Sexy Shama Sikander: হটনেস ব্যক্তিত্ব! শামা সিকান্দার সাদা চোলিতে তার প্রচুর ক্লিভেজ দেখান!

Sexy Shama Sikander: সেক্সি! শামা সিকান্দার সাদা চোলিতে তার প্রচুর ক্লিভেজ দেখানো একটি হট ফটো ইন্টারনেটে ভাইরাল হয়েছে

হাইলাইটস:

  • শামা সিকান্দার হলেন একজন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী যিনি বাল বীর, ইয়ে মেরি লাইফ হ্যায় এবং মায়া এবং বেশ কয়েকটি শোতে কাজ করেছেন
  • গ্ল্যামার কুইন এবং বোল্ড বোমশেল শামা সিকান্দার সবসময় রেড কার্পেটে আকর্ষণীয় এন্ট্রি করে
  • তিনি তার সাহসী এবং উজ্জ্বল চেহারা দিয়ে ইন্টারনেটকে তাক লাগিয়ে দিচ্ছেন

Sexy Shama Sikander: অনুমান করুন কে ফিরে এসেছে? অভিনেত্রী শামা সিকান্দার একটি বিস্ফোরণ হচ্ছে; তিনি তার উত্তপ্ত চেহারা নিয়ে ফিরে এসেছেন এবং মনে হচ্ছে তিনি তার সাহসী এবং উজ্জ্বল চেহারা দিয়ে ইন্টারনেটকে তাক লাগিয়ে দিচ্ছেন।

শামা সিকান্দার হলেন একজন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী যিনি বাল বীর, ইয়ে মেরি লাইফ হ্যায় এবং মায়া: অন্যান্য শোগুলির মধ্যে তার ইচ্ছার দাস সহ বেশ কয়েকটি শোতে কাজ করেছেন। টুইট, ইনস্টাগ্রাম, স্ন্যাপচ্যাট এবং ফেসবুকের মতো প্ল্যাটফর্মগুলির সাথে, তিনি তার ভক্তদের সাথে তাল মিলিয়ে চলেছেন এবং তাদের শীর্ষস্থানীয় ফ্যাশন দিয়ে তাদের মুগ্ধ করছেন।

গ্ল্যামার কুইন এবং বোল্ড বোমশেল শামা সিকান্দার সবসময় রেড কার্পেটে আকর্ষণীয় এন্ট্রি করে। এই প্রতিক্রিয়াটি প্রতিটি ফটো বা ভিডিওর পরিবর্তনের সাথে সক্রিয় করা হয় যা অভিনেত্রী তার মিডিয়া অ্যাকাউন্টগুলিতে প্রকাশ করে যাতে প্রত্যেকের কথা বন্ধ হয়ে যায়। অন্য দিন, শামা তার সর্বশেষ ফটোশুট সম্পর্কে কথা বলতে তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও নিয়ে এসেছিলেন। এই ভিডিওটি কেবল টক অফ টাউন নয় বরং ইন্টারনেটকেও ‘মসৃণ’ করে।

We’re now on WhatsApp – Click to join

ইন্টারনেট দুটি আইজি ছবি প্রদর্শন করেছে যেখানে তাকে দুটি মুগ্ধকর পোশাকে ফ্লান্ট করতে দেখা গেছে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে যে ছবিগুলি ছড়িয়ে পড়ছে এবং তার মতো লোকেরা তার অদ্ভুতভাবে পরিবর্তিত চেহারাতে সর্বসম্মতভাবে পছন্দ করছে। শামাকে একটি গভীর প্রকাশ করা কালো গাউনের পোশাক পরা দেখা গেছে এবং তিনি ছবির ক্যাপশনে বলেছেন: “বলিউড হলিউডের সাথে মিলিত হয়েছে”।

তিনি একটি স্মার্ট সাদা পোশাক পরেছিলেন যা তার চিত্রের সৌন্দর্যকে বিশদভাবে বর্ণনা করেছিল এবং তার স্টাইল স্টেটমেন্টের সাথে ন্যায়বিচার করেছিল। অন্য একটি ছবিতে ক্যাপশন সহ তাকে সাদা টাক্সিডো পরা দেখায়: আপনার কাঁধের ব্লেডগুলি পিছনে রাখুন এবং মাথা উঁচু করুন; একটি আত্মবিশ্বাসী হাসি দেখান এবং নিজের মধ্যে সাহসী হন।

কয়েক মাস আগে অভিনেত্রী তার ভক্তদের কাছে স্বীকার করেছিলেন যে তিনি আনুষ্ঠানিকভাবে বাইপোলার ডিসঅর্ডারে আক্রান্ত হয়েছেন যা সত্যিই তার ভক্তদের অবাক করেছে। এই খবরের সামনের ছবিগুলি আপনাকে বলতে বাধ্য করবে যে একজন সাধারণ মেয়ে থেকে হট বেবো এই নতুন রূপান্তর নিয়ে তিনি খুব হট হয় গেছেন। তাছাড়া অভিনেত্রী সেন সেক্সাহোলিক সিনেমার কথা বলছিলেন যেটি শৈলেন্দ্র সিং দ্বারা রচিত এবং পরিচালিত হয়েছিল, যৌন দৃশ্যের কথা বলছিলেন যাতে বিভিন্ন পুরুষের সাথে চুম্বনও অন্তর্ভুক্ত থাকে। গল্পটিতে এমন একজন স্ত্রীকে দেখানো হয়েছে যিনি অনেক যৌন সম্পর্কের মধ্যে বিভক্ত হয়ে পড়েছেন যা মনে হয় সবই তার যৌনতার আবেশের দিকে চলে যায়, অর্থাৎ ‘যৌন আসক্তি’।

বলিউডে টেলিভিশন জগতের আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.