Monami Ghosh Beach Look: ব্রালেটের সাথে মিনি স্কার্টে উপচে পড়ছে হটনেস! ৪০ ছুঁই ছুঁই মনামীকে দেখে পাগল হয়েছেন ভক্তরাও

Monami Ghosh Beach Look: সম্প্রতি নীলচে ব্রালেটে গ্ল্যামারস ছবি পোস্ট করে নেটপাড়ায় আগুন ধরিয়েছেন মনামী ঘোষ

 

হাইলাইটস:

  • মনামী ঘোষের গ্ল্যামার দেখে বারবারই প্রেমে পড়েন তাঁর অনুরাগীরা
  • বোল্ড পোশাক হোক কিংবা শাড়ি, সব কিছুতেই তাঁকে সুন্দর দেখতে লাগে
  • সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের বিচ লুকের ছবি শেয়ার করে শিরোনামে চলে এসেছেন মনামী

Monami Ghosh Beach Look: মনামী ঘোষের গ্ল্যামার দেখে বারবারই প্রেমে পড়েন তাঁর অনুরাগীরা। বং ডিভার এক একটি লুক রীতিমতো ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। বোল্ড পোশাক হোক কিংবা শাড়ি, সব কিছুতেই তাঁকে সুন্দর দেখতে লাগে। আর তাই তো তাঁকে দেখে চোখ ফেরানোই মুশকিল।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি মনামী নিজের ইন্সটা হ্যান্ডেলে একটি বিচ লুকের ছবি শেয়ার করেছেন। আর ব্রালেট-স্কার্টে মনামীকে যে চমৎকার দেখাচ্ছিল, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

এই নজরকাড়া লুকটি ক্রিয়েট করার জন্য মনামী একটি নীল রঙের ব্রালেট পরেছিলেন। আর তার সাথে পেয়ার আপ করেছিলেন ছোট্ট স্কার্ট। উফফ… এই কম্বিনেশনে চমৎকার দেখাচ্ছিল ৪০ ছুঁই ছুঁই অভিনেত্রীকে।

মনামী ঘোষের বিকিনি ব্রালেটটি ছিল নজরকাড়া। বিশেষত নীল রঙের এই ব্রালেটে থাকা হল্টার ডিপনেক ডিটেলিং দেখে মুগ্ধ হয়েছেন ফ্যাশনিস্তারাও। এ কথা বলতেই হবে যে, ব্রালেটে উপচে পড়েছিল এই বং ডিভার হটনেস। এদিকে এর ব্যাক ডিটেলিংও ছিল চোখে পড়ার মতো। ব্যাকে এক চিলতে সরু ফিতে অভিনেত্রীর সৌন্দর্যকে পৌঁছে দিয়েছিল এক অন্য মাত্রায়, যা নজর কেড়েছিল সকলের।

ব্রালেটের সঙ্গে কনট্রাস্ট করে একটি সাদা রঙের মিনি স্কার্ট পরেছিলেন মনামী। এদিকে পোজ দিতে গিয়ে তিনি এমন এক কাজ করলেন যে তা দেখে লাট্টু তাঁর ফ্যানেরা। নিজের টোনড পাও এমনভাবে ফ্লন্ট করলেনযে, তাঁর এক একটি পোজ আর কিলার এক্সপ্রেশন দেখে চোখ ফেরানোরই উপায় রইল না।

ব্রালেটের উপরে মনামী পরেছিলেন একটি সাদা রঙের শ্রাগ। আর এই শ্রাগই তাঁর লুকে যোগ করে দিয়েছিল লেয়ার ডিটেলিং। সব মিলিয়ে মারাত্মক হট দেখতে লাগছিল এই চিরতরুণ বং ডিভাকে।

এই হট লুকটি সম্পূর্ণ করার জন্য মানানসই মেকআপ এবং হেয়ারস্টাইলও করেছিলেন অভিনেত্রী। তাঁর ন্যুড নিউট্রাল মেকআপ এবং স্লিক হেয়ারস্টাইল নজর কেড়েছে সকলের।

এদিকে আবার মনামীর ফ্যাশন অ্যাকসেসরিজও ছিল দুর্দান্ত। সাদা স্কার্টের সঙ্গে মানানসই সাদা স্যান্ডেলে তাক লাগিয়ে দিয়েছিলেন অভিনেত্রী মনামী ঘোষ।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।