Monalisa: খোলামেলা নীল পোশাকে সমুদ্র সৈকতে ফটোশুট করলেন অভিনেত্রী মোনালিসা, তাঁর লুক দেখে কুপোকাত অনুরাগীরা, দেখুন ছবি

Monalisa: ভোজপুরী অভিনেত্রী মোনালিসা ফের একবার নিজের বোল্ড লুকসের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বাড়িয়েছেন

 

হাইলাইটস:

  • ভোজপুরী অভিনেত্রী মোনালিসার এক একটি ফটোশুট অনুরাগীদের একেবারে কুপোকাত করে দেয়
  • সম্প্রতি সমুদ্রের পাশে দাঁড়িয়ে খোশ মেজাজে ফটোশুট করতে দেখা গেছে এই বোল্ড অভিনেত্রীকে
  • তাঁর পরনে ছিল অপূর্ব সুন্দর সাদা আর নীল রঙের পোশাক, যা দেখে রীতিমত সকলের চোখ জুড়িয়ে গেছে

Monalisa: ভোজপুরী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা সোশ্যাল মিডিয়াতে আগুন ধরানোর কায়দাটা বেশ ভালোই জানেন। তাঁর এক একটি ফটোশুট অনুরাগীদের একেবারে কুপোকাত করে দেয়। কখনো বোল্ড ফটোশুট কখনো বা শরীর গরম করা ভিডিও কখনো আবার সিনেমার ক্লিপিংস, যে কোন কিছুই হোক না কেন, ভোজপুরি সিনেমার কুইন মোনালিসা দর্শকের মাঝে বেশ জনপ্রিয় একটি নাম।

We’re now on WhatsApp – Click to join

ভোজপুরী সিনেমার পাশাপাশি হইচই-এর বিখ্যাত ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে অভিনয় করে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন এই বোল্ড অভিনেত্রী, স্বস্তিকার পরে এই চরিত্রে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারা কিন্তু খুব একটা সহজ কাজ ছিল না। এ সিরিজেই উমা বৌদির চরিত্রে আমরা দেখতে পেয়েছিলাম স্বস্তিকা মুখোপাধ্যায়কে, তারপরে ঝুমা বৌদির চরিত্রে বেশ সুন্দর অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন এই নায়িকা। ঝুমা বৌদির লাস্যময়ী চেহারায় দেখে ঠাকুরপোরা যে কুপোকাত হবে, তা তো বলাই বাহুল্য। দুর্দান্ত অভিনয় করে সকলের মন জিতে নিয়েছেন মোনালিসা। অভিনয়ের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবনের নানান রকমের ভিডিও, হট ফটোশুট ইন্সটা হ্যান্ডেলে শেয়ার করে একেবারে হট কেকের মতন মানুষের কাছে পৌঁছে যান মোনালিসা।

We’re now on Telegram – Click to join

সম্প্রতি সমুদ্রের পাশে দাঁড়িয়ে খোশ মেজাজে ফটোশুট করতে দেখা গেছে মোনালিসাকে, অভিনেত্রীর পরনে অপূর্ব সুন্দর সাদা আর নীল রঙের পোশাক দেখে রীতিমত সকলের চোখ জুড়িয়ে গেছে। কখনো সামনের দিকে ঝুঁকে কখনো আবার পিছন ফিরে নিজের সুন্দর পিঠ দেখিয়ে অনুরাগীদের একেবারে পাগল করে দিয়েছেন মোনালিসা। অপূর্ব পোশাকে অভিনেত্রীর এই অসাধারণ ফটোশুট আর পিছনে নীল সমুদ্র, সব মিলে গিয়ে একটা মায়াবী পরিবেশ তৈরি করেছে। ইতিমধ্যেই ছবিতে প্রায় চল্লিশ হাজার লাইক পড়েছে এবং অনেকেই কমেন্ট করে অভিনেত্রীর প্রশংসা করেছেন। নিজের লুকটি সম্পূর্ণ করতে মাথায় একটা টুপিও পড়েছেন অভিনেত্রী। সমুদ্রের পাশে দাঁড়িয়ে মোনালিসার অসাধারণ ফটোশুট দেখে নেটিজেনরাও বেশ ভালো ভালো প্রতিক্রিয়া দিয়েছেন।

Read more:- টাইট মনোকিনিতে দৃশ্যমান বক্ষযুগল! মোনালিসার রূপের আগুনে ক্লিন বোল্ড ফ্যানেরা

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.