/

5 Romantic Films of SRK to watch this monsoon: এই বর্ষায় আপনার সময় কাটুক শাহ রুখ এর এই রোমান্টিক চলচ্চিত্র দেখে

Romantic srk film

5 Romantic Films of SRK to watch this monsoon: শাহ রুখ অভিনীত এই রোমান্টিক ফিল্ম যা আপনি মিস করতে পারবেন না

5 Romantic Films of SRK to watch this monsoon: আজকাল ‘রোমান্স’- শব্দটির একটি নতুন অর্থ পেয়েছে। কিন্তু রোম্যান্সের ক্ষেত্রে কেউ কখনও এসআরকেকে প্রতিস্থাপন করতে পারে না। এখানে এসআরকের রোমান্টিক চলচ্চিত্রগুলির একটি তালিকা রয়েছে যা আপনি এই বর্ষায় দেখতে পারেন। 

বীর জারা :

https://youtu.be/OSaVImLnnsw

জারা হায়াত খানের জন্য বীর প্রতাপ সিংয়ের চিরন্তন আত্মত্যাগ, আমাদের হিন্দি চলচ্চিত্রের এক বিশেষ জায়গা পেয়েছে।  মুভিটির অন্যতম সেরা ব্যাকগ্রাউন্ড মিউজিক ছিল এবং এটি কিংবদন্তি প্রয়াত যশ চোপড়া দ্বারা পরিচালিত হয়েছিল।

দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে:

https://youtu.be/oIZ4U21DRlM

রাজ এবং সিমরানের মহাকাব্যিক কাহিনী এই গ্রহে প্রাণ না থাকা পর্যন্ত সর্বদা জীবিত থাকবে।

দীর্ঘতম চলমান চলচ্চিত্রটি এখনও আমাদের পছন্দের একটি। সিনেমাটি ১৯৯৫ সালে মুক্তি পেতে পারে, কিন্তু এটি আমাদের হৃদয়ের সাথে কখনও শেষ না হওয়া সংযোগ রয়েছে।

কুছ কুছ হোতা হ্যায়

https://youtu.be/IR5ReWgs-iQ

রাহুল এবং রাজ ৯০ এবং ২০ এর দশকের বাচ্চাদের জন্য প্রচলিত নামগুলির মধ্যে একটি ছিল। তিনি এই মুভিতে রাহুলের চরিত্রে অভিনয় করেছেন এবং দেখিয়েছেন কিভাবে একজন বন্ধুও আমাদের সঙ্গী হতে পারে। এই মুভিতে শাহরুখ এবং কাজলের আইকনিক এবং প্রতিস্থাপনযোগ্য জুটি রয়েছে। ছবিতে কলেজ প্রেমীদের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

মোহাব্বাতেন

https://youtu.be/6pbG4aVrs5E

এসআরকে-এর কণ্ঠে বেহালার প্রশান্ত সুর এবং রোমান্টিক সংলাপ। ছবির সৌন্দর্য এসআরকের রোমান্স নয়, বাচ্চাদের ভালবাসা শেখানো। মোহাব্বাতেন হল আদিত্য চোপড়া পরিচালিত দ্বিতীয় সিনেমা, যেখানে অমিতাভ বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চনও মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন।

রব নে বানা দি জোড়ি

https://youtu.be/eBi8syxPd14

এটি একটি সাধারণ গল্প একজন সাধারণ ব্যাক্তির যে তাদের বিয়ের পরে প্রাণবন্ত তানির প্রেমে পড়ে। এখানে শাহরুখের রোম্যান্সের এক আধুনিক রূপ দেখতে পাওয়া যায়। তার স্টাইল, উষ্ণতা এবং স্পাইক করা চুলের সাথে একটি ভিন্ন শাহরুখকে দেখান হয়। এটি সম্ভবত আমাদের কিং খানের সেরা রোমান্টিক মুভিগুলোর মধ্যে একটি।

কাল হো না হো

https://youtu.be/tVMAQAsjsOU

এই মুভিটি রোমান্স, কমেডি এবং ড্রামার এক টুইস্ট আছে।  এটি একটি সুখী-ভাগ্যবান লোকের গল্প যে অন্য ছেলেকে তাদের দুজনেরই পছন্দের মেয়েটিকে বিয়ে করতে সাহায্য করার প্রতিশ্রুতি দেয়। শাহরুখ একজন মৃত ব্যক্তির ভূমিকায় অভিনয় করেছিলেন যার শেষ ইচ্ছা ছিল, নিশ্চিত করা যে তার মৃত্যুর পরে, তার জীবনের ভালবাসার মানুষ যেন একটি সুখী জীবনযাপন করার জন্য একজন প্রেমময় এবং যত্নশীল স্বামী পায়।

ওম শান্তি ওম

https://youtu.be/9oeGoQGt7Ao

এই সিনেমাটি, এমন একটি সিনেমা যা প্রত্যেক ভারতীয় তাদের জীবনে অন্তত একবার দেখেছে। এই মুভিটি প্রেমের শক্তিকে সম্পূর্ণরূপে দেখিয়েছে, যেখানে একজন জুনিয়র অভিনেতা একজন সুপারস্টারের প্রেমে পড়েন। শাহরুখ, যিনি পুনর্জন্ম গ্রহণ করে এবং তার পূর্ব জীবনের স্মৃতি স্মরণ করে,  তার প্রেমিকার মৃত্যুর প্রতিশোধ নিতে যান।

দিল তো পাগল হ্যায়

https://youtu.be/BdhPleFcEJ0

আমরা যদি টুইস্টের কথা বলি, তাহলে এই মুভির কথা বলতেই হবে! শাহরুখ, যিনি রাহুলকে এমন একজন মানুষ হিসাবে চিত্রিত করেছেন যে প্রেম এবং নিয়তিতে বিশ্বাস করে না, হাস্যকরভাবে সে প্রেমে পড়ে এবং নিজের অনুভূতি বুঝতে শুরু করে। আমাদের সবার প্রিয়, লতা মঙ্গেশকরের গাওয়া এই সিনেমার গানগুলির কথা না বললেই নয় যা আমরা এখনও এখনও শুনি।

চাক দে ইন্ডিয়া

https://youtu.be/6a0-dSMWm5g

এই মুভিটি আপনাকে একটি সাধারণ এসআরকে প্রেমের ডোজ দেবে না, তবে অবশ্যই আপনাকে এক মহিলা হকি দলের জন্য গর্বিত বোধ  করাবে, যারা তখন তাদের প্রচেষ্টার জন্য কোনো স্বীকৃত পায়নি।

মাই নেম ইজ খান 

https://youtu.be/nqxgYT3TYzY

মানুষের দোষ হলে ধর্মকে দোষারোপ কেন করা হয়? ৯/১১-এর পর স্ত্রীর ছেলে মুসলিম বিদ্বেষের শিকার হওয়ায় দম্পতির প্রেমের জীবন স্বল্পস্থায়ী। মন্দিরা তার ক্ষোভের জন্য তার মুসলিম স্বামীকে দায়ী করেন। রিজওয়ান, তার ধর্মের দোষ ছিল না, তা প্রমাণ করতে যাত্রায় বের হয়।

 

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.