Sexy Nikki Tamboli: সেক্সি নিকি তাম্বোলি একটি ব্ল্যাক গাউনে ক্লিভেজ দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় উত্তেজনার সৃষ্টি করেছেন

Sexy Nikki Tamboli: প্রাক্তন বিগ বস ১৪ প্রতিযোগী নিকি তাম্বোলি একটি ব্ল্যাক গাউন পরে ক্লিভেজ শো করে তার ছবি ইন্টারনেটে শেয়ার করেছেন, দেখেনিন সেই সেক্সি ছবিটি

হাইলাইটস:

  • প্রাক্তন বিগ বস ১৪ প্রতিযোগী প্রায়শই তার বোল্ড ফ্যাশন স্টেটমেন্টের জন্য মনোযোগ আকর্ষণ করে
  • নিকি তাম্বোলি তার ইনস্টাগ্রামে একটি সেক্সি ব্ল্যাক গাউন পরে নিজের ছবি শেয়ার করেছেন
  • বিগ বস ১৪-এ থাকার পর নিকি তাম্বোলি একটি বড় নাম হয়ে উঠেছে, তিনি অসংখ্য চলচ্চিত্রও করেছেন

Sexy Nikki Tamboli: মাথা ঘুরানোর জন্য নিকি তাম্বোলি অপরিচিত নয়! প্রাক্তন বিগ বস ১৪ প্রতিযোগী প্রায়শই তার বোল্ড ফ্যাশন স্টেটমেন্টের জন্য মনোযোগ আকর্ষণ করে। তার অত্যাশ্চর্য সৌন্দর্য, উজ্জ্বল হাসি এবং নিশ্ছিদ্র শৈলীর জন্য পরিচিত, নিকি সবসময় তার পোশাক নির্বাচনের সাথে মুগ্ধ করতে পরিচালনা করে। তার প্রবণতা অব্যাহত রেখে, তিনি সম্প্রতি তার অনবদ্য ফ্যাশন সেন্স প্রদর্শন করে একটি গ্ল্যামারাস ফটো দিয়ে অনলাইনে আলোড়ন সৃষ্টি করেছেন।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি, নিকি তাম্বোলি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিয়েছিলেন এবং একটি সেক্সি ব্ল্যাক গাউন পরে নিজের ছবি শেয়ার করেছেন। তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন, “কিসে দে হাত না আওয়ান…”

যদিও বিগ বস ১৪-এ থাকার পর নিকি তাম্বোলি একটি বড় নাম হয়ে উঠেছে, তিনি অসংখ্য চলচ্চিত্রও করেছেন। তিনি তামিল এবং তেলেগু চলচ্চিত্রে প্রধান ভূমিকা পালন করেছিলেন এবং এমনকি ২০২১ সালে টেলিভিশন শো সির্ফ তুম-এও দেখা গিয়েছিল।

Read more – নিক্কি তাম্বোলির অত্যাশ্চর্য লুকের ভিডিওটি দেখুন

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে, নিকি তাম্বোলি কীভাবে খুশি যে তার কেবল একটি ‘সুন্দর মুখ’ হওয়ার ধারণাটি ধীরে ধীরে পরিবর্তিত হচ্ছে সে সম্পর্কে বলেছিলেন। “আগে, আমাকে প্রাথমিকভাবে সুন্দর মুখ হওয়ার স্টেরিওটাইপের সাথে ঝগড়া করতে হয়েছিল। চলচ্চিত্র নির্মাতা এবং প্রযোজকরা এই সত্যটি উপলব্ধি করছেন যে আমি এর চেয়ে অনেক বেশি,” নিকি তাম্বোলি আমাদের বলেছেন।

“ধীরে ধীরে এবং অবিচলিতভাবে, আমাকে যে কাজের সুযোগ দেওয়া হয়েছে তার জন্য ধন্যবাদ, আমি এই সত্যটি আঁকতে সক্ষম হয়েছি যে একজন পারফর্মিং শিল্পী হিসাবে আমার নৈপুণ্যে অনেক সূক্ষ্মতা রয়েছে। আমি আনন্দিত যে ইন্ডাস্ট্রির যারা গুরুত্বপূর্ণ তারা আমার মধ্যে অভিনয়কারীকে স্বীকার করছেন এবং সেই অনুযায়ী আমার কাছে কাজের অফার নিয়ে আসছেন,” ২৬ বছর বয়সী এই অভিনেত্রী যোগ করেছেন।

We’re now on Telegram – Click to join

বিগ বস ১৪-এ তার অবস্থানের পর থেকে, নিকি বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে দেখা গেছে। তিনি প্রায়শই সময়ে সময়ে তার স্টাইলিশ এবং বোল্ড পোশাক পছন্দের জন্য শিরোনাম করেন।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.