Dev in Nayak Remake: ব্যোমকেশের পর এবার কী সত্যজিতের ‘নায়ক’ ছবির রিমেক বানাতে চলেছেন সুপারস্টার দেব? টলিপাড়ায় জল্পনা তুঙ্গে

Dev in Nayak Remake: টলিপাড়ার অন্দরের খবর, সত্যজিৎ রায় পরিচালিত এবং মহানায়ক উত্তমকুমার অভিনীত ‘নায়ক’ ছবির রিমেক আসতে চলেছে অভিনেতা দেবের হাত ধরে

হাইলাইটস:

• সত্যজিতের ‘নায়ক’ ছবির রিমেক বানাতে চলেছেন সুপারস্টার দেব

• ছবিতে মহানায়ক উত্তম কুমারের ভূমিকায় দেখা যাবে দেবকে

• তবে শর্মিলা ঠাকুরের জায়গায় কাকে দেখা যাবে তা এখনও জানা যায়নি

Dev in Nayak Remake: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতাদের মধ্যে একেবারে প্রথম স্থানেই রয়েছেন সুপারস্টার দেব। অভিনেতা দেবের হাতে রয়েছে এখন একাধিক ছবি। আগামী মাসে মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত ছবি “ব্যোমকেশ ও দুর্গরহস্য”। তারপর পুজোতে “বাঘাযতীন” এবং বড়দিনের আসছে “প্রধান”। আবার ২০২৪-এ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতেও কাজ করবেন তিনি।

তবে টলিপাড়ার অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে আরও একটি বিরাট বড় খবর। ১৯৬৬ সালে মুক্তি পেয়েছিল কিংবদন্তী সত্যজিৎ রায়ের ছবির ‘নায়ক’ এবং সেই ছবির নায়ক ছিলেন মহানায়ক উত্তম কুমার। তাঁর সাথে জুটি বেঁধেছিলেন অভিনেত্রী শর্মিলা ঠাকুর। তবে এই কালজয়ী ছবিটির রিমেক বানাতে চলেছেন অভিনেতা দেব, টলিপাড়া সূত্রে খবর এমনটাই। তবে এই ছবিটিকে রিমেক বলা হয়তো ঠিক হবে না। কারণ মহানায়কের প্রতি শ্রদ্ধা জানিয়েই তৈরি হবে দেবের এই নতুন ছবিটি। এই ছবিতে উত্তর কুমারের ভূমিকায় দেখা যাবে টলিউড সুপারস্টার দেবকে।

অভিনেতা দেব বরাবরই চ্যালেঞ্জ নিতে ভালোবাসেন। যার ফলে তিনি এখন সবরকম চরিত্রে জন্য নিজেকে তৈরি করছেন। ব্যোমকেশ চরিত্র নিয়েও অভিনেতাকে ট্রোল করা হয়। তবে ব্যোমকেশ ছবিটির ট্রেলার মুক্তি পাওয়ার পর ট্রোলিং-এর সপাটে জবাব দেন অভিনেতা। “বাঘাযতীন” সিনেমারও প্রথম লুক সামনে এসেছে। সেখানেও দেবকে দেখে ভক্ত থেকে সমালোচক সকলেই প্রশংসা করেছেন। এবার মহানায়কের চরিত্রটিও তাঁর কাছে যথেষ্ট চ্যালেঞ্জিং।

মহানায়ক উত্তম কুমারের কেরিয়ারের অত্যন্ত উল্লেখযোগ্য একটি ছবি হল “নায়ক”। অন্যদিকে পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে ‘মহানায়ক’ পুরস্কার আগেই পেয়েছেন টলিউড সুপারস্টার দেব। এবার শুধু মহানায়কের চরিত্রে অভিনয়, বাকিটা তো দর্শক বলবেন। তবে প্রশ্নটা এখানে নয়। টলিপাড়া সূত্রে দেবের নায়ক চরিত্রে অভিনয়ের কথা শোনা গেলেও শর্মিলা ঠাকুরের চরিত্রে কোন অভিনেত্রী অভিনয় করবেন তা অবশ্য জানা যায়নি। মনে প্রশ্ন জাগলেও অভিনেত্রী রুক্মিণী মৈত্রের নাম এখনও প্রকাশ্যে আসেনি।

সূত্রের খবর, রুক্মিণী মৈত্র অভিনীত ‘বিনোদিনী: একটি নটীর উপাখ্যান’ ছবির পরিচালক রামকমল মুখোপাধ্যায়কেই নাকি ‘নায়ক’ ছবির রিমেকের পরিচালকের ভূমিকায় দেখা যাবে। তবে এই বিষয়ে তিনি বা অভিনেতা দেব দুজনেই কোনও মুখ খোলেননি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.