Suryakumar Yadav: ক্যারিবিয়ানদের বিরুদ্ধে সঞ্জু স্যামসনের জার্সি গায়ে মাঠে নামলেন স্কাই! এর পেছনে আসল কারণ কী জানেন?

Suryakumar Yadav: ক্যারিবিয়ানদের বিরুদ্ধে দ্বিতীয় ওডিআইতেও নিজের জার্সি পরবেন না সূর্যকুমার যাদব!

হাইলাইটস:

  • ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওডিআই ম্যাচে সঞ্জু স্যামসনের জার্সি পড়ে মাঠে নেমেছিলেন সূর্যকুমার যাদব
  • জার্সির সাইজ নিয়ে সমস্যা হওয়ার কারণে সূর্যকুমার নিজের নামের জার্সি পরে মাঠে নামতে পারেননি
  • জানা গেছে দ্বিতীয় ওডিআইতেও স্কাই নিজের জার্সি পরে মাঠ নামতে পারবেন না

Suryakumar Yadav: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই সিরিজের প্রথম ম্যাচে সকলেরই নজর কেড়েছে সূর্যকুমার যাদবের জার্সি। ক্যারিবিয়ান সফরে নতুন জার্সি পরে খেলছে মেন ইন ব্লু। কিন্তু নতুন ডিজাইনের বলে স্কাইয়ের জার্সি সকলের নজর কাড়েনি। অন্য কারণ রয়েছে এর পিছনে। আসলে শেই হোপদের বিরুদ্ধে প্রথম ওডিআইতে ভারতের প্রথম একাদশে সঞ্জু স্যামসন না থাকলেও তাঁকে ফিল্ডিং এবং ব্যাটিং দুটোই করতে দেখা যায়। আসলে সঞ্জুর জার্সি পরে প্রথম ম্যাচে খেলেছেন সূর্যকুমার যাদব। এই নিয়ে আলাদা আলাদা মতবাদ তৈরী হলেও এ বার জানা গেল এর পিছনে থাকা আসল কারণ।

আসলে জার্সির সাইজে সমস্যা হওয়ার কারণে সূর্যকুমার যাদব নিজের নামের জার্সি পরে মাঠে নামতে পারেননি। জানা গেছে, সূর্যকুমার যাদব তাঁর জার্সির সাইজ নিয়ে সমস্যা হওয়ার কথা টিম ম্যানেজমেন্টকে জানিয়েছিলেন। ভারত-ওয়েস্ট ইন্ডিজ ওডিআই সিরিজ শুরুর আগে কোনও মতে নিজের নামের জার্সি পরে ফটোশুট করেন স্কাই। সেই জার্সি ছিল ‘মিডিয়াম’ সাইজের। কিন্তু তাঁর প্রয়োজন ‘লার্জ’ সাইজের জার্সি। তাই ম্যাচের সময় নিজের জার্সি পরে মাঠে নামতে পারেননি তিনি। সঞ্জু স্যামসন একাদশে না থাকায় তাঁর জার্সি পরে খেলতে নামেন সূর্য।

আইসিসির নিয়ম অনুযায়ী জার্সিতে যে নাম থাকবে ক্রিকেটাররা তা টেপ দিয়ে ঢেকে দিতে পারবেন না। তাই জেনে শুনে সঞ্জুর জার্সি পরার পরও তা টেপ দিয়ে ঢেকে দেননি সূর্যকুমার।

সূত্র মারফত জানা গেছে , দ্বিতীয় ওডিআইতেও সূর্যকুমার যাদব নিজের জার্সি পরে মাঠ নামতে পারবেন না। কারণ, এখনও বার্বাডোজে তাঁর নতুন জার্সি পৌঁছায়নি। বিসিসিআই সূত্রে জানা গেছে, টি-২০ সিরিজের জন্য বার্বাডোজে যে প্লেয়াররা যাবেন, তাঁদের সঙ্গে সূর্যকুমারের জার্সি পাঠিয়ে দিয়েছে বিসিসিআই। তার আগে অবধি সূর্যকুমারকে তাঁর সতীর্থদের জার্সি পরেই মাঠে নামতে হবে।

এইরকম ক্রীড়া জগতের আরও তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.