5 Summer Fruits Cooler Recipes: ফলের কুলারগুলি ঠান্ডা এবং সতেজ হয়, আপনি সারা গ্রীষ্ম জুড়ে প্রতিদিন এই ৫টি ফলের কুলার তৈরি করতে পারেন

5 Summer Fruits Cooler Recipes: এই ৫টি ঠান্ডা রেসিপিগুলির সাথে গ্রীষ্মকালীন ফলের রসালো গুণাগুণ উপভোগ করুন

 

হাইলাইটস:

  • বেরি ব্লাস্ট কুলার ড্রিংকটিতে স্ট্রবেরি, ব্লুবেরি এবং রাস্পবেরির মিশ্রণ রয়েছে যা এটিকে মিষ্টি এবং টক স্বাদের মিশ্রণ দেয়
  • লিচুর তীক্ষ্ণতা মশলাদার আদার সাথে সুরেলাভাবে সহাবস্থান করে যা পানীয়টিতে একটি সুন্দর গন্ধ দেয়
  • এই গ্রীষ্মে বিভিন্ন স্বাদের সাথে আপনার মেজাজকে পুনরুজ্জীবিত করতে এবং আপনার তৃষ্ণা মেটাতে ইচ্ছুক হওয়ার জন্য এই গ্রীষ্মে স্বাদযুক্ত তরমুজ লেবু কুলার থাকা আবশ্যক

5 Summer Fruits Cooler Recipes: গ্রীষ্মে যখন জ্বলন্ত সূর্য আমাদের ফুটিয়ে তুলছে, তখন বরফের ফলের ঠান্ডা ছাড়া আর কিছুই নেই। সহজ কথায় বলতে গেলে, একটি ফ্রুট কুলার হল একটি সুস্বাদু পানীয় যাতে ফল, জুস এবং কিছু মিষ্টি থাকে। এর চেয়ে ভালো স্যুভেনির আর নেই কারণ এটি গরমের দিনে একটি নিখুঁত তৃষ্ণা নিবারক হিসাবে কাজ করে এবং বাচ্চারা এবং প্রাপ্তবয়স্কদের একইভাবে পছন্দ করে। একটি গ্রীষ্মের ফল বৈচিত্র্যময় এবং তাই একই ফল দিয়ে বিভিন্ন রেসিপি তৈরি করা যেতে পারে এবং আপনি নিজের জন্য আকর্ষণীয় কিছু আবিষ্কার করতে পারেন। আপনি যদি এমন কেউ হন যিনি গ্রীষ্মকালীন ফলের শীতল রেসিপিগুলিতে একটি উপভোগ্য উইকএন্ড কাটাতে চান, তাহলে বিশ্রাম নিন কারণ এটি একটি ফলের বাটি হতে চলেছে! আমরা ৫টি গ্রীষ্মকালীন ফলের কুলারের একটি তালিকা নিয়ে এসেছি যা আপনি এই সপ্তাহান্তে পান করতে পারেন!

বেরি ব্লাস্ট কুলার ড্রিংক

ফলমূল এবং আক্ষরিক অর্থে রঙিন, এটি বেরি মৌসুমের জন্য একটি অন্যতম পানীয়। বেরি ব্লাস্ট কুলার ড্রিংকটিতে স্ট্রবেরি, ব্লুবেরি এবং রাস্পবেরির মিশ্রণ রয়েছে যা এটিকে মিষ্টি এবং টক স্বাদের মিশ্রণ দেয়। একবার মিশ্রিত হলে, কেবল বেরি, লেবুর রস এবং কাঁচা মধু মিশিয়ে নিন। সবশেষে, হিমায়িত বেরি ছিটিয়ে একটি তৈরি করুন এবং ঠাণ্ডা পরিবেশন করুন!

