Top 10 Summer Retreats: এই ছুটির মরসুমে আপনার জন্য সেরা ১০টি গ্রীষ্মকালীন রিট্রিটের নাম রইল

Top 10 Summer Retreats: আপনার ব্যাগ প্যাক করুন এবং গ্রীষ্মের ছুটির জন্য প্রস্তুত হন, এই সেরা ১০টি গ্রীষ্মকালীন রিট্রিট থেকে ঘুরে আসুন

হাইলাইটস:

  • রিটজ-কার্লটন, ব্যাঙ্গালোর এই বিলাসবহুল হোটেল একটি অনন্য গ্রীষ্মের আখ্যান তৈরি করার জন্য উপযুক্ত অভিজ্ঞতা প্রদান করে
  • VARU বাই অ্যাটমোস্ফিয়ার হল মালদ্বীপের একটি ব্যক্তিগত দ্বীপ রিসর্ট যা প্রশান্তি, রোমাঞ্চকর ক্রিয়াকলাপ এবং শীর্ষস্থানীয় প্যাম্পারিংয়ের একটি নিখুঁত মিশ্রণ সরবরাহ করে
  • শহরের অবিরাম ছন্দের মধ্যে, ফোর সিজন হোটেল মুম্বাই অন্যদের মতো অবকাশ দেয়

Top 10 Summer Retreats: এটি একটি সমুদ্র সৈকত যাত্রা বা শহরের মধ্যে একটি পালানো, এই ১০টি রিট্রিটগুলি আপনার গ্রীষ্মের ছুটির দিনগুলিকে তাদের অনন্য ক্রিয়াকলাপ এবং আপনার এবং আপনার প্রিয়জনদের জন্য অফারগুলিকে শীতল করে তুলবে। আপনার ব্যাগ প্যাক করুন এবং গ্রীষ্মের জন্য প্রস্তুত হন।

Read more – এগুলো ভারতের প্রাচীনতম রেলস্টেশন, দেখেনিন কোনগুলি

রিটজ-কার্লটন, ব্যাঙ্গালোর

এই বিলাসবহুল হোটেল একটি অনন্য গ্রীষ্মের আখ্যান তৈরি করার জন্য উপযুক্ত অভিজ্ঞতা প্রদান করে। ভারতীয়-অনুপ্রাণিত কমনীয়তায় সজ্জিত প্রশস্ত কক্ষে রেগেল। রিটজ-কিডস প্রোগ্রাম তরুণ অতিথিদের উত্তেজনাপূর্ণ ক্রিয়াকলাপগুলির সাথে বিনোদন দেয়, পিতামাতাদের তাদের সন্তানদের নিরাপদ এবং ভাল যত্ন নেওয়া হয় জেনে মনের শান্তিতে বিশ্রাম নিতে দেয়। হোটেলের সাতটি পুরষ্কারপ্রাপ্ত রেস্তোরাঁর প্রত্যেকটিতেই IZU-তে নিক্কেই খাবারের সুস্বাদু খাবার, দ্য ল্যান্টার্নে ক্যান্টোনিজ, রিওয়াজের নর্থওয়েস্ট ফ্রন্টিয়ার এবং দ্য মার্কেটে গ্লোবাল খাবারের সুস্বাদু খাবার পরিবেশন করা হয়। এই ৫-তারা সম্পত্তির সুবিধাজনক অবস্থান আপনাকে ব্যাঙ্গালোরের প্রাণবন্ত সংস্কৃতিতে নিজেকে নিমজ্জিত করতে দেয়। অন্বেষণ করার পরে, দ্য রিটজ-কার্লটন স্পা-এ একটি রূপান্তরকারী স্পা সেশনে নিজেকে ব্যবহার করুন। BANG, ১৫ তলা রুফটপ বার এবং মাশাল আলোক অনুষ্ঠানের প্রশংসাসূচক পানীয় এবং অত্যাশ্চর্য দৃশ্যের সাথে আপনার সন্ধ্যাকে সমৃদ্ধ করুন। এছাড়াও, প্রতি রাতে হোটেল ক্রেডিট INR ২,০০০ উপভোগ করুন। বিলাসিতা এবং ব্যতিক্রমী পরিষেবার সারাংশ আবিষ্কার করুন।

