Abhishek Banerjee Health Update: অস্ত্রোপচার সফল হয়েছে, বাড়ি ফিরেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, কেমন আছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক?

Abhishek Banerjee Health Update: মাইক্রো সার্জারির পর মেডিক্যাল বুলেটিন প্রকাশ করে জানিয়েছে অভিষেকের স্বাস্থ্যের কথা জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ

 

হাইলাইটস:

  • রবিবার সকালে অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন অভিষেক বন্দ্যোপাধ্যায়
  • প্লাস্টিক সার্জারি বিভাগে ভর্তি হওয়ার পর তাঁর সিস্ট অপারেশন করা হয়
  • হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে শীঘ্রই তিনি সুস্থ হয়ে উঠবেন

Abhishek Banerjee Health Update: অ্যাপোলো হাসপাতালে অস্ত্রোপচার সফল হয়েছে, আজ বাড়ি ফিরলেন অভিষেক। রবিবার সকালে অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। হাসপাতাল সূত্রে খবর জানা যায়, প্লাস্টিক সার্জারি বিভাগে ভর্তি হওয়ার পর অভিষেকের সিস্ট অপারেশন করা হয়। অস্ত্রোপচার হওয়ার পর তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা যায়।

We’re now on WhatsApp – Click to join

হাসপাতাল মারফত জানা গিয়েছিল, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মাইক্রো সার্জারি হয়েছে। তৃণমূল কমান্ডর সার্জারির পর হাসপাতাল কর্তৃপক্ষ মেডিক্যাল বুলেটিন প্রকাশ করে জানিয়েছে, অভিষেকের মেডিক্যাল প্যারামিটার স্থিতিশীল। শীঘ্রই তিনি সুস্থ হয়ে উঠবেন। তাঁর জন্য একটি মেডিক্যাল টিমও গঠন করা হয়েছে। সেই টিমই একটি ছোট অস্ত্রোপচার করার সিদ্ধান্ত নেন। অস্ত্রোপচারের পর তাঁর অবস্থা স্থিতিশীল।

We’re now on Telegram – Click to join

দলীয় কর্মীদের কী বার্তা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়?

লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর, দিন কয়েক আগেই কড়া বার্তা দিয়েছেন তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড। লোকসভা ভোটের ফল ঘোষণার পরই উত্তর থেকে দক্ষিণবঙ্গ, দিকে দিকে তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলে সরব হয়েছে রাজ্যের বিরোধী দলগুলি। এই পরিস্থিতিতে, দলীয় কর্মীদের উদ্দেশে কড়া বার্তা দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক নিজের এক্স হ্যান্ডেলে লেখেন, “বিজয় মানুষকে বিনম্র ও বিনয়ী করার আহ্বান জানায়। তৃণমূলের সকল নেতা ও সদস্যদের কাছে আমি অনুরোধ করছি, বাংলার মানুষ আমাদের প্রতি যে আস্থা রেখেছেন সেটাকে সম্মান করুন। নির্বাচিত জনপ্রতিনিধিরা মানুষের কাছে জনাদেশের জন্য ঋণী এবং তাঁদের আরও দায়িত্বশীলভাবে কাজ করা উচিত।”

Read more:- এক্সিট পোল প্রকাশ্যে আসতেই জরুরি বৈঠক অভিষেকের! কি কি নির্দেশ দিলেন তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড?

রাজ্য রাজনীতির গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.