Mimi Chakraborty Photos: ব্যাকলেস ছোট্ট টপে কিলার পোজ, চুটকিতেই কেড়ে নিলেন লাইমলাইট কেড়ে নিলেন মিমি! রইল ছবি

Mimi Chakraborty Photos: মিমি চক্রবর্তীর সৌন্দর্য এবং গ্ল্যামার বরাবরই সকলকে মুগ্ধ করে

হাইলাইটস:

  • সম্প্রতি ‘আলাপ’ ছবির ট্রেলার লঞ্চে ক্রপড টপ এবং ফ্লেয়ারড প্যান্ট পরে হাজির হয়েছিলেন মিমি
  • মিমির লুক দেখে চোখ ফেরানোর উপায় ছিল না!
  • মিমির এই হট লুক দেখতে হলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Mimi Chakraborty Photos: অভিনেত্রী মিমির চক্রবর্তীর গ্ল্যামার ও সৌন্দর্য দেখে বারবার প্রেমে পড়েন তাঁর ভক্তরা। শাড়ি হোক কিংবা ওয়েস্টার্ন ড্রেস, সব ধরনের আউটফিটেই বেশ সুন্দর দেখায় তাঁকে। আর এবারও তার অন্যথা হয়নি। ‘আলাপ’ ছবির ট্রেলার লঞ্চে ক্রপড টপ এবং ফ্লেয়ারড প্যান্ট পরে হাজির হয়েছিলেন তিনি। আর মিমির লুক দেখে চোখ ফেরানোর উপায় ছিল না!

We’re now on WhatsApp – Click to join

মিমির ক্রপড টপে দেওয়া হয়েছিল স্ট্রাইপ ডিটেলিং। গোলাপি ও আকাশির রং মিলন্তিতে এই টপটি তাঁকে দারুন মানিয়েছিল। আর এই ড্রেসটির ব্যাক ডিটেলিংও ছিল দেখার মতো। প্রায় ব্যাকলেস এই টপ অভিনেত্রীর লুকে যোগ করেছিল বোল্ড ছোঁয়া। এদিকে টপের নুডল স্ট্র্যাপস তাঁর লুকে বাড়তি হটনেস যোগ করেছিল।

এই লুকের বাড়তি আকর্ষণ ছিল টপের বাস্ট এরিয়ায় থ্রিডি এমবেলিশমেন্ট। নানারঙা প্রজাপতি ও ফুলের মোটিফ টপটিকে আরও সুন্দর করে তুলেছিল।

এই সেক্সি ক্রপড টপে হাইলাইট হয়েছিল অভিনেত্রীর টোনড মিডরিফ। পাশাপাশি কমপ্লিমেন্ট পেয়েছিল তাঁর কার্ভলাইনও।

একটি ফ্লেয়ারড প্যান্টও স্টাইল করেছিলেন অভিনেত্রী। বর্তমানে ফ্যাশন দুনিয়ায় এমনই ফ্লেয়ারড ট্রাউজার রীতিমতো ট্রেন্ডিংয়ে রয়েছে। আর মিমির মতো একজন প্রকৃত ফ্যাশনিস্তা যে এই ট্রেন্ড থেকে নিজেকে দূরে রাখবেন না, তা সহজেই অনুমেয়। অভিনেত্রীর টপের সঙ্গে এই সাদা রঙের ট্রাউজারটি বেশ মানিয়েছিল।

এদিকে মিমির মেকআপও ছিল চোখে পড়ার মতো। গ্ল্যাম মেকআপে উপচে পড়েছিল অভিনেত্রীর হটনেস। আর তাঁর লুকটি সম্পূর্ণ করতে স্টেটমেন্ট ইয়াররিংসও স্টাইল করেছিলেন অভিনেত্রী।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।