Sahil Khan Arrested: এখন লাইমলাইটে শুধুই ফিটনেস আইকন! কে এই সাহিল খান?

Sahil Khan Arrested: মহাদেব বেটিং অ্যাপ কাণ্ডে গ্রেফতার ফিটনেস প্রশিক্ষক সাহিল খান

 

হাইলাইটস:

  • ১৫০০০ কোটির দুর্নীতিতে পুলিশের জালে সাহিল খান
  • তবে অনেকেই জানেন না তিনি কে?
  • আসুন জেনে নেওয়া যাক কে এই ফিটনেস আইকন

Sahil Khan Arrested: মহাদেব বেটিং অ্যাপ মামলায় গ্রেফতার হলেন অভিনেতা তথা ফিটনেস ট্রেনার সাহিল খান (Sahil Khan)। মুম্বই পুলিশের সাইবার ক্রাইম বিভাগের স্পেশ্যাল ইনভেস্টিগেটিং টিমের (SIT) ছত্তীসগঢ় থেকে তাঁকে গ্রেফতার করে। সূত্রের খবর, টানা ৭২ ঘন্টা ধরে লোকেশন ট্র্যাক করে রুদ্ধশ্বাস অভিযানের পর শেষ পর্যন্ত সাহিল খানকে গ্রেফতার কর হয়।

তবে এই প্রথম নয়, আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছিলেন এই ফিটনেস ট্রেনার। এখন লাগাতার সংবাদমাধ্যমের খবরের শিরোনামে রয়েছেন তিনিই। কিন্তু কে এই সাহিল খান (Sahil Khan)?

এক সময় বলিউড ইন্ডাস্ট্রিতে উত্থান হয়েছিল এই সাহিল খানের। তবে তা ছিল খুবই অল্প সময়ের জন্য। তারপর ২০০৩ সালে বিয়ে এবং ২০০৫ সালে বিবাহ বিচ্ছেদ। এরপর অভিনয় জগৎ থেকে দূরত্ব বাড়িয়ে হয়ে উঠলেন ফিটনেস ট্রেনার। বর্তমানে জেনারেশনের ফিটনেস আইকন তিনি।

Read more – https://bangla.oneworldnews.com/entertainment/illegal-ipl-streaming

সেই ফিটনেস আইকনই এখন ১৫০০০ কোটির দুর্নীতির অভিযোগে পুলিশের জালে (Sahil Khan Arrested)। মুম্বইয়ের একটা আদালত তাঁকে ১লা মে পর্যন্ত পুলিশ হেফাজতে পাঠিয়েছে। গত বছর থেকেই মহাদেব বেটিং অ্যাপ মামলায় নাম জড়িয়েছে একের পর এক বলিউড তারিকার। তবে পুলিশ সূত্রে জানা যাচ্ছে, এই বেটিং অ্যাপ্লিকেশনের সঙ্গে সরাসরি যুক্ত ছিলেন অভিনেতা সাহিল খান।

কয়েকদিন আগেই বম্বে হাইকোর্টে সাহিলের অন্তর্বর্তীকালীন জামিনের আর্জি খারিজ হয়েছিল। তারপর থেকেই পলাতক ছিলেন তিনি। গ্রেফতারি এড়াতে মাত্র ৪ দিনে ৫টি রাজ্যে গা ঢাকা দিয়েছিলেন তিনি। শেষে ছত্তীসগঢ় থেকে তাঁকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশের সাইবার ক্রাইম বিভাগের স্পেশ্যাল ইনভেস্টিগেটিং টিমের (SIT)। জানা যাচ্ছে, পুলিশের হাত থেকে বাঁচতে তিনি ছদ্মবেশ গ্রহণ করেছিলেন।

তবে শুধু সাহিল নয়, এর পাশাপাশি মহাদেব বেটিং অ্যাপ মামলায় আরও ৩১ জনের বিরুদ্ধে তদন্ত চলছে। সকলেরই ব্যাঙ্ক অ্যাকাউন্ট, মোবাইল ফোন, ল্যাপটপ এবং অন্যান্য গ্যাজেটস খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ। গ্রেফতারির সময় সাহিলের কাছ থেকেও দুটি মোবাইল ফোন এবং নগদ টাকা বাজেয়াপ্ত করা হয়।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.