VARU বাই অ্যাটমোস্ফিয়ার

VARU বাই অ্যাটমোস্ফিয়ার হল মালদ্বীপের একটি ব্যক্তিগত দ্বীপ রিসর্ট যা প্রশান্তি, রোমাঞ্চকর ক্রিয়াকলাপ এবং শীর্ষস্থানীয় প্যাম্পারিংয়ের একটি নিখুঁত মিশ্রণ সরবরাহ করে। ৮টি ক্যাটাগরিতে ১০৮টি ভিলা সহ, রিসোর্টটিতে ৪টি বিশ্বমানের রেস্তোরাঁ, একটি আনন্দদায়ক সমুদ্র সৈকত পুল বার, স্পা এবং সুস্থতা প্রোগ্রাম, প্রতিদিনের রোমাঞ্চ এবং বিনোদন, সূর্যাস্ত সমুদ্র ভ্রমণের সাথে রয়েছে। ৫-তারকা রিসোর্টটি আপনার নিজস্ব গতিতে আকাশী বিশ্বকে অন্বেষণ করতে স্নোরকেলিং গিয়ার এবং জলক্রীড়া সরঞ্জামগুলিতে সীমাহীন অ্যাক্সেস সরবরাহ করে। পুরস্কার বিজয়ী, ওভারওয়াটার ELE এ বিশেষজ্ঞ থেরাপিস্ট | NA স্পা আধুনিক কৌশলগুলির সাথে প্রাচীন জ্ঞানকে একত্রিত করে একটি শান্ত অভয়ারণ্য অফার করে। অ্যাটমোস্ফিয়ারের VARU আপনার গ্রীষ্মকালীন ছুটিকে মন-শরীর-আত্মা ওডিসিতে রূপান্তরিত করে নির্বিঘ্নে অর্কেস্ট্রেটেড এস্কেপ অফার করে।

ফোর সিজন হোটেল মুম্বাই

শহরের অবিরাম ছন্দের মধ্যে, ফোর সিজন হোটেল মুম্বাই অন্যদের মতো অবকাশ দেয়, অতিথিদের দীর্ঘ সপ্তাহান্তে আনন্দ করার জন্য তার একচেটিয়া ‘মুম্বাই গেটওয়ে’ থাকার প্যাকেজের মাধ্যমে বিশ্রাম ও ভোগের যাত্রা শুরু করার জন্য আমন্ত্রণ জানায়। অতুলনীয় আরামে নিমজ্জিত হন, এবং একটি প্রাণবন্ত রন্ধনসম্পর্কীয় অভিজ্ঞতা, এবং দৈনন্দিন জীবনের তাড়াহুড়ো থেকে দূরে এই রুচিশীল পরিবেশে বিশ্রাম নিন। স্বপ্নের ব্যস্ত শহরের একটি জনপ্রিয় প্রিয়, সান:কিউই বিলাসবহুল একটি মনোমুগ্ধকর মরূদ্যানের প্রতিনিধিত্ব করে এবং এটি কেবল খাওয়ার জায়গা নয়। সকালের কিকস্টার্ট প্রতিদিন প্রাতঃরাশের সাথে এবং সন্ধ্যায় রাতের খাবারের সাথে সান:কিউ-তে দুই অতিথির জন্য মনোরম এশীয় নির্বাচন সহ, হোটেলের পুরস্কার বিজয়ী প্যান-এশিয়ান রেস্তোরাঁ যা স্বাদের সংমিশ্রণ অফার করে। দু’জন অতিথির জন্য ৩০মিনিটের স্পা ট্রিটমেন্ট বিলাসবহুল পরিবেশের মধ্যে বিশ্রাম এবং পুনর্জীবনের জন্য উপযুক্ত; বিশেষ করে ৪:০০ pm পর্যন্ত নিশ্চিত দেরী চেক-আউটের বিলাসিতা উপভোগ করার সুযোগ সহ এই অবস্থানের প্রতিটি মুহূর্ত তাড়াহুড়া না করে উপভোগ করার জন্য। প্রতি রাতে দুই টুকরো পোশাকের জন্য প্রশংসাসূচক লন্ড্রি পরিষেবা রয়েছে যাতে আপনি সারা থাকার সময় আপনার সেরা চেহারা এবং অনুভব করেন।

