Monalisa in Swimsuit: টাইট মনোকিনিতে দৃশ্যমান বক্ষযুগল! মোনালিসার রূপের আগুনে ক্লিন বোল্ড ফ্যানেরা

Monalisa in Swimsuit: মোনালিসার আগুনে রূপের ঝলকানিতে পুড়ে গেছে নেটিজেনদের হৃদয়

হাইলাইটস:

  • অভিনয়ের পাশাপাশি বর্তমানে সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছেন অভিনেত্রী মোনালিসা
  • অনুরাগীদের মন জয় করার কায়দা বেশ ভালো ভাবেই জানেন অভিনেত্রী
  • সম্প্রতি লাল টুকটুকে মনোকিনি পরে নেটমাধ্যমে ছবি শেয়ার করেছেন মোনালিসা, দেখে নিন ছবি

Monalisa in Swimsuit: অভিনয়ের পাশাপাশি বর্তমানে সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছেন অভিনেত্রী মোনালিসা (Monalisa)। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে আত্মপ্রকাশ করে এখন হিন্দি বিনোদন জগত কাঁপাচ্ছেন মোনালিসা। বাংলাতেও কাজ করে ফেলেছেন। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁর আকাশ ছোঁয়া জনপ্রিয়তা রয়েছে। অনুরাগীদের মন জয় করার কায়দা বেশ ভালো ভাবেই জানেন মোনালিসা।

মোনালিসা একজন বাঙালি কন্যে। তাঁর আসল নাম অন্তরা বিশ্বাস। যদিও ওই নামে তাঁকে তেমন কেউ চেনে না। মোনালিসা নামেই তিনি পরিচিতি পেয়েছেন। বিনোদন তথা সোশ্যাল মিডিয়া সম্পর্কে কম-বেশি ওয়াকিবহাল যারা, মোনালিসাকে তারা নিশ্চয়ই চিনবেন। ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে কেরিয়ারের সূত্রপাত হলেও বর্তমানে বলিউড, টলিউডেও কাজ করছেন অভিনেত্রী। বাংলায় ওয়েব সিরিজের পাশাপাশি হিন্দিতে একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন অভিনেত্রী মোনালিসা।

We’re now on WhatsApp – Click to join

ইনস্টাগ্রামে অভিনেত্রীর ৫.৬ মিলিয়ন ফলোয়ার রয়েছে। তাঁর প্রতিটি আপডেটের জন্য অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। মোনালিসাও অনুরাগীদের একেবারেই নিরাশ করেন না। মাঝে মধ্যেই হট ফটোশুটের ছবি, রিল ভিডিও শেয়ার করে নেটিজেনদের চমকে দেন অভিনেত্রী। সম্প্রতি আবারো একটি ফটোশুটের ছবি শেয়ার করে শিরোনামে চলে এসেছেন মোনালিসা। সুইমসুটে বোল্ড অবতারে হাজির হয়েছেন তিনি। লাল টুকটুকে মনোকিনি পরে ধরা দিয়েছেন তিনি। পোশাকের ফাঁকে উন্মুক্ত গোপনাঙ্গের অধিকাংশই। হালকা মেকআপ, খোলা চুলে লেন্সবন্দি হয়েছেন মোনালিসা। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘লাল শুধু একটা রঙ নয়, এটা একটা অনুভূতি’। মাঝেমধ্যেই সুইমসুটে হাজির হন মোনালিসা। আর তাঁর সেই সমস্ত ছবিই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, ফ্লিম দুনিয়ায় কম দিন হল না মোনালিসার। তবে ইন্ডাস্ট্রিতে কোনো গডফাদার ছাড়াই এসেছেন তিনি। তাই প্রথমে তাঁকে কেউই সুযোগ দিতে রাজি ছিল না। একমাত্র ভোজপুরি ইন্ডাস্ট্রি মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাসকে সুযোগ দিয়েছিল। কেরিয়ারের শুরুতে একের পর এক ভোজপুরি মিউজিক ভিডিও, সিনেমাতে মোনালিসার অভিনয় নজর কেড়েছিল দর্শকদের। নিজের প্রতিভায় ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছিলেন মোনালিসা। তারপর ধীরে ধীরে অন্য ইন্ডাস্ট্রিতেও তাঁর পরিচিতি বাড়তে থাকে।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.