Subhashree Ganguly: বেবি বাম্প নিয়ে শরীরচর্চায় ব্যস্ত শুভশ্রী! গর্ভবতী অবস্থায় শরীর-মন ভালো রাখতে হবু মায়েদের কী পরমার্শ দেবেন তিনি?

Subhashree Ganguly: দ্বিতীয় সন্তানের আগমনে শরীরচর্চা নিয়ে সচেতন তিনি

হাইলাইটস:

  • গর্ভবতী অবস্থায় বেবি বাম্প নিয়ে শরীরচর্চায় ব্যস্ত শুভশ্রী
  • জিমে ঘাম ঝরানো অবস্থায় ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়
  • সেই সঙ্গেই দিলেন হবু মায়েদের শরীর-মন ভালো রাখার টিপস

Subhashree Ganguly: টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অন্যতম অভিনেত্রী হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তবে শুধুমাত্র অভিনয় জীবন না তাঁর ব্যক্তিগত জীবনও থাকে টলিপাড়ার চর্চার বিষয়। কারণ তিনি একজন অভিনেত্রীর পাশাপাশি পরিচালক রাজ চক্রবর্তীর ঘরণী। ফলে তাঁদের ভক্তরাও রাজ-শুভশ্রীর রসায়ন দেখতে খুবই ভালোবাবেন। আর ছোট্ট ইউভান তো আছেই সকলেই নয়নের মনি।

চলতি বছরের জুন মাসেই শুনিয়েছেন সুখবর, তবে এবার বেবি বাম্প নিয়েই শরীরচর্চায় ব্যস্ত অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দ্বিতীয় প্রেগন্যান্সিতে তিনি শরীরচর্চা নিয়ে যে খুবই সচেতন তা তাঁর জিমের ছবি দেখেই বোঝা যাচ্ছে। কারণ প্রথম প্রেগন্যান্সির সময় তিনি অনেকটাই মোটা হয়ে গিয়েছিলেন। তবে এবারে তিনি নিয়মিত জিমে গিয়ে শরীরচর্চা করছেন।

এইদিকে যেমন তাঁর প্রেগন্যান্সি গ্লো নিয়ে চারিদিকে আলোচনা শুরু হয়েছে তেমনই প্রেগন্যান্সি পিরিয়ডে তাঁর স্টাইলিং এবং ফ্যাশন যথেষ্ট প্রশংসনীয়। এমনকি ইউভানের তিনবছরের জন্মদিনেরও স্টাইলিং এবং ফ্যাশনে সকলের নজর কেড়েছেন শুভশ্রী। এথনিক থেকে ওয়েস্টার্ন সব পোশাকের তিনি মোহময়ী হয়ে উঠেছেন প্রেগন্যান্সি পিরিয়ডে।

অন্যদিকে গর্ভাবস্থা মানে যে কোনও ‘অসুস্থতা’ নয় তা তিনি প্রমান করে দিয়েছেন এই অবস্থাতেও একটানা কাজ করে। কয়েকদিন আগে অবধিও তিনি ডান্স বাংলা ডান্সের শ্যুট করেছেন। এমনকি তারই মাঝে ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজের প্রচারের কাজেও পুরোদমে অংশ নিয়েছিলেন। কারণ তিনিই তো এই সিরিজের প্রযোজক। স্বামী রাজের সাথে হাত মিলিয়ে ‘আবার প্রলয়’ দিয়েই হাতেখড়ি হয়েছে প্রযোজনায়। আর তার সাথেই শরীরচর্চাও চালিয়ে যাচ্ছেন।

গত সোমবার তিনি শরীরচর্চার একটি ছবি শেয়ার করেন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। ছবিতে দেখা গেছে কালো ঢিলেঢালা টিশার্ট এবং স্ল্যাক্সে জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন তিনি। ছবির ক্যাপশনে লিখে ছিলেন, ‘যদি আপনার গাইনোকলজিস্ট অনুমতি দেয় তাহলে প্রতিদিন অল্প অল্প করে শরীরচর্চা করুন। এটি আপনার মনকে শান্ত, ইতিবাচক রাখবে এবং সুন্দর রাখবে।’ হবু মায়েদের জন্য শরীর-মন ভালো রাখার টিপস দিলেন অভিনেত্রী।

তাঁর প্রথম সন্তান ইউভান ভূমিষ্ট হওয়ার সময় ছিল ভরা করোনা। সেই সময় লকডাউন এমনকি অনেক বাধানিষেধও ছিল। তাই বাড়ির বাইরে পা রাখতে পারেননি তিনি। তবে এবার চুটিয়ে উপভোগ করছেন মাতৃত্বের এই পর্যায়টি। রাজ চক্রবর্তীও তাঁর সাক্ষাৎকরে বলেছেন, ‘ইউভানের জন্মের সময়টা থেকে এই সময়টা এক্কেবারেই আলাদা। শুভশ্রী এই সময়টা দারুণভাবে উপভোগ করছেন, কাজ করছেন, জিমও করছেন।’

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.