Nikki Tamboli: নিক্কি তাম্বোলির অত্যাশ্চর্য লুকের ভিডিওটি দেখুন

Nikki Tamboli: অভিনেত্রীকে সম্প্রতি বিমানবন্দরে নীল জিন্স এবং একটি কালো ক্রপ টপে দেখা গেছে

হাইলাইটস:

  • নিক্কি তাম্বোলি সম্প্রতি নিউজ ১৮ শো’র সাথে একটি সাক্ষাৎকারে তার আনন্দ প্রকাশ করেছেন
  • সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা দ্রুত ভিডিওটি শেয়ার করতে শুরু করেন
  • সালমান খানের বিগ বস ১৪- এ থাকার সময় থেকে নিক্কি বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন

Nikki Tamboli: নিক্কি, যিনি বিগ বস ১৪ – এ তার সময়ে খ্যাতি অর্জন করেছিলেন, নিক্কির শৈলীর একটি ত্রুটিহীন অনুভূতি, একটি আত্মবিশ্বাসী হাসি এবং আশ্চর্যজনক লুক রয়েছে। অভিনেত্রীকে সম্প্রতি বিমানবন্দরে নীল জিন্স এবং একটি কালো ক্রপ টপে দেখা গেছে।​​ তিনি তার চুল খোলা রেখেছিলেন এবং তার লুককে জোর দেওয়ার জন্য nude মেকআপ ব্যবহার করেছিলেন।

নিক্কি যখন বিমানবন্দরে হাঁটছিলেন তখন ঘুরে দাঁড়ান এবং সেখানে থাকা ফটোগ্রাফারদের সাথে দেখা করার জন্য বিভিন্ন পোজ দেন।​ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা দ্রুত ভিডিওটি শেয়ার করতে শুরু করেন।

We’re now on Telegram- Click to join

বিগ বস ১৪-এর পর , নিক্কি তাম্বোলি খ্যাতি অর্জন করেছেন এবং তারপর থেকে অন্যান্য সিনেমায় অভিনয় করেছেন। তিনি বেশ কয়েকটি তেলেগু এবং তামিল চলচ্চিত্রের, পাশাপাশি টেলিভিশনে Sirf Tum- এর ২০২১ সিজনে ছিলেন।

We’re now on WhatsApp- Click to join

নিক্কি তাম্বোলি সম্প্রতি নিউজ ১৮ শো’র সাথে একটি সাক্ষাৎকারে তার আনন্দ প্রকাশ করেছেন যে লোকেরা তাকে আর নিছক “একটি সুন্দর মুখ” হিসাবে বিবেচনা করে না। “আগে, আমাকে এই ধারণার সাথে লড়াই করতে হয়েছিল যে আমার প্রধান শক্তি ছিল আমার আকর্ষণীয় লুক”। নিক্কি তাম্বোলি আমাদের বলেছিলেন, “চলচ্চিত্র নির্মাতা এবং প্রযোজকরা এই সত্যটি উপলব্ধি করতে লড়াই করছেন যে আমি এর চেয়ে অনেক বেশি”। “আমাকে কাজ করার সুযোগ দেওয়া হয়েছে বলেই, আমি একজন পারফর্মিং শিল্পী হিসেবে আমার পেশার জটিলতা তুলে ধরতে পেরেছি। অভিনেত্রীআমি খুশি যে ব্যবসার গুরুত্বপূর্ণ ব্যক্তিরা আমার মধ্যে পারফরম্যান্স দেখেন এবং ফলস্বরূপ কাজের অফার নিয়ে আমার কাছে পৌঁছান”।

Read More- নিক্কি তাম্বোলির হট ছবি ইন্টারনেটে ভাইরাল

সালমান খানের বিগ বস ১৪- এ থাকার সময় থেকে নিক্কি বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন। আজকাল তিনি প্রায়শই তার ফ্যাশনেবল এবং বোল্ড পোশাক নির্বাচনের জন্য খবর তৈরি করেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.