জয়সালমির ম্যারিয়ট রিসোর্ট ও স্পা

জয়সালমির ম্যারিয়ট রিসোর্ট অ্যান্ড স্পা থেকে একটি যাত্রা প্যাকেজ সহ এই গ্রীষ্মে বলার মতো স্মৃতি তৈরি করুন। পশ্চাদপসরণ অবকাশ যাপনকারীদের জন্য একটি স্বস্তিদায়ক বিরতির অফার করে যারা তাদের পরিকল্পনা পুনর্নিশ্চিত করার জন্য একটি সর্ব-অন্তর্ভুক্ত প্যাকেজের জন্য আকুল। প্যাকেজটিতে একটি বুফে প্রাতঃরাশের সাথে জয়সালমির রান্নাঘরে, সারাদিনের ডাইনিং রেস্তোরাঁয় একটি দুর্দান্ত ডিনার নির্বাচন অন্তর্ভুক্ত রয়েছে। কোয়ান স্পা-এর শান্ত পরিবেশে নিজেকে নিমজ্জিত করুন একটি প্রশংসামূলক ম্যাসেজ দিয়ে। আপনি বাড়িতে আপনার বিয়ার বালতি/মকটেল উপভোগ করার সময় পুলে ডুব দিয়ে দিনটিকে শান্ত করুন। একটি ক্রেডিট ভাউচার যা যেকোনো রিসোর্টের অফারগুলির জন্য ব্যবহার করা যেতে পারে এই ছুটির জন্য নিখুঁত অ্যাঙ্কর। ছোট বাচ্চাদের জন্য প্যাকেজটিতে কাস্টমাইজড সুবিধা এবং শখের ক্লাস রয়েছে যাতে আপনি আপনার পা প্রসারিত করার সাথে সাথে তারা নিযুক্ত থাকে। স্মৃতি মোড়ানোর জন্য একটি স্থানীয় উপহার হল বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে এই মূল্যবান মুহুর্তগুলি স্মরণ করার জন্য একটি উপযুক্ত উপায়।

OBLU এক্সপেরিয়েন্স আইলাফুশি

OBLU Xperience Ailafushi-এ সক্রিয় ছুটির জন্য এই গ্রীষ্মে মালদ্বীপে পালিয়ে যান। রিসর্টটি সমস্ত অ্যাডভেঞ্চার উত্সাহীদের জন্য কায়াকিং, স্নোরকেলিং, উইন্ডসার্ফিং, জেট স্কিইং এবং প্যারাসেইলিং এর মতো ক্রিয়াকলাপগুলি অফার করে। সমুদ্রের দৃশ্য ভিলা, এলিমেন্ট এক্স রেস্তোরাঁয় মনোরম খাবার, এবং মালদ্বীপের সবচেয়ে বড় সমুদ্রের নিচের রেস্তোরাঁ – শুধুমাত্র BLU-এ নিজেকে ভিজিয়ে রাখুন। বিশ্রামের সন্ধানকারীদের জন্য, পুরস্কারপ্রাপ্ত ELE|NA স্পা ঐতিহ্যবাহী এবং মেডি-স্পা থেরাপি প্রদান করে। পরিবার এবং বন্ধুরা বিচ ভলিবল বা সকার ম্যাচ উপভোগ করতে পারে, যখন বাচ্চাদের ক্লাবে একটি পুল, আর্কেড এবং প্রতিদিনের অ্যাডভেঞ্চার সহ একটি বিস্তৃত মাল্টি-লেভেল ক্লাব রয়েছে। সূর্য অস্ত যাওয়ার সাথে সাথে কপার ফুড ট্রাকে লাইভ মিউজিক, ডিজে পারফরম্যান্স, সাংস্কৃতিক প্রদর্শনী এবং তাজা সামুদ্রিক খাবার এবং মাংসের বারবিকিউ উপভোগ করুন। দ্য ফুশি প্ল্যান™ একটি মুক্ত-উৎসাহী মালদ্বীপের অবকাশকালীন অভিজ্ঞতা প্রদান করে।

