Esha Gupta: সেক্সি! ডিপনেক মিডি ড্রেসে উন্মুক্ত ক্লিভেজ! এশা গুপ্তার হট ছবি ভাইরাল

Esha Gupta: নিজের সাহসী মনোভাব এবং আকর্ষণীয় চেহারার মাধ্যমে শিরোনাম দখল করেন অভিনেত্রী এষা গুপ্তা

হাইলাইটস:

  • সম্প্রতি এষা গুপ্তা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কিছু ছবি শেয়ার করেছেন
  • সেখানে তিনি পড়েছেন একটি বাদামী রঙা ডিপনেক মিডি ড্রেস
  • অভিনেত্রীর বোল্ড ছবিগুলি দেখতে হলে প্রতিবেদনে চোখ রাখুন

Esha Gupta: অভিনেত্রী এষা গুপ্তা তার বোল্ড এবং আকর্ষণীয় চেহারা দিয়ে সকলের মাথা ঘুরিয়ে দেন। অভিনেত্রীর ফ্যাশনের প্রতিও একটি হট পোশাক পড়েছিলেন এবং তাঁর আকর্ষণীয় চেহারা দিয়ে ভক্তদের পাগল করেছেন। আশ্রমের অভিনেত্রীকে মনোক্রম ছবিতে ডিভার মতো দেখাচ্ছিল।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি এষা গুপ্তা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কিছু ছবি শেয়ার করেছেন। সেখানে তিনি পড়েছেন একটি বাদামী রঙা ডিপনেক মিডি ড্রেস। সাথে সুন্দর কানের দুল, হালকা মেকআপ এবং গোলাপী লিপস্টিক দিয়ে নিজের সুন্দর্য আরও বাড়িয়ে তুলেছেন অভিনেত্রী। অভিনেত্রী তাঁর সিজলিং পোশাকের সাথে রঙ মিলিয়ে ছবির ক্যাপশনে একটি বাদামী হার্ট ইমোজি দিয়েছেন।

কাজের ফ্রন্টে, এষা গুপ্তাকে শেষবার প্রকাশ ঝা-এর আশ্রম ৩ ওয়েব সিরিজে পর্দায় দেখা গিয়েছিল যেটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন ববি দেওল। আশ্রম ৩-এ, এষা একজন ইমেজ বিল্ডার সোনিয়ার ভূমিকায় অভিনয় করেছিলেন, যাকে ববি দেওল দ্বারা প্রণীত মুখ্য চরিত্র নিরালা বাবার আসল রূপ সকলের সামনে ফাঁস করার জন্য আনা হয়। এর আগে সংবাদ মাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন যে প্রকাশ ঝা-পরিচালিত ওয়েব সিরিজে হ্যাঁ বলা তার জন্য কোনও ভাবনা চিন্তার দরকার নেই।

এষা বলেছিলেন, “আমি অনেকের মুখে এই শো সম্পর্কে অনেক শুনেছি। পেন্ডামিক চলাকালীন সবাই এটি সম্পর্কে কথা বলছিল এবং আমি সেই সময়ে দিল্লিতে আমার বাবা-মায়ের বাড়িতে ছিলাম। আর সবাই বলত, ‘কী শো!’ তাই যখন আমাকে প্রকাশ ঝা অফার করেছিল এবং স্যার আমাকে বলেছিলেন, ‘এটা তোমার চরিত্র,’ আমি সহজভাবে বলেছিলাম, ‘আমি কিছু শুনতে চাই না। তুমি আমাকে শুধু এক টাকা দাও, আমি তবুও করব।’ টাকা, শুটিং শিডিউল বা আমার তারিখ নিয়ে আমি মোটেও চিন্তিত ছিলাম না। আমি তাকে সব বললাম যে আমার ম্যানেজারের মাথাব্যথা। এই শোতে আমার জন্য সবকিছুই ভালো এবং ভালো ছিল এবং আমি খুবই আনন্দিত যে প্রকাশ স্যার আমাকে সোনিয়ার চরিত্রের জন্য ভেবেছিলেন।”

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.