Radhika Merchant Celebrated Her Bridal Shower: জানভি কাপুর এবং তার গার্ল গ্যাংয়ের সাথে রাধিকা বণিক কীভাবে তার ব্রাইডাল শাওয়ার সেলিব্রেট করেছেন তা দেখে নিন

Radhika Merchant Celebrated Her Bridal Shower: কিছু দিন আগেই হয়ে গেল রাধিকা বণিকের ব্রাইডাল শাওয়ার, দেখেনিন কে কে ছিলেন এই পার্টিতে

হাইলাইটস:

  • এই অনুষ্ঠানের জন্য, রাধিকার বন্ধুদের গোলাপী রঙের পোশাক পরতে দেখা যায় এবং ব্রাইডকে দেখা যায় একটি সাদা পোশাকে
  • তাদের সবার মাথায় মুকুট পরে ছবি তোলা হয়েছিল
  • এখনও অজানা, এবং রিপোর্ট অনুসারে, অনন্ত আম্বানি এবং রাধিকা বণিকের বিবাহের তারিখ ১২ই জুলাই, ২০২৪

Radhika Merchant Celebrated Her Bridal Shower: রাধিকা বণিক এই বছর খুব শীঘ্রই নীতা আম্বানি এবং মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির সাথে গাঁটছড়া বাঁধবেন। এই দম্পতি সম্প্রতি তাদের বিয়ের আগে আয়োজিত জামনগর বিয়ের উৎসবের জন্য মিডিয়ার আকর্ষণ হয়ে ওঠে। এখন, তার সোশ্যাল মিডিয়া তার ব্যক্তিগত ব্রাইডাল শাওয়ারের বিশেষ মুহূর্তগুলির সাথে রাধিকার গার্ল গ্যাংয়ের ছবি দিয়ে প্লাবিত হয়েছে। অবশেষে,এই নাচের সঙ্গে জানভি কাপুরও জড়িত। “তার ব্রাইডাল শাওয়ারের ছবি” ইনস্টাগ্রাম পোস্টটি সেলিব্রিটি নিজেই রাধিকা মার্চেন্ট (বন্ধু) এবং তার গ্যাং “অধিগ্রহণ” নিয়ে করেছিলেন। এই ছবিগুলির মাধ্যমে এবং জানভি এবং রাধিকা কী পরেছিলেন তা দেখুন।

জানভি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে একাধিক ছবি শেয়ার করেছেন। এই অনুষ্ঠানের জন্য, রাধিকার বন্ধুদের গোলাপী রঙের পোশাক পরতে দেখা যায় এবং শীঘ্রই ব্রাইডকে দেখা যায় একটি সাদা পোশাকে। তাদের সবার মাথায় মুকুট পরে ছবি তোলা হয়েছিল। এই সময়ে, ছেলেদেরও বিভিন্ন প্যান্টে উৎসবের আমেজ মেলাতে দেখা গেছে। ব্রাইডাল শাওয়ারের ছবি শেয়ার করে জানভি উল্লেখ করেছেন, “প্রিন্সেস ডায়েরিজ রয়্যাল স্লম্বার পার্টি ফর দ্য মোস্ট মেমোরেবল ব্রাইড”।

জানভি কাপুর প্রি-ওয়েডিং গেট টুগেদারে অংশ নিয়েছিলেন যা এক মাস আগে হয়েছিল। শীঘ্রই দম্পতি, রাধিকা বণিক এবং অনন্ত আম্বানির প্রাক-বিবাহের উৎসবে তিনি ব্রাইড বন্ধুদের একজন ছিলেন। জানভিও রিহানার সাথে নাচ করে মিডিয়া স্পটলাইটে পৌঁছেছিলেন। জানভি রিহানার সাথে তার পদক্ষেপের সাথে জিঙ্গাতের সুরের সাথে মিলে যায় যা ধারাক চলচ্চিত্রের অন্তর্গত।

রাধিকার ব্রাইডাল শাওয়ারে, ব্রাইড আইভরি সিল্কের ট্যাঙ্ক টপ এবং ম্যাচিং পায়জামা প্যান্টের সাথে সিল্কের মিশ্রণ বেছে নিয়েছিল। তিনি সাদা সিল্কের তৈরি একটি জ্যাকেট এবং সামনের খোলা এবং লম্বা হাতা উপরে তুলেছিলেন, যা কব্জির চারপাশে পশম দিয়ে সাজানো হয়েছিল। তিনি একজন দীপ্তিময়ী নববধূ ছিলেন, যার পরনে ছিল সূক্ষ্ম গহনা সহ একটি মেয়েলি মুকুট এবং অলঙ্কৃত ব্যালেরিনা স্যান্ডেল, খোলা তালা এবং কোন গ্ল্যাম নেই। যেহেতু গোলাপী সিল্কের পাজামার সেটগুলি সেই অনুষ্ঠানের জন্য তার বন্ধুদের দ্বারা বেছে নেওয়া হয়েছিল, ব্রাইড রাধিকাকে হাতির দাঁতের রঙের লাউঞ্জ সেটে কেবল অত্যাশ্চর্য লাগছিল।

We’re now on WhatsApp – Click to join

ব্রাইডাল শাওয়ারের ফটোতে জানভি এবং অন্যান্য ব্রাইডমেইডদের সাথে তাদের গোলাপী পোশাকে গোলাপী ফুলের-থিমযুক্ত সজ্জার সাথে সমন্বয় করা হয়েছে। বিপরীতে, জানভি কাপুর একটি সম্পূর্ণ দৈর্ঘ্যের গোলাপী সিল্কের শার্টে একটি খাঁজ ল্যাপেল নেকলাইন, পূর্ণ দৈর্ঘ্যের হাতা, একটি আরামদায়ক ফিট, পশম-ছাঁটা সিঞ্চড কাফ, সামনের বোতাম বন্ধ এবং ড্রপ শোল্ডার রাধিকা এবং অন্যান্য বধূদের বিপরীতে। তিনি শার্টটি ফ্লোয়িং রিলাক্স-ফিট পায়জামা প্যান্ট, মুক্তো-সজ্জিত হেডস্ট্রাইপ, কানের স্টাড, তালার মতো খোলা চুল এবং হালকা মেকআপ সহ বেইজ লিপস্টিক দিয়ে তৈরি করেছিলেন।

যাইহোক, এটি এখনও অজানা, এবং রিপোর্ট অনুসারে, অনন্ত আম্বানি এবং রাধিকা বণিকের বিবাহের তারিখ ১২ই জুলাই, ২০২৪। অন্যান্য বিবেচনা, যেমন বিয়ের স্থান এবং অতিথি তালিকা, এখনও ঘোষণা করা হয়নি।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.