Nothing Phone 2a: ভারতে লঞ্চ হতে চলেছে Nothing Phone 2a, কোথা থেকে কিনবেন এই ফোন? কী কী ফিচার থাকতে পারে? দেখে নিন

Nothing Phone 2a: এখানও নির্দিষ্ট দিনক্ষণ জানা না গেলেও এটা নিশ্চিত যে ভারতে Nothing Phone 2a লঞ্চ হতে আর খুব বেশি দেরি নেই

 

হাইলাইটস:

  •  Nothing সংস্থার তৃতীয় মডেল হিসেবে Nothing Phone 2a লঞ্চ হবে
  •  সম্প্রতি জানা গিয়েছে ভারতে লঞ্চের পর এই ফোন কেনা যাবে ই-কমার্স সংস্থা Flipkart থেকে
  •  এই ফোনে একটি MediaTek Dimensity 7200 প্রসেসর থাকতে পারে বলে মনে করা হচ্ছে

Nothing Phone 2a: ভারতে লঞ্চ হতে চলেছে Nothing Phone 2a। Nothing সংস্থার তৃতীয় মডেল হিসেবে এই ফোনটি লঞ্চ হবে। এখনও যদিও লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ জানানো হয়নি। তবে সম্প্রতি জানা গিয়েছে ভারতে লঞ্চের পর Nothing Phone 2a ফোন কেনা যাবে ই-কমার্স সংস্থা Flipkart থেকে। Nothing Phone 1 এবং Nothing Phone 2 – এর মতো ট্রান্সপারেন্ট ব্যাক প্যানেলের পাশাপাশি কালো রঙেও লঞ্চ হতে পারে Nothing Phone 2a। জানা গেছে এই ফোনে একটি MediaTek Dimensity 7200 প্রসেসর থাকতে পারে। ডিসপ্লের উপরে বর্ডারের দিকে মাঝ বরাবর থাকতে চলেছে হোল পাঞ্চ কাট আউট। সেখানে ফ্রন্ট ক্যামেরা সেনসর সজ্জিত থাকবে। ইতিমধ্যেই Flipkart-এ একটি মাইক্রোসাইট তৈরি হয়েছে। সেখানে রয়েছে ‘কামিং সুন’ ট্যাগও দেখা গেছে। তাই এ কথা নিশ্চিত যে এই ফোন ভারতে লঞ্চ হবে এবং আর খুব বেশি দেরি নেই।

We’re now on WhatsApp – Click to join

Nothing Phone 2a: ফিচার এবং স্পেসিফিকেশন

Nothing Phone 2a Android 13 দ্বারা পরিচালিত হবে। এই ফোনে 6.7 ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে থাকবে, যার রিফ্রেশ রেট 120Hz। পাশাপাশি ডুয়াল রেয়ার ক্যামেরা ইউনিট থাকতে পারে নাথিং ফোন ২এ-তে। সেখানে 50MP প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এটি Samsung GN9 সেনসর হবে বলে মনে করা হচ্ছে। এর সঙ্গে আরও একটি 50MP JN1 ক্যামেরা থাকতে পারে। এছাড়াও MediaTek Dimensity 7200 প্রসেসর থাকতে পারে Nothing-এর আসন্ন স্মার্টফোনে। এই ফোনে 32MP Sony IMX615 ফ্রন্ট ক্যামেরা সেনসর থাকতে পারে।

ভারতে Nothing Phone 2a কবে লঞ্চ হতে চলেছে তা এখনও কোম্পানির তরফে নির্দিষ্ট ভাবে জানানো হয়নি। তবে চলতি মাসের শেষের দিকে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস রয়েছে। বার্সেলোনায় অনুষ্ঠিত হওয়া এই অনুষ্ঠানে প্রথম প্রকাশ্যে আসতে পারে Nothing সংস্থার তৃতীয় স্মার্টফোন। তারপর তা ভারত-সহ বিভিন্ন দেশে লঞ্চ হতে পারে বলে মনে করা হচ্ছে।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

2 Comments

  1. 📱 Nothing Phone 2a-এর লঞ্চ আসছে! এই ফোনটি অপেক্ষার মধ্যে আমাদের মাঝে এসেছে এবং মূলত ভারতের বাজারে উপলব্ধ হবে। আপনি কী কী ফিচার আশা করতেন? 🤔📱

Leave a Reply

Your email address will not be published.