KKR News: ঘরের মাঠে জয়ে ফিরল কেকেআর, এক তরফা ম্যাচে দিল্লিকে ৭ উইকেটে হারালো নাইটরা

KKR News: ব্যাটে-বলে অনবদ্য পারফর্ম করে ঘরের মাঠে ২১ বল বাকি থাকতেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় কেকেআর

 

হাইলাইটস:

  • সোমবার ইডেনে টস জিতে প্রথমে ব্যাটিং করে ১৫৩ রান করে দিল্লি
  • রান তাড়া করতে নেমে শুরু থেকেই বিধ্বংসী মেজাজে ব্যাটিং করেন ফিল সল্ট
  • এরপর শ্রেয়স আইয়ার ও ভেঙ্কটেশ আইয়ার জুটি ঠান্ডা মাথায় ব্যাটিং করে দলকে জয়ের লক্ষ্যে পোঁছে দেন

KKR News: পঞ্জাব ম্যাচের ধাক্কা সামলে জয়ে ফিরল কলকাতা নাইট রাইডার্স(KKR News)। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ঘরের মাঠে ব্যাটে-বলে অনবদ্য পারফর্ম করে ৭ উইকেটে জয় পেল নাইটরা।

সোমবার ইডেনে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় দিল্লি ক্যাপিটালস অধিনায়ক ঋষভ পন্থ। কিন্তু মুম্বইয়ের বিরুদ্ধে আগের ম্যাচে ২৫৭ রান করা দিল্লিকে কালকের ম্যাচে একেবারেই ছন্দে পাওয়া যায়নি। শুরু থেকেই নিয়মিত ব্যবধানে উইকেট পড়তে থাকে দিল্লির। ওপেনিং এ পৃথ্বি শ এবং ম্যাকগার্ক, তিনে অভিষেক পোড়েল, চারে আসা সাই হোপ, এরপর ট্রিস্টান স্টাবস, অক্ষর প্যাটেল, কেউই বড় রান পাননি।

দিল্লির ইনিংসে কোনও বড় পার্টনারশিপ গড়ে ওঠেনি। মাঝে অধিনায়ক ঋষভ পন্থ ২৭ ও শেষে কুলদীপ যাদব ৩৫ রানের ইনিংস না খেললে লজ্জাজনক স্কোরের সম্মুখীন হতে হত দিল্লি ক্যাপিটালসকে। শেষ পর্যন্ত ২০ ওভারে ৯ উইকেটে ১৫৩ রান করে দিল্লি। কলকাতার হয়ে অনবদ্য বোলিং করে সর্বোচ্চ ৩ উইকেট শিকার করেন বরুণ চক্রবর্তী। এছাড়া ২টি করে উইকেট পান বৈভব অরোরা ও হর্ষিত রানা। মিচেল স্টার্ক ও সুনীল নারিন একটি করে উইকেট নেন।

Read more – https://bangla.oneworldnews.com/sports/kkr-vs-pbks-ipl-2024-highlights

রান তাড়া করতে নেমে প্রথম থেকেই বিধ্বংসী মেজাজে শুরু করেন ফিল সল্ট। সুনীল নারিন শান্ত থাকলেও দিল্লির বোলারদের নিয়ে কার্যত ছেলেখেলা করেন সল্ট। সেই সুবাদে পাওয়ার প্লে-র মধ্যেই কেকেআরের স্কোর ৭৫ পার হয়ে যায়। ব্যক্তিগত অর্ধশতরানও পূরণ করেন সল্ট। ৭৯ রানে প্রথম উইকেট পড়ে কলকাতার। ১৫ রানে আউট হন নারিন। পার্টনারশিপ ভাঙার পর সল্টও আর বেশি সময় ক্রিজে থাকতে পারেননি। ৯৬ রানে দ্বিতীয় উইকেটের পতন হয়। ৩৩ বলে ৬৮ রানের ঝোড়ো ইনিংস খেলে আউট হন সল্ট। তাঁর ইনিংস সাজানো ছিল ৫টি ছয় ও ৭টি চার দিয়ে।

এরপর কেকেআরের ইনিংস এগিয়ে নিয়ে যান শ্রেয়স আইয়ার ও ভেঙ্কটেশ আইয়ার জুটি। ঠান্ডা মাথায় ব্যাটিং করে দুজনে কেকেআরকে জয়ের লক্ষ্যে পৌছে দেন। বেশ কিছু দৃষ্টিনন্দন শটও খেলেন দুই ব্যাটার। ৩ ওভার ৩ বল বাকি থাকতেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় কেকেআর। শ্রেয়স আইয়ার ২৩ বলে অপরাজিত ৩৩ রান ও ভেঙ্কটেশ আইয়ার ২৩ বলে ২৬ রান করে অপরাজিত থাকেন (KKR News)।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.