MI vs PBKS: কাজে লাগলো না শশাঙ্ক-আশুতোষের লড়াই, রুদ্ধশ্বাস ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই

MI vs PBKS: আশুতোষ শর্মার ৬১ রানের ইনিংসের সুবাদে ১৪ রানে চার উইকেট হারিয়ে ফেলা পাঞ্জাবের জয়ের আশা জেগেছিল

 

হাইলাইটস:

  • ম্যাচে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৯২ রান করে মুম্বাই ইন্ডিয়ান্স
  • রান তাড়া করতে নেমে ব্যাটিং বিপর্যের মুখে পড়ে পঞ্জাব কিংস
  • সেখান থেকে শশাঙ্ক সিং ও আশুতোষ শর্মার ব্যাটে ভর করে ম্যাচে ফিরলেও শেষ রক্ষা হয়নি পঞ্জাবের

MI vs PBKS: রুদ্ধশ্বাস ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স। ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় পঞ্জাব কিংস। শুরুটা ভাল হয়নি মুম্বইয়ের। ইশান কিশান ৮ করে ফেরেন। এরপর রোহিত শর্মা ও সূর্যকুমার যাদবের ইনিংসে ভর করে ম্যাচে ফেরে মুম্বই। দুজনে আক্রমণাত্মক ব্যাটিং করে অর্ধশতরানের পার্টনারশিপ করেন। রোহিত শর্মা ৩৬ রানে আউট হন। তবে নিজের মারকাটারি ব্যাটিং চালিয়ে যান সূর্যকুমার যাদব। অর্ধশতরান পূরণ করেন তিনি।

তিলক বর্মার সাথে জুটি বেঁধে সূর্যকুমার যাদব ৪৯ রানের পার্টনারশিপ করেন। ৫৩ বলে ৭৮ রান করে ফেরেন স্কাই। এরপর একদিক থেকে তিলক বর্মা বিধ্বংসী ব্যাটিং করে ১৮ বলে ৩৪ রান করে অপরাজিত থাকেন। শেষের দিকে অধিনায়ক হার্দিক পান্ডিয়া ১০ রান, টিম ডেভিড ১৪ রান ও ১ রান করে রোমারিও শেফার্ড আউট হন। শেষ পর্যন্ত ২০ ওভারে ৭ উইকেটে ১৯২ রান তোলে মুম্বই ইন্ডিয়ান্স।

We’re now on WhatsApp – Click to join

রান তাড়া করতে নেমে শুরুতেই পরপর উইকেট হারিয়ে কার্যত ম্যাচের বাইরে চলে যায় পঞ্জাব। মাত্র ১৪ রানের মধ্যে ৪ উইকেট পড়ে যায় পঞ্জাব কিংসের। দলের ৫০ রানের আগেই পঞ্জাবের অর্ধেক টিম সাজঘরে ফিরে যায়। স্যাম কুরান, প্রভসিমরন সিং, রাইলি রসু, লিয়াম লিভিংস্টোন, হরপ্রীত সিং ভাটিয়া, জিতেশ শর্মা সকলেই বড় রান করতে ব্যর্থ। ৭৭ রানে ৬ উইকেট হারানোর পর পঞ্জাবের হার নিশ্চিত ধরে নিয়েছিল সকলে।

কিন্তু শশাঙ্ক সিং ও আশুতোষ শর্মার ব্যাটে ভর করে ফের ম্যাচে ফেরে পঞ্জাব কিংস। ২৫ বলে ৪১ রানের লড়াকু ইনিংস খেলেন শশাঙ্ক। ৩টি ছয় ও ২টি চার মারেন তিনি। শশাঙ্ক ফেরার পর আশুতোষ শর্মা একার হাতে টানেন পঞ্জাব কিংসকে। বিধ্বংসী ইনিংস খেলে অর্ধশতরান পূরণ করেন আশুতোষ। তাকে সঙ্গ দিচ্ছিলেন হরপ্রীত ব্রার। কিন্তু আশুতোষ ২৮ বলে ৬১ রান করে ফেরার পরই পঞ্জাবের সব আশা শেষ হয়ে যায়। শেষ পর্যন্ত ৫ বল বাকি থাকতেই ১৮৩ রানে অলআউট হয়ে যায় পঞ্জাব। ৯ রানে ম্যাচ জেতে মুম্বই ইন্ডিয়ান্স।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.