Nothing Phone 2a Special Edition: লঞ্চ হল Nothing Phone 2a Special Edition, ভারতের জন্য বিশেষভাবে তৈরি হয়েছে ফোনটি

Nothing Phone 2a Special Edition: নতুন স্পেশ্যাল এডিশনের মডেলে বেশ কিছু আপগ্রেড এবং আপডেট মিলবে

 

হাইলাইটস:

  • Nothing Phone 2a মডেলের তুলনায় নতুন Special Edition মডেলে বেশ কিছু আপগ্রেড এবং আপডেট দেওয়া হয়েছে
  • স্পেশাল এডিশন মডেলেও নাথিং সংস্থার অন্যতম জনপ্রিয় এবং পরিচিত Glyph Interface রয়েছে
  • একবার সম্পূর্ণ চার্জ দিলে দু’দিন চালু থাকবে এই ফোন

Nothing Phone 2a Special Edition: ২৯ এপ্রিল, সোমবার ২৯ এপ্রিল বেলা ১২টায় ভারতে লঞ্চ হয়েছে Nothing Phone 2a Special Edition। মার্চ মাসে ভারতে লঞ্চ হয়েছিল Nothing Phone 2a। এবার এই ফোনেরই একটি স্পেশ্যাল মডেল লঞ্চ হল ভারতের জন্য। এই ফোনের দাম 19,999 টাকা। আগামী ২রা মে থেকে ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি কেনা যাবে।

Nothing Phone 2a Special Edition: ফিচার এবং স্পেসিফিকেশন 

এই ফোনে MrdiaTek Dimensity 7200 Pro প্রসেসর রয়েছে। এছাড়াও রয়েছে একটি AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 120Hz। আগের দুই ফোনের মতো এই নতুন স্পেশাল এডিশনের ফোনেও নাথিং সংস্থার পরিচিত Glyph Interface দেখা যাবে। যেখানে তিনটি রঙের আলোর কনফিগারেশন দিয়েছে সংস্থা।

Read more – https://bangla.oneworldnews.com/technology-news/nothing-phone-2a-nothing-phone-2a

এই ফোনটি Android 14 বেসড Nothing OS 2.5- এর সাহায্যে পরিচালিত হবে। Nothing Phone 2a-তে 6.7 ইঞ্চির FHD+ রেজোলিউশন যুক্ত ডিসপ্লে রয়েছে। এর উপরে সুরক্ষার জন্য Corning Gorilla Glass 5 প্রোটেকশন রয়েছে। এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। যেখানে 50MP মেন সেনসরের সঙ্গে আরও একটি 50MP সেনসর দেওয়া হয়েছে। ফোনের ডিসপ্লের উপরে রয়েছে 16MP ফ্রন্ট ক্যামেরা সেনসর।

এই ফোনে রয়েছে 5000mAh ব্যাটারি, যা 45 ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত। ফুল চার্জে ফোনটি দু’দিন চালু থাকবে বলে দাবি জানিয়েছে সংস্থা। ফোনটি ১০০ শতাংশ চার্জ হতে সময় লাগবে ৫৯ মিনিট। এই ফোনে ফেস আনলক ফিচার রয়েছে। Nothing Phone 2a একটি ডাস্ট অ্যান্ড ওয়াটার রেজিসট্যান্ট ডিভাইস।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।