We’re now on Telegram – Click to join

মালবেরি শেডস বেঙ্গালুরু নন্দী পাহাড়

এই ওয়েলনেস রিসোর্টে অবস্থানের সাথে ঋতুটিকে আলিঙ্গন করুন যা সবুজ সবুজ এবং মনোরম দৃশ্যে ঘেরা শিথিলতা এবং পুনর্জীবনের প্রতিশ্রুতি দেয়। সুস্বাদু ফ্লেভার সহ একটি জমকালো বুফে ব্রেকফাস্ট দিয়ে আপনার দিন শুরু করুন। স্পা ট্রিটমেন্টের উপর উত্তেজনাপূর্ণ অফার সহ Ksema স্পা-এ একটি পুনরুজ্জীবিত স্পা ডে দিয়ে আপনার ইন্দ্রিয় রিচার্জ করুন। বিয়ারের একটি প্রশংসামূলক বালতি বা সূর্যের নীচে স্বাদ নেওয়ার জন্য ওয়াইনের বোতল। আজই আপনার গ্রীষ্মকালীন প্যারাডাইস গেটওয়ে বুক করুন এবং ব্যাঙ্গালোরের ব্যস্ত শহরের জীবনের মাঝে বিশ্রামের মূর্তিটি উপভোগ করুন। পোষা প্রাণীর মালিকদের জন্য, এই সুস্থতা অবলম্বন অবিস্মরণীয় “Pawfect Petcations” প্রদান করে যাতে কিউরেটেড খাবার, আপনার পশম বন্ধুর জন্য একটি আরামদায়ক বিছানা এবং একটি অনন্য গুপ্তধনের সন্ধান রয়েছে৷ আজই আপনার গ্রীষ্মের অভয়ারণ্য বুক করুন এবং ব্যাঙ্গালোরের প্রাণবন্ত শক্তির এক পাথর নিক্ষেপের মধ্যে, নতুনভাবে সংজ্ঞায়িত শিথিলতার অভিজ্ঞতা নিন।

ফোর সিজন রিসর্ট মালদ্বীপ

অবিস্মরণীয় ছুটির অ্যাডভেঞ্চারকে এক ধাপ কাছাকাছি নিয়ে আসা, একটি লোভনীয় নতুন অফার এই গ্রীষ্মে ফোর সিজন রিসোর্ট মালদ্বীপের নীল রঙের জাদু প্রকাশ করে। মালদ্বীপ সামার এস্কেপস ফোর সিজন কুদা হুরা এবং লান্দা গিরাভারুতে নির্বাচিত তারিখের জন্য পাঁচ বা তার বেশি রাত থাকার জন্য সমস্ত রুমের ক্যাটাগরির বেড এবং ব্রেকফাস্ট রেটে ২০ শতাংশ ছাড় দেয়। মালদ্বীপের অতুলনীয় প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে অবস্থিত, দুটি ফোর সিজন রিসর্ট বিশ্বমানের বিলাসিতা সহ বিশুদ্ধ নির্মলতাকে একত্রিত করে। একটি ব্যক্তিগত স্পা দ্বীপ এবং ফুলের বাগানগুলি ফোর্বস ফাইভ-স্টার রেটেড ফোর সিজনস রিসর্ট কুদা হুরায় ঐতিহ্যবাহী গ্রামীণ মনোমুগ্ধকর এবং কিংবদন্তি হোম-অ্যাওয়ে-হোম পরিষেবার সাথে দেখা করে। ফোর সিজন রিসোর্ট ল্যান্ডা গিরাভারুতে ইউনেস্কো বায়োস্ফিয়ার রিজার্ভের আশেপাশে সংরক্ষণ, সম্প্রদায় এবং সংযোগ নিখুঁত পলায়নবাদের জন্য সুর সেট করেছে। মান্তা রশ্মির বিশ্বের বৃহত্তম জনসংখ্যার সাথে সাঁতার কাটা থেকে শুরু করে অনসাইট টার্টল রিহ্যাবিলিটেশন সেন্টারে আহত সামুদ্রিক কচ্ছপদের পুনর্বাসন পর্যন্ত; ডিভাইন ডাইনিং, সুপারলেটিভ ডাইভিং, উদ্ভাবনী সুস্থতা এবং আরও অনেক কিছুতে অভিজাত টেনিস কোচিং সহ নিখুঁত ব্যাকহ্যান্ড আয়ত্ত করা, ফোর সিজন রিসর্ট মালদ্বীপে সমুদ্রের বিস্ময়ের অনুভূতিতে নিমজ্জিত।

