Nusrat Jahan Trolled: ‘দু’জনের ঠোঁটই তো পুরো একই রকম!’ শিম্পাঞ্জির সঙ্গে ভিডিও পোস্ট করে চরম ট্রোলের শিকার অভিনেত্রী নুসরত জাহান

Nusrat Jahan Trolled: বিদেশ ভ্রমণে গিয়ে শিম্পাঞ্জিকে কোলে নিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী

 

হাইলাইটস:

  • ফের কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরত জাহান
  • এবার শিম্পাঞ্জিকে কোলে নিয়ে একটি ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলড অভিনেত্রী
  • এবারও ট্রোল হল তাঁর ঠোঁটকে

Nusrat Jahan Trolled: এবারের লোকসভা নির্বাচনে তিনি যে শুধুমাত্র প্রার্থী নন তাই নয়, বর্তমানে তাঁকে আর রাজনীতির ধারে কাছে দেখা যায় না। তবে তাও যেন ব্যঙ্গ, বিদ্রুপ কিংবা কটূকথা তাঁর পিছু ছাড়ে না। হ্যাঁ, ঠিকই ধরেছেন, এখানে কথা হচ্ছে বসিরহাটের বিদায়ী সাংসদ তথা টলিউড অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan)।

ফের একবার আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এল তাঁর ‘ঠোঁট’। সম্প্রতি ছুটি কাটাতে বিদেশ ভ্রমণে গিয়েছিলেন অভিনেত্রী নুসরত জাহান। তবে তিনি একা নন, যশ এবং তাঁদের একমাত্র ছেলে ঈশানকে নিয়েই গিয়েছিলেন ছুটি কাটাতে। অভিনেত্রী তাঁর ট্রাভেল ডায়েরি থেকে একটি মজাদার ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে একটি শিম্পাঞ্জিকে কোলে নিয়েছেন অভিনেত্রী। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই শুরু হয়েছে ট্রোলিংয়ের বন্যা।

শিম্পাঞ্জিটি একটি সবুজ জামা পরে নুসরতের কোলে উঠে আছে। এমনকি শিম্পাঞ্জিটিকে দেখা গেছে অভিনেত্রীর গালে চুম্বন করতে। সুতরাং একথা বলাই যায়, দু’জনেরই বেশ খোশমেজাজে ছিল। অভিনেত্রীও ক্যামেরাবন্দি করে রাখেন সেই বিশেষ মুহূর্তের ভিডিও। তবে সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট করতেই শুরু হয় একের পর এক ঝাঁঝালো কটাক্ষ (Nusrat Jahan Trolled)।

ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন, “রবিবার সকলের ভালো কাটুক…কিছু ভালোবাসা এবং চুমু পাঠালাম”। কিন্তু নেটজনতা যে ভিডিওটি মোটেও সহজভাবে নেননি তা এই ভিডিওর কমেন্ট বাক্সে চোখ রাখলেই পরিষ্কার বোঝা যাচ্ছে। অধিকাংশই লিখেছেন ‘দু’জনের ঠোঁট নাকি একই রকম!’ যদিও অভিনেত্রী এ সব মন্তব্যের কোনও উত্তর দেননি।

আসলে বহুদিন ধরেই নুসরতকে নিয়ে নেটিজেনদের দাবি, ঠোঁট পুরু দেখানোর জন্য তিনি নাকি লিপজব বা লিপফিলার করিয়েছেন। যদিও অভিনেত্রী কিন্তু কোনওদিনই লিপজবের কথা স্বীকার করেননি। এবার শিম্পাঞ্জিকে কোলে নিয়ে ভিডিও শেয়ার করতেই তাঁর ঠোঁট নিয়ে এবার ট্রোলিংয়ের বন্যা শুরু হয় (Nusrat Jahan Trolled)।

Read more – https://bangla.oneworldnews.com/own-cringe/nusrat-jahan-in-bralette-killer-pose

সোশ্যাল মিডিয়ায় সবসময়ই লাইমলাইটে থাকেন নুসরত। বিশেষ করে তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও কাটাছেঁড়া চলতে থাকে। এক সময় রাজনীতির মঞ্চে গ্ল্যামার গার্ল হয়ে কার্যত হইচই ফেলে দিয়েছিলেন তিনি। গত লোকসভা নির্বাচনে বসিরহাট কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে জয়ী হয়ে লোকসভায় গিয়েছিলেন নুসরত। তবে এবারের রাজনীতির ময়দানে তেমন একটা দেখা যায়নি। আপাতত যশ এবং ছেলে ঈশানের সঙ্গে বিদেশে সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.