Nusrat Jahan in Bralette: সিকুইন ব্রালেটে কিলার পোজ! অভিনেত্রী নুসরত জাহানের মারকাটারি এক্সপ্রেশনে ঘায়েল ভক্তরা!

Nusrat Jahan in Bralette: অভিনেত্রী নুসরত জাহানের ফ্যাশন স্টেটমেন্ট দেখে মুগ্ধ হন তাঁর হাজার হাজার অনুরাগী

 

হাইলাইটস:

  • সম্প্রতি ব্রালেট এবং কো-অর্ড সেটে ফটোশ্যুট করেছেন নুসরত জাহান
  • আর অভিনেত্রীর সেই লুক রীতিমতো আগুন ধরিয়েছে নেটপাড়ায়
  • যদি আপনিও নুসরতের এই হট লুকটি দেখতে চান, তাহলে প্রতিবেদনে চোখ রাখুন

Nusrat Jahan in Bralette: অভিনেত্রী নুসরত জাহানের মারকাটারি গ্ল্যামার মুগ্ধ করে তাঁর অনুরাগীদের। তাই তো তাঁর সমস্ত বোল্ড লুকই আগুন লাগায় নেটপাড়ায়। বিশেষ করে নুসরত যখন হট আউটফিটে কিলার পোজ দেন, তখন তো তাঁর দিক থেকে চোখ ফেরানোই মুশকিল!

রাজ্যে দাবদাহ চলাকালীন ফের একবার সমাজ মাধ্যমের উষ্ণতা বাড়ালেন অভিনেত্রী। সাদা কো-অর্ড সেট এবং গোলাপি ব্রালেটে এমন এক ‘হট’ লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন যে তা নিয়ে চর্চা তুঙ্গে।

We’re now on WhatsApp – Click to join

গরমে হালকা পোশাক পড়তেই পছন্দ করেন অধিকাংশ সুন্দরী। আর নুসরত জাহানের মতো একজন প্রকৃত ফ্যাশনিস্তাও যে সামার ফ্যাশনে স্টাইলিশ ও কম্ফোর্টেবল পোশাককেই প্রাধান্য দেবেন, তা তো বলাই বাহুল্য! আর নুসরতের এই সামার লুকে সেটাই ফের একবার প্রমাণ হয়ে গেল।

এই লুকটি ক্রিয়েট করার জন্য নুসরত বেছে নিয়েছিলেন একটি গোলাপি রঙের ব্রালেট, যা সুন্দরীর টোনড মিডরিফকে হাইলাইট করার পাশাপাশি তাঁর লুকে যোগ করেছিল অতিরিক্ত হটনেস।

এদিকে এই হট পিংক ব্রালেটের সিকুইন ডিটেলিং অভিনেত্রীর লুকে যোগ করেছিল ব্লিং এফেক্ট। আর এর প্লাঙ্গিং নেকলাইন এবং স্লিভলেস ডিটেলিং নিমেষে সকলের নজর কেড়েছিল। এমনকী অভিনেত্রীর লুক দেখে চোখ ফেরানোর উপায় ছিল না কারও।

ব্রালেটের সঙ্গে অভিনেত্রী একটি ‘টাই-ডাই’ কো-অর্ড সেট পরেছিলেন। যা নুসরতের এই লুককে সামার পার্ফেক্ট করে তুলেছিল। তাই তো অভিনেত্রীর ফ্যাশন সেন্সের আলাদা করে প্রশংসা না করলেই নয়।

টাই ডাই নীল-সাদা এই কো-অর্ড সেটে ছিল একটি ঢিলেঢালা ট্রাউজার আর একটি ওভারসাইজড শ্রাগ, ফটোশ্যুটের সময় যেটিকে বেশ দক্ষতার সঙ্গে ফ্লন্ট করেছিলেন নুসরত।

লুক সম্পূর্ণ করার জন্য ড্রেসের সঙ্গে মানানসই ফ্যাশন অ্যাকসেসরিজও বেছে নিয়েছিলেন অভিনেত্রী। তাঁর কান সেজে উঠেছিল স্টেটমেন্ট ইয়াররিংসে, আর চোখে ছিল রোদ চশমা। এই দুইয়ের মেলবন্ধনে নুসরতের এই লুকটিকে এক অন্য মাত্রায় পৌঁছে গেছিল।

এদিকে প্লাম্পড লিপস, হালকা মেকআপ আর তার সাথে বং ডিভার চুলের ঢেউয়ে মন হারাতে বাধ্য অভিনেত্রীর হাজার হাজার অনুরাগীর।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।