CSK vs LSG: স্টয়নিসের তান্ডবে ব্যাটিংয়ে ম্লান ঋতুরাজের অধিনায়কোচিত ইনিংস, সিএসকে-কে ৬ উইকেটে হারাল এলএসজি

IPL 2024 CSK vs LSG: বিফলে গেল ঋতুরাজ গায়কোয়াড়ের সেঞ্চুরি! মার্কাস স্টয়নিসের দানবীয় শতরানের সুবাদে চেন্নাইকে ৬ উইকেটে পরাস্ত করলো লখনউ

 

হাইলাইটস:

  • ম্যাচে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৪ উইকেটে ২১০ রান করে সিএসকে
  • জবাবে ১৯.৩ ওভারে জয়ের লক্ষ্যে পৌছে যায় এলএসজি
  • ১২৪ রানের অপরাজিত ইনিংস খেলে ম্যাচের সেরা মার্কাস স্টয়নিস

IPL 2024 CSK vs LSG: বিফলে গেল ঋতুরাজ গায়কোয়াড়ের শতরান। রুদ্ধশ্বাস ম্যাচে মার্কাস স্টয়নিসের দানবীয় শতরানের ইনিংসে ভর করে সিএসকে-কে ৬ উইকেটে হারাল লখনউ। ম্যাচে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৪ উইকেটে ২১০ রান করে সিএসকে। সর্বোচ্চ ১০৮ রান করেন অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড়। জবাবে ১৯.৩ ওভারে জয়ের লক্ষ্যে পৌছে যায় এলএসজি। ১২৪ রানের অপরাজিত ইনিংস খেলে ম্যাচের সেরা মার্কাস স্টয়নিস।

ম্যাচে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কেএল রাহুল। ঘরের মাঠে শুরুটা ভাল করেনি চেন্নাই। তবে একদিকে অনবদ্য ব্যাটিং চালিয়ে যান অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড়। অধিনায়কোচিত ইনিংস খেলেন তিনি। শিবম দুবে ও ঋতুরাজ দলের স্কোরবোর্ড এগিয়ে নিয়ে যান। মাত্র ৫৬ বলে সেঞ্চুরি করেন ঋতুরাজ গায়কোয়ার। আইপিএল ২০২৪-এ এটিই তাঁর প্রথম সেঞ্চুরি। স্লগ ওভারে আরও আক্রমণাত্মক ব্যাটিং করেন ঋতুরাজ-শিবম জুটি।

We’re now on WhatsApp – Click to join

দুজন মিলে শতরানের পার্টনারশিপও পূরণ করেন। শেষ কয়েক ওভারে চিপকে ঝড় তোলেন ঋতুরাজ ও দুবে। ২২ বলে নিজের অর্ধশতরান করেন শিবম দুবে। দুই ব্যাটারের ইনিংসে ভর করেই দুশো পার করে চেন্নাই। ২৭ বলে ৬৬ করে ১৯তম ওভারে ফেরেন দুবে। এরপর মাঠে নেমে এক বল ব্যাট করে চার মারেন এমএস ধোনি। ৬০ বলে ১০৮ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন ঋতুরাজ গায়কোয়াড়।

রান তাড়া করতে নেমে কেএল রাহুল ও কুইন্টন ডিকক রান পাননি। কিন্তু কালকের ম্যাচে কার্যত একার হাতে দলকে টানেন মার্কাস স্টয়নিস। এখনও পর্যন্ত এই মরশুম খুব একটা ভাল যায়নি তাঁর, কিন্তু সিএসেকের বিরুদ্ধে রানে ফেরেন অজি তারকা। মারকাটারি ব্যাটিং করেন স্টয়নিস। মাঝে নিকোলাস পুরানের ৩৪ রান ছাড়া স্টয়নিসকে আর কেউ সেভাবে সঙ্গ দিতে পারেননি।

পুরান ও স্টয়নিসের ৭০ রানের পার্টনারশিপে ম্যাচে ফেরে এলএসজি। পুরান আউট হলেও নিজের ইনিংস জারি রাখেন স্টয়নিস। ৫৬ বলে সেঞ্চুরি করেন তিনি। একটা সময় লখনউয়ের ওভার পিছু প্রয়োজন ছিল ১৬ রান। কিন্তু স্টয়নিসের তাণ্ডবে ব্যাটিং গতকাল অনায়াসেই ৩ বল বাকি থাকতে লখনউকে জয়ের লক্ষ্যে পৌছে দেয়। ৬৩ বলে ১২৪ রানে অপরাজিত থাকেন মার্কাস স্টয়নিস।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.