Salman Khan: গুলি চালানোর দায় স্বীকার করল লরেন্স বিষ্ণোই গ্যাং, সোশ্যাল মিডিয়ায় হুমকি বার্তা, ‘এটা ট্রেলার ছিল’

Salman Khan: অভিনেতার বাড়ির সামনে নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হল

 

হাইলাইটস:

  • গুলি চলল সলমান খানের বাড়ির সামনে
  • ঘটনার দায় স্বীকার করল লরেন্স বিষ্ণোই গ্যাং
  • এই হামলা শেষ হামলা নয়, সলমানকে হুমকি দিল তারা

Salman Khan: গতকাল অর্থাৎ রবিবার ভরে সলমান খানের মুম্বইয়ের গ্যালাক্সি আপার্টমেন্টের সামনে গুলি চালানোর ঘটনা ঘটেছে। আর তার পরেই স্বাভাবিকভাবে অভিনেতার বাড়ির আশেপাশে নিরাপত্তা আরও জোরদার করেছে মুম্বাই পুলিশ। কিন্তু এই হামলা ছিল যে সে হামলা নয়, বরং পরিকল্পিতভাবেই এই হামলা চালানো হয়েছে। এই হামলার দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোই গ্যাং। গতকাল সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লরেন্স বিষ্ণোই-র ভাই আনমোল বিষ্ণোই জানিয়েছে, এই হামলা তাদের গ্যাংই করেছে।

গত বছর ধরে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের তরফে একাধিকবার হুমকি পেয়েছেন বলিউডের ভাইজান। তারপর থেকেই ভাইজান যেখানেই যান না কেন তাঁর নিরাপত্তা ব্যবস্থায় একটুও ফাঁক রাখা হয় না। তবে আঁটসাঁট নিরাপত্তা ব্যবস্থার ঘেরাটাপের মধ্যে থেকেও এবার সরাসরি তাঁর বাড়ির সামনেই গুলি চালালো লরেন্স বিষ্ণোই গ্যাং।

We’re now on WhatsApp – Click to join

দেখুন CCTV ফুটেজ 

গতকাল সোশ্যাল মাধ্যমে লরেন্স বিষ্ণোই-র ভাই আনমোল বিষ্ণোই সলমান খানের উদ্দেশ্যে একটি হুমকি বার্তা পোস্ট করে লিখেছে, ”এটা তো ট্রেলার ছিল। এরপর আর গুলিটা তোমার বাড়ির বাইরে চলবে না! শেষবারের জন্য সুযোগ দিয়েছি তোমাকে। এটা শুধুমাত্র একটা ঝলক ছিল যাতে তুমি বুঝতে পারো যে, আমরা ঠিক কত দূর যেতে পারি।” প্রসঙ্গত, গত বছরের শুরু থেকেই ক্রমাগত প্রাণনাশের হুমকি পাচ্ছেন বলিউড ভাইজান। প্রখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এবং তার গ্যাংয়ের তরফে হুমকি দিচ্ছে তাঁকে।

এদিকে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই জেল বন্দী থাকলেও তাঁর ভাই এবং তাঁর গ্যাং দেশের বাইরে থেকেই এই কাজ করছে বলেই অনুমান করছে মুম্বাই পুলিশ। এর আগে লরেন্স বিষ্ণোই এবং গোল্ডি ব্রার অভিনেতাকে খুনের হুমকি দিয়েছিলেন। এখন তদন্তকারীদের থেকে জানা যাচ্ছে, তারাই অভিনেতাকে হত্যা করার জন্য শ্যুটারদের মুম্বই পাঠিয়েছিল। ২০১৮ সালেও দুষ্কৃতীরা সলমানকে হত্যা করার পরিকল্পনা করেছিল। এবার সেই একই ঘটনার পুনরাবৃত্তি হল রবিবার।

প্রশাসন সূত্রে খবর, লরেন্স বিষ্ণোই-ই ভাই আনমোল বিষ্ণোই সেও ভারতে ‘ওয়ান্টেড’। তদন্তকারীরা মনে করছেন, এই মুহূর্তে তিনি আমেরিকায় লুকিয়ে আছে। উল্লেখ্য, ছুটির দিনে যখন মায়ানগরী ঘুমিয়ে আছে ঠিক তখন ভোর ৫টা নাগাদ মুম্বইয়ের বান্দ্রায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে মোট সাত রাউন্ড গুলি চলে। তবে গুলিতে কেউ আহত না হলেও, অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীদের এখনও পর্যন্ত গ্রেফতার করা যায়নি। খবর পাওয়া মাত্রই সলমান খানের বাড়িতে ছুটে আসেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, রাজ ঠাকরে থেকে শুরু করে সলমানের ভাই আরবাজ খান, সোহেল খান এবং বোন অর্পিতা খান।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.