iQOO Neo 9 Pro: অ্যান্ড্রয়েড 14 ভার্সন যুক্ত নতুন স্মার্টফোন লঞ্চ করছে iQOO, ফোনটির ফিচার সম্পর্কে জেনে নিন

iQOO Neo 9 Pro: বছরের শুরুতেই চোখ ধাঁধানো ফিচারস নিয়ে লঞ্চ হতে চলেছে iQOO Neo 9 Pro

 

হাইলাইটস:

  •  ইতিমধ্যেই এই স্মার্টফোনটি চিনে লঞ্চ করা হয়েছে
  •  সেখানে এর 12/256GB ভ্যারিয়েন্টের দাম করা হয়েছে 2,299 Yuan
  •  আর সেই থেকেই অনুমান করা হচ্ছে, ভারতে এই ফোনের দাম 20 থেকে 25 হাজার টাকার মধ্যে হতে পারে

iQOO Neo 9 Pro: নতুন বছরের শুরুতেই চিনা স্মার্টফোন ব্র্যান্ড iQOO ভারতে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। ফোনটির iQOO Neo 9 Pro। iQOO-র অফিসিয়াল ওয়েবসাইটে মোবাইল ফোনের লঞ্চের তারিখ শেয়ার করা হয়েছে। ভারতে কবে এই ফোনটি লঞ্চ হবে, সেই তারিখ ইতিমধ্যেই সামনে এসেছে। এই স্মার্টফোনে কী কী ফিচার ও স্পেসিফিকেশন রয়েছে জেনে নিন।

iQOO Neo 9 Pro- এর দাম কত হতে পারে?

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ভারতে iQOO neo 9 Pro স্মার্টফোন লঞ্চ হবে। এই স্মার্টফোনটি ভারতে লঞ্চ হবে 22 ফেব্রুয়ারি এবং এই স্মার্টফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ এবং ডুয়াল টোন কালার ডিজাইন দেওয়া হয়েছে। ইতিমধ্যেই চিনে এই স্মার্টফোনটি লঞ্চ হয়ে গেছে। সেখানে এই ফোনের 12/256GB ভ্যারিয়েন্টের দাম 2,299 Yuan। অর্থাৎ ভারতীয় মুদ্রায় যা প্রায় 22,600 টাকা। আর সেই থেকেই অনুমান করা হচ্ছে যে, ভারতে এই স্মার্টফোনের দাম 20 থেকে 25 হাজার টাকার মধ্যে হতে পারে। তবে টিপস্টার যোগেশ ব্রারের মতে iQOO Neo 9 Pro-এর দাম ভারতে প্রায় 40,000 টাকা হতে পারে। তবে ফোনটি লঞ্চের পরেই সঠিক তথ্য জানা যাবে।

We’re now on WhatsApp – Click to join

iQOO Neo 9 Pro: ফিচার এবং স্পেসিফিকেশন

iQOO Neo 9 Pro-তে 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.78 ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে। ফটোগ্রাফির জন্য, এই ফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে, যার 50MP প্রাইমারি ক্যামেরা এবং 8MP আল্ট্রাওয়াইড ক্যামেরা। iQOO Neo 9 Pro ভারতে Android 14 এবং Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর সহ লঞ্চ করা হবে। iQOO তাদের অফিসিয়াল ওয়েবসাইটে এই প্রসেসর সম্পর্কে জানিয়েছে।

iQOO Neo 9 Pro-তে 120 ওয়াট ফাস্ট চার্জিং সহ 5160 mAh ব্যাটারি দেওয়া হবে। এছাড়া এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া হয়েছে। ওয়েবসাইটে এই ফোনের একটি ছবিও প্রকাশ করেছে iQOO।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.