Travel Destinations In 2024: এই গ্রীষ্মে আপনার পছন্দের জায়গা বেছে নিতে ভ্রমণ অনুসন্ধান প্রবণতার ভিত্তিতে Google দ্বারা শীর্ষ ভ্রমণ গন্তব্যের তালিকা সেট করা হয়েছে

Travel Destinations In 2024: একটি গ্রীষ্মকালীন ছুটির পরিকল্পনা করছেন? Google-এর মতে ২০২৪ সালের ট্রেন্ডিং ভ্রমণ গন্তব্য দেখুন

হাইলাইটস:

  • ক্যানকুন গত বছর দ্বিতীয় শেষ অবস্থানে থাকতে পারে
  • বিশ্বের আরেকটি শহর রোম, বিশ্বব্যাপী পঞ্চম স্থানে রয়েছে

Travel Destinations In 2024: শীর্ষ ২০টি অবস্থানের বৈশিষ্ট্য রয়েছে যা কোম্পানি ইতিমধ্যে গ্রীষ্মকালীন ছুটির পরিকল্পনাকারীদের ভ্রমণপথের উপর ভিত্তি করে হাইলাইট করে। অভ্যন্তরীণ থেকে আন্তর্জাতিক গন্তব্যে, Google ডেটার (ফ্লাইট বুকিং) উপর অনুমান তৈরি করেছে যার ফলে “গুড মর্নিং আমেরিকা”-তে পর্যটকদের অনুসন্ধানের প্রবণতার ভিত্তিতে লোকেদের হয় অবকাশের অবস্থানগুলি বিকাশ করতে বা একটি আদর্শ ভ্রমণপথ তৈরি করতে সহায়তা করে।

We’re now on WhatsApp- Click to join

আপনি আপনার প্রিয়জনকে একটি আন্তর্জাতিক গন্তব্যে নিয়ে যেতে পছন্দ করেন বা কাছাকাছি কোথাও থাকতে চান, ২০২৪ সালের এই গ্রীষ্মে যাওয়ার জন্য Google ফ্লাইটের শীর্ষস্থানীয় তালিকায়, আপনার কাছে এমন কিছু থাকবে যা আপনার প্রয়োজন অনুসারে হবে। তালিকার গন্তব্যগুলি নির্বাচন করা হয়েছে ইউএস-এর মধ্যে ভ্রমণকারীরা জুন থেকে ভ্রমণের জন্য Google ফ্লাইটস ২০২৪-এ কতবার গন্তব্যগুলি খুঁজছেন তার উপর ভিত্তি করে বেছে নেওয়া হয়েছে।

লন্ডনকে প্রধান অবতরণ স্থান হিসাবে বাছাই করা হয়েছিল, যখন, সম্ভবত আশ্চর্যজনকভাবে, আসন্ন গ্রীষ্মকালীন অলিম্পিকের সাথে প্যারিস ঠিক দ্বিতীয় স্থানে এসেছিল। এমনকি টোকিও ২০২৩ সালে র‍্যাঙ্কিং আট থেকে তৃতীয় স্থানে চলে যাওয়ার বিষয়টিও বিবেচনায় নিয়ে, এটি এখনও শহরের একটি উল্লেখযোগ্য অর্জন। বিশ্বের আরেকটি শহর রোম, বিশ্বব্যাপী পঞ্চম স্থানে রয়েছে (নং. ৫)। এ অনুযায়ী বিশ্বের পঞ্চম বৃহত্তম দেশ এবং যুক্তরাষ্ট্রের স্কোর প্রথম অবস্থানে রয়েছে। ৫-নিউইয়র্ক।

Read More- নয়া ফিচার আনল গুগল ফ্লাইটস

ক্যানকুন গত বছর দ্বিতীয় শেষ অবস্থানে থাকতে পারে, তবে এটি ২০২৪ সালে হওয়ার সম্ভাবনা কম, এটিকে ষষ্ঠ স্থানে স্থানান্তরিত করে। সপ্তম, অষ্টম এবং নবম স্থানগুলি যথাক্রমে অরল্যান্ডো, লাস ভেগাস বা সিয়াটেলের জন্য অনুসন্ধানের অভিপ্রায় অনুসরণ করে মার্কিন যুক্তরাষ্ট্রের বিভাগে ছিল।

এইরকম আরও ভ্রমণ সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.