Ek Tha Raja Song: বাদশার ‘এক থা রাজা’ গানে মশলাদার টুইস্ট যোগ করার পর নোরা ফাতেহিকে এখন দেখা যাবে ‘বডি অন মি’ গানে

Ek Tha Raja Song: মুক্তি পেয়েছে নোরা ফাতেহির ‘বডি অন মি’, তার বিস্ফোরক প্রবেশের অপেক্ষায় দর্শক

হাইলাইটস:

  • নোরা ফাতেহি প্রমাণ করেছেন যে কাজের ক্ষেত্রে তিনি কোন কসরত রাখেন না।
  • বাদশার সাথে তার ‘এক থা রাজা’ অ্যালবামে কাজ করার সময়, তার ‘বডি অন মি’ গানটি প্রকাশিত হয়েছে।
  • এই অ্যালবামে বাদশা ও নোরা ফাতেহির জুটি অপেক্ষায় থাকবে।

Ek Tha Raja Song: নোরা ফাতেহি প্রমাণ করেছেন যে কাজের ক্ষেত্রে তিনি কোন কসরত রাখেন না। বাদশার সাথে তার ‘এক থা রাজা’ অ্যালবামে কাজ করার সময়, তার ‘বডি অন মি’ গানটি প্রকাশিত হয়েছে এবং এটি সত্যিই একটি ব্যাঙ্গার।

We’re now on Whatsapp – Click to join

নোরা ফাতেহির ‘বডি অন মি’ মুক্তি পেয়েছে:

আবারও ভোকাল টেরিটরিতে প্রবেশ করে, ‘বডি অন মি’ ২০০০ এর হিট গান মিস্টার স্যাক্সোবিট থেকে অনুপ্রেরণা নেয়, যা আলেকজান্দ্রা স্ট্যান গেয়েছিলেন। এর সুরগুলি আপনাকে সেই সময়ে ফিরিয়ে নিয়ে যায় যখন বাদশাহর ফিউশনে নতুন গান অন্তর্ভুক্ত ছিল। এই অ্যালবামে বাদশা ও নোরা ফাতেহির জুটি অপেক্ষায় থাকবে। আপাতত, নোরা ফাতেহি এবং বাদশাহের একটি মিউজিক ভিডিও হতে পারে কিনা তা ভেবে আমরা সাহায্য করতে পারছি না।

বাদশার নতুন অ্যালবাম ‘এক থা রাজা’:

ভারতীয় র‌্যাপ, গায়ক-গীতিকার এবং সঙ্গীত প্রযোজক বাদশা সম্প্রতি তার নতুন অ্যালবাম “এক থা রাজা” প্রকাশ করেছেন। শাহরুখ খান বাদশার নতুন অ্যালবাম ‘এক থা রাজা’-এ অরিজিৎ সিংয়ের সাথে কাজ করছেন। জানিয়ে রাখি এটি বাদশার তৃতীয় স্টুডিও অ্যালবাম। যদিও বাদশা তার কৃতিত্বের জন্য অনেক হিট চলচ্চিত্র রয়েছে এবং “হাম্পটি শর্মা কি দুলহানিয়া” (২০১৪), “খান্দানি শাফাখানা” (২০১৯) সহ অনেক বলিউড সাউন্ডট্র্যাকেও অবদান রেখেছেন, যেখানে তিনি একজন মিউজিক সুপারস্টারের ভূমিকা পালন করেন। তিনি “জাওয়ান” (২০২৩) এ বলিউড সুপারস্টার শাহরুখ খানের সাথে তার অভিনয়ের অভিষেকও করেছিলেন এবং তার সাথে কাজ করেছেন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.