Nusrat Jahan Trolled : নুসরত জাহানের বুকের ট্যাটুতে কার নাম? বোতাম খোলা শার্টে ছবি দিতেই ফের ব্যঙ্গ, বিদ্রুপের শিকার অভিনেত্রী!

Nusrat Jahan Trolled: থাইল্যান্ড ট্রিপের ছবি নেটমাধ্যমে শেয়ার করতেই ফের নেটিজেনদের ট্রলের মুখে পড়লেন নুসরত জাহান

 

হাইলাইটস:

  • সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের থাইল্যান্ড ভ্রমণের ছবি শেয়ার করেছেন নুসরত জাহান
  • অভিনেত্রীর পরনে ছিল বোতাম খোলা সাদা শার্ট, ভেতরে আকাশী অন্তর্বাস আর শার্টের ফাঁক থেকে উঁকি দিচ্ছে তাঁর বুকের ট্যাটু
  • সেই ট্যাটু ঘিরে নাকি লুকিয়ে রয়েছে অভিনেত্রীর কিশোরীবেলার গোপন অতীত!

Nusrat Jahan Trolled: টলিউডের বং ডিভা নুসরত জাহান। অভিনেত্রীর পরনে সাদা শার্ট। ভিতরে রয়েছে আকাশী অন্তর্বাস। চোখে পড়েছেন সানগ্লাস। ক্যামেরার সামনে হাসিমুখে ‘ভিক্ট্রি’ সাইন দেখিয়ে পোজ দিচ্ছেন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। সোশ্যাল মিডিয়ায় ছবি দিতেই ফের কুকথার ভিড় অভিনেত্রীর পোস্টে। তবে নজর কাড়ল টলি অভিনেত্রীর শার্টের ফাঁক থেকে উঁকি দেওয়া ট্যাটু! কার নাম লেখা রয়েছে নুসরতের বুকে?

যশ তো নয়ই, এমনকি নিখিল জৈনও নয়, টলিউডের গুঞ্জন বলে, ওই ট্যাটু ঘিরে নাকি লুকিয়ে রয়েছে অভিনেত্রীর কিশোরীবেলার গোপন অতীত! ট্যাটুতে লেখা রয়েছে ‘ভিক্টরি’। কিন্তু সেটা নাকি আগে ছিল ভিক্টর। শোনা যায়, নুসরতের শৈশবের বিশেষ বন্ধু ভিক্টর ঘোষের নামই নাকি একসময় তাঁর বুকে জ্বলজ্বল করত। ভিক্টরকে নাকি বিয়েও করেছিলেন নুসরত, এমন কথাও রটেছিল। পরবর্তীতে তিনি ‘ভিক্টর’-এর সাথে ‘ওয়াই’ যোগ করে ‘ভিক্টরি’ করেছেন, এমনটাই শোনা যায়। যদিও এই নিয়ে নুসরত নিজে কোনওদিনই কোনও মন্তব্য করেননি। তবে নেটিজেনদের একাংশ, সেই ছবি দেখে অভিনেত্রীর শারীরিক গড়ন নিয়েও কটু মন্তব্য করছে।

Read more:- নীল বিকিনি ব্রা’য়ে ছড়িয়ে পরছে হটনেস! নুসরতের নয়া লুকের উষ্ণতায় কাহিল নেটপাড়া!

রাজনীতি থেকে দূরে গিয়ে এখন নিজস্ব দুনিয়ায় ব্যস্ত নুসরত জাহান। বসিরহাট কেন্দ্রের বিদায়ী সাংসদ গত পাঁচ বছরে তাঁর সংসদীয় কেন্দ্রের জমা বিতর্কের আগুনে ‘ঠান্ডা’ পদক্ষেপ নিয়ে একাধিকবার সমালোচনার সম্মুখীন হয়েছেন। ফ্ল্যাট দুর্নীতিতেও নাম জড়িয়েছিল প্রাক্তন সাংসদের। বিতর্ক যেন চিরসঙ্গী নুসরতের। তবুও যেন অভিনেত্রী ডোন্ট কেয়ার! বরাবরই তিনি নিজের শর্তে চলেছেন। চলতি লোকসভা নির্বাচনে নায়িকার নির্লিপ্ত থাকা নিয়েও গোড়ার দিকে একাধিকবার কটাক্ষ করেছে বিরোধী শিবিরগুলো। নুসরতের টিকিট না পাওয়ার বিষয়টা যেন একপ্রকার আগে থেকেই নির্ধারিত হয়ে গিয়েছিল। তবে রাজনীতি, বিতর্ক থেকে অভিনেত্রী দূরে থাকতে চাইলেও বিতর্ক কিন্তু তাঁর পিছু ছাড়েনি। বরং ছায়াসঙ্গীর মতোই তাঁর সাথে রয়ে গিয়েছে। এবার থাইল্যান্ড ট্রিপের ছবি শেয়ার করে ফের ট্রোলের মুখোমুখি অভিনেত্রী।

We’re now on WhatsApp – Click to join

ব্যঙ্গ, বিদ্রুপ, কটাক্ষ, কটূকথা যেন কিছুতেই পিছু ছাড়ে না অভিনেত্রী নুসরত জাহানের। নেটমাধ্যমে তাঁর পোস্ট ঘিরে চর্চা চলতেই থাকে। আবার তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও কম কাটাছেঁড়া হয়নি। ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিয়ে, তার পর বিচ্ছেদ নিয়েও কম বিতর্ক হয়নি। এমনকি বিষয়টি আদালত পর্যন্ত গড়িয়েছিল। নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়েই হয়নি, এমনটাই দাবি করেছিলেন নুসরত। তাতেই তুমুল চর্চা শুরু হয়েছিল। এর মধ্যেই আবার অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর আসে। বাবা হিসেবে অভিনেতা যশ দাশগুপ্তর নাম নথিভূক্ত করান। বর্তমানে নুসরত ও যশ একসঙ্গেই থাকেন। সম্প্রতি থাইল্যান্ড ভ্রমণে গেছিলেন অভিনেত্রী, সেই ট্রিপেরই একে একে ছবি-ভিডিও শেয়ার করছেন নুসরত।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.