Swastika Mukherjee and Jaya Ahsan: বয়স যতই বাড়ুক না কেন দুই বাংলার দুই রূপময়ী অভিনেত্রী নিজের সৌন্দর্যকে একইভাবে বজায় রেখেছেন

তাঁদের হট লুকগুলি প্রায়শই ট্রেন্ডিং-এ থাকে

হাইলাইটস:

•বয়স বাড়লেও স্বস্তিকা এবং জয়ার রূপের ছটা একটুও কমেনি

•স্বস্তিকা মুখোপাধ্যায়ের হট লুকগুলি দেখে নিন

•জয়া আহসানেরও স্টাইলিশ এবং হট লুকগুলি দেখে নিন

Bengali Actresses Looks: স্বস্তিকা মুখোপাধ্যায় বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে একটি বড়ো নাম। তাঁর অসাধারণ অভিনয় এবং সৌন্দর্য তাঁর অনুরাগীদের পাগল করে দেয়। অন্যদিকে জয়া আহসান বাংলাদেশের জনপ্রিয় একজন অভিনেত্রী। তিনি টলিউডেও বহু কাজ করেছেন। দুই বাংলার দুই জনপ্রিয় অভিনেত্রী তাঁদের বয়সকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে প্রায়দিনই হট লুকে ধরা দেন সোশ্যাল মিডিয়াতে। স্বস্তিকা মুখোপাধ্যায় এবং জয়া আহসান (Swastika Mukherjee and Jaya Ahsan) এঁনারা দুজনেই নিজেদের ইনস্টাগ্রামে হট লুক শেয়ার করে ভক্তদের হৃদয়ে তুলে দিতে পারদর্শী। এই দুই সুন্দরীর রূপের আগুনে যেন ভক্তদের হৃদয় পুড়ে ছারখার হয়ে যায়। দুই বাংলার দুই অপরূপার বয়স বাড়লেও তার কোনও প্রতিফলন নজরে আসে না। বরং তাঁদের গ্ল্যামার যেন দিনে দিনে ফেটে পড়ছে। এঁনাদের এইরকমই কিছু লুক নিয়ে এখানে আলোচনা করবো আমরা, দেখে নিন সেগুলি –

স্বস্তিকা মুখোপাধ্যায়ের শাড়ি লুক:

সম্প্রতি তিনি একটি গাঢ় সবুজ রঙের শাড়ি পরে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন। শাড়িটি ছিল ‘বহুরূপী শান্তিনিকেতন’-এর সংগ্রহ থেকে। এই সবুজ শাড়িতে তাঁকে ভীষণই স্টাইলিশ লাগছিল। এমনকি একদম ট্র্যাডিশনাল ধাঁচেই শাড়িটি ড্রেপ করেছিলেন অভিনেত্রী। ডিপ ভি নেক স্লিভলেস ব্লাউজের সঙ্গে শাড়িটি পরেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। এই সবুজ শাড়িটির পাড়ে সবুজ সিকুইনস ফ্রিঞ্জ ডিটেলিং যোগ করা হয়েছিল। এক কথায় সবুজ শাড়িতে মারাত্মক সুন্দর লাগছিল অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে।

কালো রঙের কো-অর্ডে স্বস্তিকা:

আজকালকার দিনে ফ্যাশন দুনিয়ায় ব্রালেট বেশ ট্রেন্ডিং-এ আছে। এমনকি বলি থেকে টলি প্রায় প্রত্যেক অভিনেত্রীকেই ব্রালেটের সাথে কো-অর্ড পরতে দেখা যাচ্ছে। এমনিতেই কো-অর্ড অত্যন্ত স্টাইলিশ একটি আউটফিট। কারণ ব্রালেট একটি বোল্ড লুক ক্রিয়েট করতে সাহায্য করে। এবার স্বস্তিকা মুখোপাধ্যায়ও এইরকমই একটি লুককে বেছে নিয়েছেন। সম্প্রতি কালো রঙের একটি মনোক্রম্যাটিক কো-অর্ড সেটে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। এই আউটফিটও ‘বহুরূপী শান্তিনিকেতন’-এরই কালেকশন। অভিনেত্রী কো-অর্ড সেটের ভিতরেও পরেছিলেন কালো রঙের একটি ব্রালেট। যাতে রয়েছে প্লাঙ্গিং নেকলাইন। ভীষণই হট লাগছিল তাঁকে এই লুকে। অনুরাগীরা তাঁর উপর দিয়ে নজর সরাতেই পারছিল না।

জয়া আহসানের শাড়ি লুক:

দুই বাংলাতে সমান জনপ্রিয়তার শিখরে থাকা অভিনেত্রী জয়া আহসানের চিরতরুণ সৌন্দর্য দেখে বারবার প্রেমে পড়েন তাঁর অনুরাগীরা। সম্প্রতি তিনি একটি নীল রঙের শাড়িতে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছিলেন। মুহূর্তের মধ্যে তাঁকে ভালোবাসায় ভরিয়ে দেয় তাঁর অনুরাগীরা। অপূর্ব সুন্দর লাগছিল তাঁকে এই শাড়িটি পরে। এই নীল শাড়ির পাড়ে খুব সুন্দর কারুকার্য করা হয়েছিল, যা শাড়িটির অপরূপ সৌন্দর্যকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছিল। শাড়িটির সাথে মানানসই নীল রঙের এলবো স্লিভ মনোক্রম্যাটিক ব্লাউজ পরেছিলেন অভিনেত্রী। তাঁর সাথে হালকা মেকআপ এবং ভারী কালের দুল তাঁর লুকটিকে সম্পূর্ণ করেছিল।

অভিনেত্রীর দ্বিতীয় লুক:

স্বস্তিকা মুখোপাধ্যায়ের মতোই ট্রেন্ডিং ব্রালেটে ভক্তদের নজর কেড়েছেন অভিনেত্রী জয়া আহসান। তিনিও একটি কালো রঙের ব্রালেট পরে ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। এই ব্রালেটে ছিল ডিপ প্লাঙ্গিং নেকলাইন। এর নীচে তিনি একটি শিফনের স্কার্ট পরেছিলেন। তাঁর এই বোল্ড লুকে মারাত্মক স্টাইলিশ লাগছিল অভিনেত্রী। যার জন্য লাইক এবং কমেন্টসের বন্যা বয়ে যাচ্ছিল তাঁর ছবিতে।

কে কাকে টেক্কা দিলেন?

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় এবং অভিনেত্রী জয়া আহসান (Swastika Mukherjee and Jaya Ahsan) দুজনেই অসম্ভব সুন্দরী এবং স্টাইলিশ। বয়স তাঁদের সৌন্দর্যের সাথে পাল্লা দিতে না পেরে হয়তো হালই ছেড়ে দিয়েছে। যতই বয়স বাড়ুক দুজন অভিনেত্রী এখনও সেই ২০ বছর বয়সী রূপসীই আছেন। সুতরাং বলা যায় যে, দুজনেরই লুক আমাদের নজর কেড়েছে। এবার তো আপনার পালা, বলুন তো দেখি এঁনাদের মধ্যে সবচেয়ে বেশি স্টাইলিশ অভিনেত্রী কে?

এইরকম ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.