Monami Ghosh Photos: নববর্ষে কালো শাড়িতে হাজির হলেন মনামী, অভিনেত্রীকে দেখে চোখ ফেরানো মুশকিল!

Monami Ghosh Photos: নববর্ষের দিন কালো শাড়িতে অপরূপা হয়ে ধরা দেন মনামী ঘোষ! রইল ছবি

 

হাইলাইটস:

  • পয়লা বৈশাখের দিন শাড়ির সাজে সত্যিই অপূর্ব দেখাচ্ছিল টলি সুন্দরীদের
  • বিশেষ করে মনামী ঘোষের লুকটি ছিল চোখে পরার মতো
  • কালো শাড়ি-লাল টিপের ছোঁয়ায় অপরূপা হয়ে উঠেছিলেন টলি অভিনেত্রী

Monami Ghosh Photos: বাঙালির মন থেকে এখনও কাটেনি নববর্ষের আমেজ। রয়ে গেছে পয়লা বৈশাখের রেশ। আর সেসবের মধ্যেই আলাদা করে নজর কেড়েছে বং ডিভাদের নববর্ষ স্পেশাল লুক। পয়লা বৈশাখের দিন শাড়ির সাজে সত্যিই অপূর্ব দেখাচ্ছিল টলি সুন্দরীদের। বিশেষ করে মনামী ঘোষের লুকটি ছিল চোখে পরার মতো। কালো শাড়ি-লাল টিপের ছোঁয়ায় অপরূপা হয়ে উঠেছিলেন টলি অভিনেত্রী। তাঁকে দেখে চোখ ফেরানো মুশকিল। এই প্রতিবেদনে রইল মনামীর নববর্ষ স্পেশাল লুকের ঝলক।

পয়লা বৈশাখে মনামীর সাজ ছিল অপূর্ব। এই লুকটি ক্রিয়েট করার জন্য একটি কালো রঙের শাড়ি বেছে নিয়েছিলেন মনামী ঘোষ। অভিনেত্রীর সাজের পরতে পরতে ছিল বাঙালিয়ানার ছোঁয়া।

কালো শাড়িটি ক্লাসি ড্রেপিং করেছিলেন অভিনেত্রী। শাড়ির কালো জমিনের উপরে করা ছিল সোনালি কারুকার্য, যা মুহূর্তেই নজর কেড়েছিল প্রত্যেকের। আর অভিনেত্রীও পোজ দেওয়ার সময়ে এই শাড়ির ছোট ছোট ডিটেলিং ফ্লন্ট করেছিলেন।

We’re now on WhatsApp – Click to join

এই শাড়ির সঙ্গে রঙ-মিলন্তি মনোক্রম্যাটিক ব্লাউজও পরেছিলেন মনামী। যদিও ব্লাউজে বিশেষ কোনও কারুকার্য করা ছিল না, তবে এর সাধারণ লুকই অভিনেত্রীর সাজকে এক স্নিগ্ধ ছোঁয়া দিয়েছিল। ডিপ ইউ নেকলাইনের ব্লাউজের ব্যাক ডিটেলিংও ছিল নজরকাড়া। আর ফটোশ্যুটের সময়ে এই ব্যাক ডিটেলিং ফ্লন্টও করেছিলেন মনামী।

সাজ সম্পূর্ণ করতে মানানসই গয়নাও পরেছিলেন মনামী, যা ছিল এই তাঁর নববর্ষ লুকের অন্যতম আকর্ষণ। পড়েছিলেন কালো চুরি আর তাঁর নাকের টানা নথও ছিল চোখে পরার মতো। এদিকে তাঁর পায়ের নুপুরও কারও চোখ এড়ায়নি।

জুঁইয়ের মালায় খোঁপা সাজিয়েছিলেন অভিনেত্রী। হালকা মেকআপ, চোখে কাজল এবং ছোট্ট লাল টিপে সবাইকে মুগ্ধ করেছেন মনামী।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.