লিচু আদা কুলার পানীয়

গরমের দিনে এই পানীয়টি উপভোগ করুন, আমরা জানি আপনার বাচ্চারা এটি পছন্দ করবে। লিচুর তীক্ষ্ণতা মশলাদার আদার সাথে সুরেলাভাবে সহাবস্থান করে যা পানীয়টিতে একটি সুন্দর গন্ধ দেয়। এই পানীয়টির জন্য আপনাকে এর আইটেমগুলির তালিকায় খুব বেশি যোগ করার প্রয়োজন নেই এবং এখনও স্বাদের একটি চমৎকার সমন্বয় রয়েছে। যেখানে কেউ মিষ্টি আম পছন্দ করেন আবার কেউ কেউ টক হলুদ লেবু পছন্দ করেন, সেখানে আপনি লেবু দিয়ে আপনার নিজের লিচু আদা পানীয় তৈরি করতে পারেন।

We’re now on WhatsApp – Click to join

তরমুজ লেবু ঠান্ডা পানীয়

এই গ্রীষ্মে বিভিন্ন স্বাদের সাথে আপনার মেজাজকে পুনরুজ্জীবিত করতে এবং আপনার তৃষ্ণা মেটাতে ইচ্ছুক হওয়ার জন্য এই গ্রীষ্মে স্বাদযুক্ত তরমুজ লেবু কুলার থাকা আবশ্যক৷ এটি একটি পানীয়ের মতো যা ফলের পাঞ্চ দিয়ে তৈরি করা হয়েছে৷ এটি তরমুজ এবং লেবুর স্বাদ মিশ্রিত করে, মিষ্টি এবং ট্যাঞ্জি। এতে জলের পরিমাণ বেশি থাকায় তরমুজ আপনাকে হাইড্রেট করবে এবং লেবু আপনার পানীয়কে কিছুটা ঝিঙে দেবে। এখন, সেই অতিরিক্ত সতেজতার জন্য কয়েকটি পুদিনা পাতা যোগ করুন এবং হ্যাঁ, গরম আবহাওয়ার দিনগুলির জন্য এটিকে বরফের টুকরো উপরে রাখুন।

আনারস নারকেল কুলার পানীয়

আপনার ব্যাগ প্রস্তুত করুন এবং এই আনারস নারকেল কুলার ব্যবহার করে আপনার কল্পনা আপনাকে একটি গ্রীষ্মমন্ডলীয় যাত্রাপথে (মানসিকভাবে) নিয়ে যেতে দিন যা তৈরি করা সহজ। অন্যদিকে, এই আশ্চর্যজনক বহুমুখী ককটেল রয়েছে: এটির স্বাদ তাজা আনারসের মতো, তবুও এটি সেখানে কেবল নারকেল জল। আপনাকে যা করতে হবে তা হল আনারসের টুকরো, নারকেলের জল, লেবুর রস এবং মধু একসাথে ব্লেন্ড করে নিতে হবে। এই টানটালাইজিং জুড়িটি বরফের সাথে পরিবেশন করা যেতে পারে যা আরও সুস্বাদু এবং সতেজ দেখাবে।

মাস্কমেলন কুলার ড্রিংক

মাস্কমেলন বলা হয়, এটি প্রত্যেকের প্রিয় গ্রীষ্মকালীন পানীয়। এই তৃষ্ণা নিবারণকারী পানীয়টি মিষ্টি তরমুজের সেরা একত্রিত করে এবং প্রতিটি চুমুকের মধ্যে আপনার মুখের স্বাদ দেওয়ার জন্য এতে কিছুটা স্পর্শকাতরতা রয়েছে। দয়া করে এটিকে গরম করা থেকে বিরত থাকুন কারণ এটি প্রভাবকে নষ্ট করে দেবে এবং জিঞ্জিয়ার স্পর্শের জন্য কিছু লেবুর ফোঁটা যোগ করুন। শসার রসের একটি শট তাৎক্ষণিকভাবে আপনাকে দীর্ঘ দিনের পরে তাপ এবং ক্লান্তির অবাঞ্ছিত অনুভূতি থেকে মুক্তি দেবে। তারপরে আপনি এটির শীতল প্রভাব বাড়ানোর জন্য কিছু তাজা পুদিনা পাতা দিয়ে সাজানোর চেষ্টা করতে পারেন।

এইরকম স্বাস্থ্যকর পানীয়র সম্বন্ধে জানতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.