Janhvi Kapoor Photos: ফ্লোরাল লহেঙ্গা চোলিতে মোহময়ী অবতারে জাহ্নবী! জানেন অভিনেত্রীর এই লহেঙ্গাটির দাম কত?

Janhvi Kapoor Photos: ফ্লোরাল লহেঙ্গায় জাহ্নবীর লুকটি ছিল দেখার মতো

 

হাইলাইটস:

  • ফের মোহময়ী অবতারে জাহ্নবী
  • প্রোমোশনাল লুক হিসাবে তিনি বেছে নিয়েছিলেন লহেঙ্গা চোলি
  • জেনে নিন এই সেটটির দাম কত?

Janhvi Kapoor Photos: বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে বনি কাপুর-শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) তাঁর স্টাইলিং এবং ফ্যাশন সেন্সের জন্য সর্বত্র সোশ্যাল মিডিয়ার লাইমলাইট কাড়েন। এদিকে চলতি সপ্তাহেই মুক্তি পেতে চলেছে রাজকুমার রাও-জাহ্নবী কাপুর ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ (Mr. & Mrs. Mahi)। ছবির প্রচারকে কেন্দ্র করে বর্তমানে খুবই ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।

We’re now on WhatsApp – Click to join

ছবির প্রচারে তাঁর প্রতিটি প্রোমোশনাল লুকই ছিল নজরকাড়া। যার লুকগুলি অনুরাগীমহলেও ইতিমধ্যেই সাড়া ফেলেছে। সম্প্রতি প্রোমোশনাল লুক হিসাবে তিনি বেছে নিয়েছিলেন একটি দুর্দান্ত লহেঙ্গা সেট। লুকটির সম্বন্ধে জেনে নিন বিস্তারিত –

ফ্লোরাল লহেঙ্গা সেটে নজরকাড়া জাহ্নবী

এই দুর্দান্ত লুকটি ক্রিয়েট করতে জাহ্নবী বেছে নিয়েছিলেন নিয়েছিলেন একটি অপূর্ব ফ্লোরাল লহেঙ্গা সেট। এই লহেঙ্গা সেটে ছিল মনোক্রম্যাটিক ফ্লোরাল স্কার্ট, একটি ছোট্ট চোলি এবং এর সঙ্গে মানানসই একটি চোখ ধাঁধানো দোপাট্টা।

We’re now on Telegram – Click to join

সত্যি বলতে তাঁর এই ট্রাডিশনাল লুকটি তাঁর সৌন্দর্যকে এক অনন্য মাত্রায় পৌঁছে দিয়েছিল। বিশেষ করে হাইলাইট করেছিল তাঁর টোনড মিডরিফকে। সেই সঙ্গে কমপ্লিমেন্ট দিয়েছিল অভিনেত্রীর টোনড ফিগারকে।

এই আউটফিটের দাম কত জানেন?

‘Prints By Radhika’-এর এক্সক্লুসিভ কালেকশন থেকে এই অপূর্ব লহেঙ্গা সেটটি বেছে নিয়েছিলেন জাহ্নবী। সিল্কের সাদা চোলি ও স্কার্টে ফ্লোরাল মোটিফও ছিল চোখ ধাঁধানো। আর এই অপূর্ব ফ্লোরাল প্রিন্ট সকলেরই নজর টেনেছিল। ডিজাইনারের দেওয়া তথ্য অনুযায়ী, এই লহেঙ্গা সেটটির দাম প্রায় ৪০ হাজার টাকা।

উফফ ফ্যাক্টর 

জাহ্নবীর এই লহেঙ্গা সেটের চোলিতে ফুল স্লিভ ডিটেলিং দেওয়া হয়েছিল। সেই সঙ্গে লো কাট ডিপ ইউ নেকলাইনও ছিল দেখার মতো। লহেঙ্গার ঘের অভিনেত্রীর লুকে তৈরি করেছিল এক অপরূপ ছোঁয়া। তিনি লহেঙ্গা সেটের সঙ্গে একটি অরগ্যাঞ্জা দোপাট্টাও স্টাইল করেছিলেন। এই দোপাট্টায় চমৎকার এমবেলিশমেন্ট ছিল অভিনেত্রীর আউটফিটের অন্যতম আকর্ষণ।

Read more:- দিল্লিতে মিস্টার এবং মিসেস মাহির প্রচারে ব্যস্ত অভিনেত্রী জাহ্নবী কাপুর, ইন্ডিয়া গেটের সামনে ক্রিকেট-থিমযুক্ত শাড়িতে হাজির হয়েছেন অভিনেত্রী! রইল ছবি

সাজ সম্পূর্ণ করতে জাহ্নবী বেছে নিয়েছিলেন সুন্দর একটি চোকার নেকলেস। এদিকে তাঁর গ্ল্যাম মেকআপ, গ্লসি লিপস এবং হেয়ারস্টাইল ছিল দেখার মতো। আপনার কেমন লাগলো অভিনেত্রীর এই নতুন লুকটি?

এইরকম ফ্যাশন এবং বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.