Mimi Chakraborty: কুর্তা সেটে হাজির হয়েছেন মিমি, বিউটিফুল অভিনেত্রীর কাজল কালো চোখের মায়ায় মন হারিয়েছে অনুরাগীদের

Mimi Chakraborty: সম্প্রতি হলুদ কুর্তা সেটে ফটোশ্যুট করে সকলের নজর কেড়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী

 

হাইলাইটস:

  • এই কুর্তা সেটে যে চমৎকার দেখতে লাগছিল বং ভিভাকে
  • মিমিকে দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা
  • মিমি চক্রবর্তীর লুকটি কি আপনিদেখেছেন? প্রতিবেদনে রইল ঝলক

Mimi Chakraborty: টলিপাড়ার সুন্দরীদের একেবারে প্রথম সারিতেই রয়েছেন মিমি চক্রবর্তী। তাঁর অসাধারণ অভিনয় দক্ষতার জন্যে যেমন তিনি চর্চায় থাকেন, তেমনই তাঁর স্টাইল স্টেটমেন্ট সকলের নজর কাড়ে।

আপাতত ‘আলাপ’ ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন মিমি। ট্রেলার লঞ্চ থেকে শুরু করে নানা ইভেন্টে চমৎকার লুকে হাজির হচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি একটি অনুষ্ঠানে হলুদ কুর্তা সেটে হাজির হয়েছিলেন মিমি। তাঁকে এতটাই সুন্দর লাগছিল যে অনুষ্ঠানে পৌঁছানো মাত্রই সকলের নজর গেল তাঁর দিকেই। আপনি কি মিমির সেই সুন্দর লুকটি দেখেছেন?

Read More https://bangla.oneworldnews.com/own-cringe/mimi-chakraborty-photos-killer

মিমির এই লুকটি ছিল এক কথায় অসাধারণ। আর তাঁর এই মনো ক্রম্যাটিক কুর্তা সেটের ডিটেলিংও যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। তাই তো পোজ দিতে গিয়ে কুর্তা সেটের ছোট ছোট বিষয়ও ফ্লন্ট করতে ভোলেননি অভিনেত্রী। মিমির সুন্দর্য্য দেখে আট থেকে আশি মুগ্ধ হয়েছিলেন সকলেই।

মিমি চক্রবর্তী এই আউটফিটটি পিক করেছিলেন জনপ্রিয় ক্লোদিং ব্র্যান্ড ‘tanishquue’ থেকে। তাঁদের বিশেষ কালেকশন ‘স্বর্ণ’-এর একটি পিস ছিল এই কুর্তা সেটটি। মাস্টার্ড ইয়লো রঙের এই মনোক্রম্যাটিক কুর্তা সেটে মিমিকে দেখে চোখ ফেরানোই ছিল দায়!

এই কুর্তার সাথে ছিল স্ট্রেট প্যান্ট, যা এই লুকের অন্যতম আকর্ষণ ছিল। আর এই কথা বলাই বাহুল্য যে, অভিনেত্রী বেশ সুন্দরভাবেই এই কুর্তা সেটটি স্টাইল করেছিলেন। বিশেষ করে নজর কেড়েছিল মিমির সবুজ দোপাট্টাটি, যা এই কুর্তার সঙ্গে কনট্রাস্ট তৈরি করেছিল।

নিজের সাজ সম্পূর্ণ করতে মানানসই জুয়েলারিও বেছে নিয়েছিলেন অভিনেত্রী। মিমির ড্রপডাউন স্টেটমেন্ট ইয়াররিংস এবং ফিঙ্গার রিং ডিভার লুকের সৌন্দর্যে এক অন্য মাত্রা যোগ করেছিল।

মিমির মেকআপ দেখে তাবড় তাবড় বিউটি এক্সপার্টরাও মুগ্ধ হয়েছিলেন। কারণ তাঁর ন্যুড প্লাম্পড লিপস আর সাথে কাজল কালো ড্রামাটিক আইজ মুহূর্তেই সকলের মন জিতে নিয়েছিল।

অভিনেত্রী মিমি চক্রবর্তীর এই লুকের দিকে একবার তাকালে আর চোখ ফিরিয়ে নেওয়ার কোনও উপায়ই নেই। আপনার কেমন লেগেছে মিমির এই লুক? আমাদের জানাতে ভুলবেন না।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.