Parineeti Chopra turns Entrepreneur: প্রসাধনী দ্রব্যের সংস্থায় ব্যবসা শুরু করলেন পরিণীতি চোপড়া

Parineeti Chopra turns Entrepreneur: পরিণীতি চোপড়া কোন ব্যবসায় বিনিয়োগ করেছেন?

হাইলাইটস

  • পরিণীতি চোপড়া ব্যবসায়িক হিসেবে যোগদান
  • প্রসাধনী দ্রব্যের সংস্থায় বিনিয়োগ
  • জেনে নিন বিস্তারিত

Parineeti Chopra turns Entrepreneur: পরিণীতি চোপড়া সম্প্রতি ব্যবসায়িক জগতে প্রবেশ করেছেন। মোটা অঙ্কের টাকা বিনিয়োগ করেছেন এক প্রসাধনী দ্রব্যের সংস্থায়। ব্যক্তিগত যত্ন পণ্য ব্র্যান্ডের সাথে বিনিয়োগকারী এবং অংশীদার হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি তার নতুন উদ্যোগের কথা ঘোষণা করেছেন ইনস্টাগ্রামে। জীবনের এই নতুন অভিযান শুরু করার জন্য আপাতদৃষ্টিতে খুব উত্তেজিত ছিলেন। তিনি সামাজিক মাধ্যমে পোস্ট করে লিখেছেন-

” আমি বর্তমানে আমরা স্বপ্নকে বাস্তবায়িত করতে পেরেছি। আমি চার বছর ধরে ব্যবসাকে প্রতিষ্ঠা করার জন্য কাজ করেছি। আমার যা শিক্ষাগত যোগ্যতা এবং ব্যবসায়িক জ্ঞান রয়েছে, অভিনয়ের বাইরেও কিছু করার স্বপ্ন ছিল। এবার স্বপূরণের দিকে একধাপ এগোতে পেরে আমি খুব খুশি। ক্লেনস্তায় বিনিয়োগ করতে পেরে আমি খুব উচ্ছ্বসিত।

পরিণীতি চোপড়া পটভূমি :

একজন প্রতিভাবান অভিনেত্রী ছাড়াও পরিণীতির খুব ভালো শিক্ষাগত যোগ্যতা রয়েছে। তিনি ম্যানচেস্টার বিজনেস স্কুল থেকে ব্যবসা, অর্থ এবং অর্থনীতি অধ্যয়ন করেছেন। পরবর্তীতে যশ রাজ চলচ্চিত্রের বিপণন বিভাগেও কাজ করেছেন। ব্যবসার প্রতি বরাবরই তার আগ্রহ ছিল প্রবল। ভারতের সবচেয়ে বড় স্টুডিওগুলির মধ্যে একটিতে কাজ করেছিল। তাঁর অভিনয় দক্ষতার গুনে সকলের মনে জায়গা করে নিয়েছেন। মে মাসেই রাঘব চাড্ডার সাথে বাগদান পর্ব মিটেছে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.