Suhana Khan: বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের সরিয়ে এবার লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর শাহরুখকন্যা

Suhana Khan: বলিউডে একের পর এক সুযোগ পাচ্ছেন সুহানা

 

হাইলাইটস:

  • বলিউডে পায়ের তলার মাটি শক্তি করতে মরিয়া সুহানা খান
  • জীবনের অনেক বড় সাফল্য পেতে চলেছেন তিনি
  • শাহরুখকন্যা এখন বিখ্যাত সাবান প্রস্তুত সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর

Suhana Khan: ইতিমধ্যেই বলিউডে ডেবিউ করেছেন শাহরুখকন্যা। আর তারপর থেকেই একের পর এক চমক দিচ্ছেন তিনি। শুধু বিগবাজেটের ছবিই নয়, এর পাশাপাশি জনপ্রিয় সাবান প্রস্তুত সংস্থা লাক্সের (Lux) ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সুহানা খান (Suhana Khan)।

বহুবছর ধরে এই ব্র্যান্ডের মুখ হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রীরা। এমনকি বলিউড ডিভাদেরও নতুন পরিচয় দিয়েছে লাক্স (Lux)। এবার এই ব্র্যান্ডের নতুন মুখ হলেন সুহানা। বি-টাউন সূত্রের খবর, গতকাল থেকে লাক্সের নতুন বিজ্ঞাপনের শুট শুরু করছেন তিনি। তবে সুহানাই নয়, এর আগে শাহরুখকেও দেখা গিয়েছিল লাক্সের একাধিক বিজ্ঞাপনে।

গত বছর পরিচালক জোয়া আখতারের হাত ধরে নেটফ্লিক্সে ‘দ্য আর্চিস’ ছবি দিয়ে অভিনয়ে হাতে খড়ি হয়েছে সুহানার। তবে তাঁর অভিনয় খুব একটা দাগ কাটতে পারেনি দর্শকদের মনে। তার বদলে দুর্বল অভিনয় নিয়ে একাধিক ট্রোল এবং মিম শুরু হয়েছিল সুহানাকে নিয়ে। তবে ওইসব ট্রোলিংকে পাত্তা না দিয়ে নতুন ছবিতে মজে তিনি।

Read more – https://bangla.oneworldnews.com/entertainment/shah-rukh-khan-to-build-suhanas-career

প্রথমে জল্পনা চলছিল সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় বড়পর্দায় জুটি বাঁধতে চলেছে শাহরুখ-সুহানা। শুধু তাই নয়, ২০০ কোটি টাকা খরচ করে শাহরুখ নিজেই প্রযোজনা করতে চলেছেন ছবিটি। তারপর দিন কয়েক যেতেই শোনা গেল, বাঙালি পরিচালক সুজয় ঘোষের পরিচালনাতেই স্ক্রিন শেয়ার করবেন শাহরুখ খান (Shah Rukh Khan) ও তাঁর মেয়ে সুহানা (Suhana Khan)। তবে এই ছবিটি শাহরুখের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করবেন সিদ্ধার্থ আনন্দ।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.