JW ম্যারিয়ট বেঙ্গালুরু প্রেস্টিজ গল্ফশায়ার রিসোর্ট ও স্পা

নন্দী পাহাড়ের চিত্তাকর্ষক পাদদেশের মধ্যে অবস্থিত, রিসর্টটি প্রশান্তি একটি আশ্রয়স্থল প্রদান করে, যা আরামদায়ক এবং প্রিয়জনের সাথে পুনরায় সংযোগ স্থাপনের জন্য উপযুক্ত। The Aviary-এ প্রতিদিন সকালে একটি সুস্বাদু প্রাতঃরাশের বুফেতে ঘুম থেকে উঠুন, একটি মনোরম ওপেন-এয়ার রেস্তোরাঁ যা ডিনারদের সারা দিন প্রাকৃতিক পরিবেশে স্বতন্ত্র খাবারগুলি আবিষ্কার করতে সহায়তা করে৷ ছয়টি ব্যতিক্রমী আউটলেট অনন্য মোহনীয় অফার সহ, রিসর্টটি আপনাকে একটি আনন্দদায়ক গ্যাস্ট্রোনমিক ভ্রমণে নিয়ে যায়। যারা আরও পুনরুজ্জীবন চাইছেন তাদের জন্য, নন্দী পাহাড়ের শ্বাসরুদ্ধকর সৌন্দর্যের মধ্যে সূর্যোদয় যোগের সেশন দেওয়া হয়। সূর্য অস্ত যাওয়ার সাথে সাথে, পুলে একটি সতেজ নিমজ্জন নিন, নন্দী পাহাড়ের উপর মন্ত্রমুগ্ধ সূর্যাস্তে ভিজুন। ফ্ল্যামিঙ্গোর প্রাণবন্ত সুরগুলি একটি আনন্দদায়ক সন্ধ্যার জন্য মেজাজ সেট করে, যখন হলি কাট্টে একটি আনন্দদায়ক সন্ধ্যার চায়ের অভিজ্ঞতা প্রদান করে। বিনোদন জোনে প্রবেশ করুন, সব বয়সের জন্য বিভিন্ন ধরনের ক্রিয়াকলাপ সমন্বিত, যার মধ্যে রয়েছে মননশীল ক্যানভাস পেইন্টিং, ঘুড়ি ওড়ানো, মিনি ফুটবল এবং আরও অনেক কিছু। এই 5-তারা গল্ফ রিসর্ট সম্পত্তিতে থাকাকালীন, আপনি শিথিলকরণ এবং উত্তেজনার নিখুঁত মিশ্রণ পাবেন, এটিকে সত্যিকারের পুনরুজ্জীবিত গ্রীষ্মকালীন ছুটির জন্য একটি আদর্শ গন্তব্য করে তুলেছে।

