Kate Sharma Sexy Video: সেক্সি বডিস্যুটে সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়ালেন কেট শর্মা! অভিনেত্রীর লুক দেখে মুগ্ধ হয়েছেন ফ্যানেরা, ভিডিও দেখুন

Kate Sharma Sexy Video: সেক্সি বডিস্যুটের সাথে মিনি স্কার্ট পরে হাজির হয়েছেন কেট শর্মা! বোল্ড অভিনেত্রীর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

হাইলাইটস:

  • বলি ইন্ডাস্ট্রির একজন পরিচিত মুখ অভিনেত্রী কেট শর্মা
  • তবে অভিনয়ের তুলনায় সোশ্যাল মিডিয়াতেই তিনি বেশি জনপ্রিয়
  • সম্প্রতি তাঁর হট লুকের একটি ভিডিও দেখে চোখ কপালে উঠেছে নেটজনতার

Kate Sharma Sexy Video: বলি ইন্ডাস্ট্রির বেশ পরিচিত মুখ হলেন অভিনেত্রী কেট শর্মা (Kate Sharma)। যদিও অভিনযয়ের থেকে তিনি সোশ্যাল মিডিয়ায় বেশি জনপ্রিয়তা পেয়েছেন। গ্ল্যামার দুনিয়ার দু-একটা ছবিতে অভিনয় করলেও তেমন ভাবে দর্শকদের আকৃষ্ট করতে পারেননি এই বোল্ড অভিনেত্রী।

রুপোলি পর্দায় ব্যর্থ হলেও সোশ্যাল মিডিয়াতে কিন্তু ভালই জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী কেট শর্মা। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে অভিনেত্রীর একটি সেক্সি অবতারের ভিডিও। যা দেখে রীতিমতো পোশাক ভিজছে কেট ভক্তদের।

We’re now on WhatsApp – Click to join

সোশ্যাল মিডিয়াতে ভালোই সক্রিয় অভিনেত্রী কেট শর্মা। প্রায়ই নিজের সেক্সি চেহারার নানারকম লুকস ক্যামেরাবন্দি করে ভক্তদের সাথে শেয়ার করেন কেট। যা দেখে মুগ্ধ হন তাঁর ভক্তরাও। অভিনয়ের তুলনায় সমাজ মাধ্যমে তিনি কতটা জনপ্রিয় তা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্টে নেটিজেনদের প্রতিক্রিয়াই বুঝিয়ে দেয়। সম্প্রতি নেটদুনিয়ায় অভিনেত্রী হাজির হয়েছিলেন তাঁর সেক্সি ফিগারে এক হট লুক নিয়ে। যা দেখে উষ্ণতার ঝড় উঠেছে তাঁর অনুরাগীদের মনেও।

কেট শর্মার উত্তাপ ছড়ানো একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে অভিনেত্রীর পরনে দেখা গেছে কালো রঙের একটি সিকুইন বডিস্যুট আর তার সাথে মানানসই সিকুইন মিনি স্কার্ট। কেটের এই ভিডিও তোলপাড় করছে সোশ্যাল মিডিয়া। নেটিজেনদের চোখে পরিলক্ষিত হয়েছে কেট শর্মার গভীর বক্ষযুগল। সেই সঙ্গে তাঁর মসৃন থাই। কেটের এই আগুন ধরানো ভিডিও দেখে চোখ সরানো মুশকিল। এই রিল ভিডিওতে বেশ বোল্ড লুকে হাজির হয়েছেন অভিনেত্রী কেট শর্মা।

সোশ্যাল মিডিয়ায় কেট শর্মার ছবি হোক কিংবা ভিডিও, তা ঘিরে অনুরাগীদের সমাগম দেখা যাবেই। আর এখানেও তার অন্যথা ঘটেনি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই ভিডিওতে অভিনেত্রী কেট শর্মার শারীরিক উজ্জ্বলতা সকলের চোখ ধাঁধিয়ে দিচ্ছে। ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরাও। কেটের ওই ভিডিওর লাইক এবং কমেন্ট বক্সে দেখা গেছে উপচে পড়া ভিড়।

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.