Manoj Tiwary: মাত্র পাঁচদিনেই সিদ্ধান্ত বদল! অবসর ভেঙে ২২ গজে ফিরতে চলেছেন মনোজ তিওয়ারি

Manoj Tiwary: পাঁচদিনের মধ্যেই অবসর ভেঙে মাঠে ফিরছেন বাংলার প্রাক্তন অধিনায়ক মনোজ তিওয়ারি

হাইলাইটস:

  • অবসর ঘোষণার পরই সিএবি কর্তারা মনোজকে বোঝানোর চেষ্টা করেন
  • বাংলার তরুণ প্রজন্মকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তাঁর মতো অভিজ্ঞ ক্রিকেটারকে খুবই প্রয়োজন
  • তাই সব দিক চিন্তা-ভাবনা করেই সিদ্ধান্ত বদল মনোজের

Manoj Tiwary: মাত্র পাঁচদিনের মধ্যেই সিদ্ধান্ত বদল! অবসর ভেঙে মাঠে ফিরতে চলেছেন বাংলার প্রাক্তন অধিনায়ক মনোজ তিওয়ারি। গত বৃহস্পতিবার সকালে হঠাৎই সোশ্যাল মিডিয়ায় অবসরের কথা ঘোষণা করেন তিনি। দেশের হয়ে ও বাংলার হয়ে যথেষ্ট সফল কেরিয়ারের জন্য সোশ্যাল মিডিয়াতে অনেকে তাঁকে শুভেচ্ছাও জানান। কিন্তু পাঁচ দিনের মধ্যেই নিজের সিদ্ধান্ত বদল করে ফেললেন মনোজ। বাংলা ক্রিকেটের স্বার্থেই খেলা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিলেন বাংলার ক্রীড়া পতিমন্ত্রী। গতবার মনোজের ক্যাপ্টেন্সিতে রঞ্জি ট্রফির ফাইনালে ওঠেছিল বাংলা। তবে আর কাপ জেতা হয়নি। চার বার রঞ্জির ফাইনাল খেলেও ট্রফি জয়ের স্বাদ পাননি এই অভিজ্ঞ বঙ্গ ক্রিকেটার। শোনা যাচ্ছে, কিছুটা অভিমান করেই অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন মনোজ। তবে মঙ্গলবার সেই সিদ্ধান্ত বদলান তিনি।

মনোজের অবসর ঘোষণার পরই তাঁকে সিএবি কর্তারা বোঝানোর চেষ্টা চালাচ্ছিলেন। এই মুহূর্তে মনোজের মতো সিনিয়র ক্রিকেটার বঙ্গ ক্রিকেটের ভরসাযোগ্য ব্যাটার। গত রঞ্জিতেও ব্যাট হাতে ভরসা দিয়েছিলেন তিনি। এই মুহূর্তে তাঁর শূন্যতা পূরণ করাও বেশ কঠিন। পাশাপাশি তরুণ প্রজন্মকে এগিয়ে নিয়ে যাওয়ার কাজটাও দায়িত্বের সঙ্গে পালন করছেন তিনি। তাই রঞ্জি ট্রফির কথা ভেবেই তাঁকে বোঝানোর চেষ্টা করেন সিএবি কর্তারা। সব দিক ভাবনা-চিন্তা করেই মত বদলান মনোজ তিওয়ারি।

জাতীয় দলের জার্সিতে সেঞ্চুরি রয়েছে মনোজের। আইপিএলেও যথেষ্ট সাফল্য পেয়েছেন তিনি। কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল ট্রফি জয়ের স্বাদও পেয়েছেন। ঘরোয়া ক্রিকেটেও মনোজের আকর্ষণীয় রেকর্ড রয়েছে। এত কিছুর পরও জাতীয় দলে ব্রাত্য মনোজ। এখনও সেই আক্ষেপ রয়ে গিয়েছে তাঁর। মন্ত্রীত্ব সামলানোর পাশাপাশি গত বছর রঞ্জিতে বাংলাকে নেতৃত্ব দেন। বৃহস্পতিবার বঙ্গ অধিনায়কের অবসরের খবর সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছিল। তবে মনোজের সিদ্ধান্ত বদলে যে বঙ্গ ক্রিকেটে কিছুটা স্বস্তি ফিরল, তা বলাই বাহুল্য।

এইরকম ক্রীড়া জগতের আরও তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.