Monalisa Sexy Look: আগুন লাগানো ফিগারে অফ শোল্ডার কালো ড্রেস! মডার্ন অবতারে অনুরাগীদের রাতের ঘুম কাড়লেন মোনালিসা

Monalisa Sexy Look: নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট সবসময়ই সুন্দর করে সাজিয়ে রাখেন মোনালিসা

 

হাইলাইটস:

  • সোশ্যাল মিডিয়ায় মডার্ন অবতারে ধরা দিয়েছেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা
  • অফ শোল্ডার কালো ড্রেসে তাঁর নতুন সেক্সি লুক দেখে মোহিত হয়েছেন নেটিজেনরা
  • মোনালিসার নতুন সেক্সি লুকটি দেখতে হলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Monalisa Sexy Look: অভিনেতা অভিনেত্রীদের জীবন খুব একটা সহজ নয়। অনেক সময়ই কাজের সূত্রে নানান জায়গায় ঘুরতে দেখা যায় তাদের। শুটিংয়ের জন্য দেশে বিদেশে বিভিন্ন জায়গায় ঘুড়ে বেড়ান তাঁরা। তবে কাজের ফাঁকেই আনন্দ খুঁজে নেন অভিনেতা অভিনেত্রীরা। যেমন ধরুন মোনালিসা (Monalisa)। কাজের জন্য ঘোরার ফাঁকেই নিজের ইনস্টা হ্যান্ডেলের জন্য বেশ কিছু ছবি তুলে ফেলেছেন অভিনেত্রী। মোনালিসার এই ছবিগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

We’re now on WhatsApp – Click to join

যারা বিনোদন তথা সোশ্যাল মিডিয়া সম্পর্কে মোটামুটি ওয়াকিবহাল, তারা সকলেই মোনালিসাকে চেনেন। তাঁর আসল নাম অন্তরা বিশ্বাস। যদিও এই নামে তাঁকে তেমন কেউই চেনে না। মোনালিসা নামেই তিনি পরিচিতি পেয়েছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রি দিয়ে কেরিয়ারের সূত্রপাত হলেও বর্তমানে বলিউড, টলিউডেও কাজ করছেন মোনালিসা। বাংলা ওয়েব সিরিজের পাশাপাশি বেশ কিছু হিন্দি সিরিয়ালেও অভিনয় করেছেন মোনালিসা। তবে সোশ্যাল মিডিয়ায় এক আলাদাই জনপ্রিয়তা রয়েছে এই অভিনেত্রীর।

বর্তমানে ফ্লিম তারকাদের জীবনে সোশ্যাল মিডিয়ার গুরুত্বের কথা বেশ ভালো ভাবেই জানা আছে মোনালিসার। সঠিক ভাবে সমাজ মাধ্যম ব্যবহার করতে পারলে তা কেরিয়ারে সাফল্যের নতুন পথ খুলে দেয়। তাই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট সুন্দর করে সাজিয়ে রাখেন মোনালিসা। ইনস্টাগ্রামে অভিনেত্রীর কয়েক লক্ষ ফলোয়ার রয়েছে। সম্প্রতি নেট মাধ্যমে তাঁর কিছু ছবি ভাইরাল হয়েছে।

ছবিগুলি দেখে স্পষ্ট বোঝা গেছে যে, সেগুলি বিমানবন্দরে তোলা হয়েছে। অফ শোল্ডার আঁটোসাঁটো কালো ড্রেসে দেখা গিয়েছে অভিনেত্রী মোনালিসাকে। খোলা চুল আর পায়ে উঁচু কালো হিলে বরাবরের মতোই আবেদনময়ী অভিনেত্রী। পোস্টে অভিনেত্রী জানিয়েছেন, সফরের মাঝেই লে ওভারে তিনি এই ছবিগুলি তুলেছেন। সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি শেয়ার করতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রামে তাঁর ৫০ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে। কীভাবে অনুরাগীদের আগ্রহ ধরে রাখতে হয় তা খুব ভালো ভাবেই জানেন মোনালিসা। তাঁর ইনস্টা হ্যান্ডেলে একবার চোখ রাখলেই দেখা যাবে একের পর এক সেক্সি ফটোশুটের ছবি আর রিল ভিডিও। বর্তমানে হিন্দি সিরিয়ালে কাজ করছেন মোনালিসা।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.