MyJio App: MyJio অ্যাপে উপহার জেতার দারুন সুযোগ! পেয়ে যাবেন ক্যাশব্যাক, ফ্রি সাবস্ক্রিপশন আরও কত কী

MyJio App: Jio ব্যবহারকারীদের গিফট কুপন, অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন প্ল্যান, অতিরিক্ত ডেটা জিতে নেওয়ার দারুন সুযোগ দিচ্ছে MyJio অ্যাপ

 

হাইলাইটস:

  •  এর জন্য প্রথমে Google Play Store বা Apple App Store থেকে MyJio অ্যাপটি ফোনে ইনস্টল অথবা আপডেট করুন
  •  এরপর অ্যাপটি খুলুন এবং JioEngage-এ যান
  •  সেখানেই আপনারা অনেকগুলি অপশন পেয়ে যাবেন

MyJio App: যদি আপনি একজন Jio ব্যবহারকারী হন, তবে MyJio App-এর মাধ্যমে আপনি অনেক উপহার জিততে পারবেন। এতে আপনি গিফট কুপন, অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন প্ল্যান, অতিরিক্ত ডেটা এবং ক্যাশব্যাক ইত্যাদি সবই পেতে পারেন। শুধু তাই নয়, আপনার গিফট কুপনগুলো আপনি সঙ্গে সঙ্গেই ব্যবহার করতে পারবেন। এর জন্য আপনাকে শুধু Google Play Store থেকে MyJio App ইনস্টল করতে হবে।

We’re now on WhatsApp – Click to join

MyJio অ্যাপে কী কী পুরস্কার মিলবে?

আপনাকে প্রথমে Google Play Store বা Apple App Store থেকে MyJio অ্যাপটি নিজের ফোনে ইনস্টল করতে হবে। আর যদি আগে থেকেই ফোনে অ্যাপটি থাকে তাহলে সেটি Google Play Store বা Apple App Store থেকে আপডেট করে নিতে হবে। এরপর অ্যাপটি খুলুন এবং JioEngage-এ যান। এখানে অনেকগুলি অপশন পাবেন। এতে আপনাকে একটি প্রশ্ন করা হবে, আর সঠিক উত্তর দিতে পারলেই আপনি অতিরিক্ত ডেটা পেয়ে যাবেন।

MyJio অ্যাপে Spin2Win অফার:

আপনি Spin2Win গেম খেলেও গিফট কুপন জিতে নিতে পারেন। এটিতে আপনাকে কেবল ঘোরাতে হবে। তার জন্য প্রসেস অপশনে ক্লিক করলে গেমটি শুরু হবে। এতে আপনি ZEE5, Domino’s, Beardo, boAt, floweraura ইত্যাদির মতো কুপন জিতে নিতে পারবেন।

প্রতিদিন MyJio FunZone কুইজ খেললে উপহার পাবেন:

MyJio অ্যাপে প্রতিদিন MyJio FunZone কুইজ হয়। আপনি প্রতিদিন এই কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবেন। এটিতে জিজ্ঞাসা করা সমস্ত প্রশ্নের উত্তর দিতে পারলে উপহারটি জিততে পারবেন।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.