Tripti Dimri: কালো পোশাকে সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বাড়ালেন তৃপ্তি দিমরি! ‘ব্যাড নিউজ’ সিনেমার অভিনেত্রীর সাহসী লুক দেখে পাগল হয়েছেন ভক্তরা

Tripti Dimri: সম্প্রতি তৃপ্তি দিমরি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে কালো পোশাকে সুন্দর কয়েকটি ছবি শেয়ার করেছেন, যা অভিনেত্রীর ভক্তদের বেশ পছন্দ হয়েছে

 

হাইলাইটস:

  • ‘ব্যাড নিউজ’ নিয়ে আলোচনায় রয়েছেন তৃপ্তি দিমরি
  • অভিনেত্রীর ছবিটি ১৯ জুলাই মুক্তি পাবে
  • সোশ্যাল মিডিয়ায় নিজের হট ছবি শেয়ার করেছেন অভিনেত্রী

Tripti Dimri: ‘অ্যানিম্যাল’ সিনেমা দিয়ে নিজের আলাদা পরিচয় তৈরি করা অভিনেত্রী তৃপ্তি দিমরি আজ ভক্তদের হৃদয়ে নিজের জায়গা বানিয়ে ফেলেছেন। এই সিনেমাটি তার ক্যারিয়ারকে এক অন্য মাত্রায় পৌঁছে দিয়েছে। অভিনেত্রীর ভক্তরা তার অভিনয়ের পাশাপাশি তার লুক নিয়েও পাগল। এমন পরিস্থিতিতে, তিনি তার হট ফিগারের কারণে লাইমলাইটে থেকেছেন।

We’re now on WhatsApp – Click to join

তৃপ্তি প্রায়দিনই তার সুন্দর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সম্প্রতি তিনি কিছু ছবি শেয়ার করেছেন, যা তার ভক্তদের বেশ পছন্দ হয়েছে। এই লুকে অভিনেত্রীর কিলার স্টাইল দেখা গিয়েছে।

আজকাল অভিনেত্রী তার আসন্ন ছবি ‘ব্যাড নিউজ’-এর জন্য খবরে রয়েছেন। এই সিনেমায় তার সঙ্গে দেখা যাবে অভিনেতা ভিকি কৌশল এবং অ্যামি ভির্ককেও। কয়েকদিন আগে মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার, যা দর্শকদের বেশ পছন্দ হয়েছে।

We’re now on Telegram – Click to join

তিনি একটি কালো রঙের মিডি পোশাক পরে তার ছবির ট্রেলার লঞ্চ ইভেন্টে এসেছিলেন। এবার তিনি তার ইনস্টা হ্যান্ডেলে এই পোশাকে অনেকগুলি ছবি শেয়ার করেছেন, যাতে তাকে বেশ খুব গ্ল্যামারাস দেখাচ্ছে।

কাউল নেকলাইন দেওয়া এই পোশাকে ইন্টারনেটের তাপমাত্রা বাড়িয়েছেন তৃপ্তি দিমরি। এর ক্রিস্টালগুলি অভিনেত্রীর লুকের আকর্ষণ আরও বাড়িয়ে দিয়েছে। এই লুকে সাথে, অভিনেত্রী তার চুল খোলা রেখেছিলেন এবং কানে দুলও পরেছিলেন। সেই সঙ্গে , তিনি হালকা রঙের লিপস্টিক, ছোট হ্যান্ডব্যাগ এবং হাই হিল দিয়ে তার লুকটি সম্পূর্ণ করেছেন।

Read more:- ইতালি এবং আলবানিয়াতে ছুটি কাটাচ্ছেন তৃপ্তি দিমরি, বলি অভিনেত্রীর বিকিনি লুক দেখে মন গলেছে নেটিজেনদের, রইল ছবি

অভিনেত্রী তৃপ্তি দিমরির ‘ব্যাড নিউজ’ কবে মুক্তি পাচ্ছে?

তৃপ্তি দিমরি এবং ভিকি কৌশল অভিনীত সিনেমা ব্যাড নিউজ ১৯ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। এর পর অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে ভুল ভুলাইয়া ৩-এ দেখা যাবে তাকে।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.