িতে থাকেন। শুক্রবার দুপুরে বৃদ্ধ দম্পতি তাদের বাড়িতে উপস্থিত হলে কুরিয়ার বয় বলে দাবি করে ভেতরে প্রবেশ করেন দুই ব্যক্তি।

ছেলে দিল্লিতে আলাদা থাকে

অবসরপ্রাপ্ত বিজ্ঞানী দিল্লিতে আলাদাভাবে বসবাসকারী তার ছেলেকে এই ঘটনার কথা জানান। শুক্রবার দুপুর আড়াইটার দিকে তার ছেলে পুলিশকে বিষয়টি জানায়। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আলামত সংগ্রহ করে। ধৃতদের ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং আরও তদন্ত শুরু হয়েছে।

We’re now on Telegram – Click to join

অপরাধীদের ধরতে পুলিশের ছয়টি টিম গঠন করা হয়েছে

ওই কর্মকর্তা বলেন, অভিযুক্তদের শনাক্ত ও গ্রেপ্তারের জন্য পুলিশের অন্তত ছয়টি দল গঠন করা হয়েছে। তিনি বলেন, ঘটনাটি যেভাবে ঘটেছে তাতে পরিবারের পরিচিত কারও ভূমিকা সন্দেহ করছে পুলিশ। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে এবং প্রতিবেশী ও পরিবারের অন্যান্য সদস্যদের বক্তব্য রেকর্ড করা হয়েছে।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.