ওজেন কালেকশন

স্ফটিক-স্বচ্ছ জল এবং সুন্দর সৈকত সহ একটি পারিবারিক অবলম্বন খুঁজছি। মালদ্বীপের ওজেন সংগ্রহের চেয়ে আর দেখুন না। ওজেন লাইফ মাধু এবং ওজেন রিজার্ভ বলিফুশি আনন্দদায়ক পারিবারিক ছুটির অফার করে যা বিলাসিতা এবং দুঃসাহসিকতার মিশ্রণ ঘটায়। ফিরোজা জলে জেগে উঠুন, আপনার ব্যক্তিগত ডেকে বিকেলের চায়ের স্বাদ নিন বা OZEN LIFE MAADHOO-এ প্রাণবন্ত জলের নীচের জগতটি অন্বেষণ করুন৷ পরিবারগুলি পুল সহ প্রশস্ত ভিলায়, কিছু সরাসরি সমুদ্র সৈকতে প্রবেশের সাথে বিশ্রাম নিতে পারে। উত্তেজনাপূর্ণ ডাইভিং এবং স্নরকেলিং ভ্রমণ অবিস্মরণীয় স্মৃতি তৈরি করে। OZEN RESERVE BOLIFUSHI-এর ব্যক্তিগত দ্বীপ স্বর্গে ৯০টি বিলাসবহুল ভিলা রয়েছে যেখানে সমুদ্রের শ্বাসরুদ্ধকর দৃশ্য রয়েছে। পিতামাতারা স্পা ট্রিটমেন্টে লিপ্ত হতে পারেন, যখন বাচ্চারা মজাদার ক্রিয়াকলাপগুলির সাথে বিস্তৃত কুদা কোলি কিডস ক্লাব উপভোগ করে। মুক্ত-প্রবাহিত শ্যাম্পেন এবং স্লাইড সহ ওভারওয়াটার ভিলা বিলাসিতাকে যোগ করে। বেবিসিটিং পরিষেবাগুলি বাবা-মাকে তারার নীচে একটি রোমান্টিক সন্ধ্যার অনুমতি দেয়। উভয় রিসর্টই পরিবারের জন্য পরিচর্যা করে, চমৎকার মালদ্বীপে গ্রীষ্মকালীন ছুটির সুযোগ দেয়।

We’re now on WhatsApp – Click to join

ফোর সিজন হোটেল বেঙ্গালুরু

ফোর সিজনস হোটেল বেঙ্গালুরুতে একটি আরামদায়ক এবং মজাদার থাকার জায়গা উপভোগ করুন যাতে আপনার সত্যিকারের শান্তির জন্য প্রয়োজনীয় সমস্ত কিছু রয়েছে। প্রতিদিনের প্রাতঃরাশ এবং বুফে ডিনার থেকে শুরু করে একটি স্পা ক্রেডিট এবং বাচ্চাদের জন্য চমক, স্টেকেশন প্যাকেজটি শিথিলকরণ, রন্ধনসম্পর্কীয় আনন্দ এবং পুনর্জীবনের একটি আনন্দদায়ক মিশ্রণ সরবরাহ করে। হারে সঞ্চয় থেকে শুরু করে প্রশংসামূলক সুবিধা পর্যন্ত, বেঙ্গালুরুর এই বিলাসবহুল হোটেলে আপনার গ্রীষ্মকে সত্যিই অবিস্মরণীয় করে তুলতে এটি তৈরি করা হয়েছে। হোটেলের পুরস্কার বিজয়ী রেস্তোরাঁ CUR8-এ প্রতিদিনের বুফে প্রাতঃরাশ উপভোগ করুন, আপনার সকাল শুরু করার জন্য একটি মনোরম স্প্রেড অফার করে। আপনার থাকার সময় CUR8-এ দুইজন পর্যন্ত প্রাপ্তবয়স্কদের জন্য একটি দুর্দান্ত বুফে ডিনারে আনন্দ করুন, এটি বিভিন্ন রন্ধনসম্পদের জন্য পরিচিত। অতিরিক্তভাবে, নিজেকে পুনর্যৌবনমূলক চিকিত্সার সাথে প্যাম্পার করতে প্রতি রুমে INR ১,৫০০ স্পা ক্রেডিট উপভোগ করুন। ১২:০০ দুপুর থেকে শুরু হওয়া নিশ্চিত তাড়াতাড়ি চেক-ইন থেকে সুবিধা নিন এবং ৪.০০ pm পর্যন্ত দেরী চেক-আউট সহ একটি অবসর সময়ে প্রস্থান করুন। পরিবারের জন্য, আপনার ঘরে একটি বাচ্চাদের তাঁবু স্থাপন করে আপনার থাকার উন্নতি করুন এবং আপনার ছোটদের একটি আনন্দদায়ক বিকেলে শেফের সাথে যুক্ত করুন, যেখানে তারা রান্নার শিল্প অন্বেষণ করতে পারে। ফোর সিজন বেঙ্গালুরুর চূড়ান্ত থাকার অভিজ্ঞতায় প্রিয়জনদের সাথে বিশ্রাম এবং মানসম্পন্ন সময় পুনরায় আবিষ্কার করুন।

এইরকম ভ্রমণ সম্পর্কিত বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.