Winter Wedding Outfits: আপনি যদি শীতের বিয়েতেও ব্যাকলেস এবং স্ট্র্যাপি পোশাক পরতে চান তবে এইগুলি ব্যবহার করে দেখুন

Winter Wedding Outfits: আপনি যদি শীতের মরসুমেও বিবাহগুলিতে স্টাইলিশ দেখতে চান, তবে অভিনেত্রীদের এই মখমলের স্যুটগুলি ব্যবহার করে দেখুন

হাইলাইটস:

  • শীতের ঋতু আপনার যতই পছন্দ হোক না কেন, এই ঋতুর সবচেয়ে বড় কাজ হল বিয়েতে উপস্থিত হওয়া, সেই সাথে এই মৌসুমে স্টাইলিশ দেখাও।
  • শীতের মরসুমে স্টাইলিশ দেখতে এটি চেষ্টা করুন।
  • এই শীতের বিয়েতে স্টাইলিশ দেখতে এই সেলিব্রিটি লুকগুলো ব্যবহার করে দেখতে পারেন।

Winter Wedding Outfits: শীতের ঋতু আপনার যতই পছন্দ হোক না কেন, এই ঋতুর সবচেয়ে বড় কাজ হল বিয়েতে উপস্থিত হওয়া, সেই সাথে এই মৌসুমে স্টাইলিশ দেখাও। প্রকৃতপক্ষে, শীতকালীন বিবাহ সম্পর্কে আমাদের মহিলাদের উপর প্রায়শই জোকস এবং মেম তৈরি করা হয় যে মহিলারা কেবল বিবাহের সময় শীত অনুভব করেন না, যার কারণে তারা বিপজ্জনক শীতেও ব্যাকলেস এবং স্ট্র্যাপি পোশাক পরে ঘুরে বেড়ায়।

এমতাবস্থায় আবহাওয়া অনুযায়ী পোশাক না পরা কারো জন্যই বেশ ফ্যাশন ভুল, তবে এর মানে এই নয় যে আমরা আপনাকে স্টাইলে আপস করতে বলছি, বরং আমরা এই সমস্যার সমাধান বলতে যাচ্ছি। এই শীতে যদি বিয়েতে যেতেই হয় তাহলে ভেলভেট স্যুট ট্রাই করতে পারেন। এই স্যুট আড়ম্বরপূর্ণ দেখায় এবং হালকা উষ্ণতা প্রদান করে। তাই আজ আমরা আপনাদের সাথে কিছু সেলিব্রিটি লুক শেয়ার করতে যাচ্ছি। যা আপনিও চেষ্টা করে দেখতে পারেন।

শীতের মরসুমে স্টাইলিশ দেখতে এটি চেষ্টা করুন: 

১. দীপিকা পাড়ুকোন: বলিউডে দীপিকার এথনিক স্টাইলের কোনো উত্তর নেই। সেটা দীপিকার শাড়ি লুক হোক বা লেহেঙ্গা লুক। আমরা যদি দীপিকার স্যুট সেটের কথা বলি, তবে এতেও তিনি কারও চেয়ে কম নন। যদিও দীপিকা প্রায়ই অনেক অনুষ্ঠানে শাড়ি বা লেহেঙ্গা পরেন, তবে অনেক অনুষ্ঠানে আপনি দীপিকাকে স্যুট বহন করতেও দেখতে পারেন। দীপিকা যেমন ২০২১ সালের হোলি উপলক্ষে সব্যসাচীর মখমলের একঘেয়ে স্যুট পরেছিলেন, তার এই চেহারাটি যে কোনও ফাংশনের জন্য খুব ভালো।

২. আলিয়া ভাট: আপনার যদি মনে থাকে, ২০১৮ সালে, আলিয়া ভাট কলকাতা চলচ্চিত্র উৎসবে সব্যসাচীর কাস্টম-মেড ভেলভেট শারার স্যুট পরেছিলেন। এই স্যুটের স্ট্র্যাপগুলি দেখলে, আপনি এটিকে শীতকালীন-বান্ধব মনে করছেন না, তবে আপনি যদি চান আপনি একটি ফুল-হাতা কুর্তা পরতে পারেন বা আপনি এটির সাথে একটি ভেলভেট জ্যাকেটও পরতে পারেন। আলিয়ার এই লুক শীতের জন্যও সেরা।

৩. কারিশমা কাপুর: আপনিও যদি এই শীতে আপনার বন্ধুর বিয়ের জন্য ঝগড়া-মুক্ত, সহজ কিন্তু সমৃদ্ধ এবং জমকালো চেহারা খুঁজছেন, তাহলে আপনি মখমলের স্যুট দিয়ে খেলতে পারেন। এই মখমল স্যুট আপনার জন্য একটি নিখুঁত বিকল্প। আপনি চাইলে কারিশমার মতো এমব্রয়ডারি করা ভেলভেট কুর্তা, সিল্ক প্যান্ট এবং সিল্কের দোপাট্টার কম্বিনেশন বেছে নিতে পারেন।

৪. সারা আলি খান: সারা আলি খানের কুর্তা এবং স্যুটের সংগ্রহ কতটা আশ্চর্যজনক তা আমাদের সম্ভবত আপনাকে বলার দরকার নেই। আপনি নিশ্চয়ই দেখেছেন যে সারা প্রায়ই আপনার এবং আমার মতো সাধারণ পোশাক পরেন। যার কারণে তাদের চেহারা থেকে অনুপ্রেরণা নেওয়া এবং তাদের সাথে সম্পর্ক করা আরও সহজ হয়ে যায়। কিছু সময় আগে, সারা তার বন্ধুর সাথে তার এক ভ্রমণে যমজ হওয়ার সময় একটি কুর্তা পরেছিলেন। যদি এই সেটটি সঠিকভাবে স্টাইল করা এবং অ্যাক্সেসরাইজ করা হয় তবে এটি আপনাকে একটি দুর্দান্ত বিবাহের অতিথি চেহারা দিতে পারে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.