Relationship Tips: আপনার গার্লফ্রেন্ড কি আপনার সাথে সম্পর্ক ছিন্ন করার চেষ্টা করছে? তা বুঝবেন কিভাবে? বিস্তারিত জেনে নিন

Relationship Tips: কীভাবে বুঝবেন গার্লফ্রেন্ড আপনার সাথে ব্রেক আপ করতে চায়?

হাইলাইটস:

  • আপনার প্রেমিকা কি আপনার সাথে বিচ্ছেদ করার চেষ্টা করছে?
  • ভালোবাসার সম্পর্ক থেকে যে সে সরে আসতে চায়, তা কীভাবে জানবেন
  • সম্পর্ক ছিন্ন হওয়ার আগে এই লক্ষণগুলি জেনে নিন

Relationship Tips: ভালোবাসার সম্পর্ক একতরফা হয় না। এতে দুজনেরই সম্মতির প্রয়োজন। দুজনে পাশাপাশি থেকে একে অপরকে বিশ্বাস করা, ভরসা করা ও সমর্থন করাতে ভালোবাসা আরও গভীর হয়ে যায়। সবাই নিজের ভালোবাসার সম্পর্ককে টিকিয়ে রাখতে চায়। কেউই চান না তাদের সম্পর্ক ভেঙে যাক। কিন্তু তারপরও সম্পর্ক ভেঙে যায়। নানা কারণে ভালোবাসার সম্পর্কে ভাঙন আসতে পারে। কিন্তু এই ভাঙনের ধাক্কা সামলে ওঠা অনেক বেশি কষ্টের। যদি আপনার প্রেমিকা ভালোবাসার সম্পর্ক থেকে সরে আসতে চায় তা কীভাবে জানবেন? আপনার গার্লফ্রেন্ড আপনার সাথে ব্রেক আপ করতে চায় এমন কিছু লক্ষণ জেনে নিন-

অন্যমনস্কতা

দেখা করতে গিয়ে প্রেমিকার দিকে ভালো করে লক্ষ্য দিন। কথার মাঝে যদি আপনার প্রেমিকা অন্যমনস্ক থাকে তবে তা অবশ্যই চিন্তার বিষয়।

We’re now on Telegram- Click to join

দূরে থাকা

সম্পর্কে দেখা করা, একসাথে সময় কাটানো স্বাভাবিক। কিন্তু যদি আপনি লক্ষ্য করেন আপনার গার্লফ্রেন্ড আপনার কাছ থেকে আগের তুলনায় দূরে দূরে থাকে তখন আপনি এটাকে ব্রেকআপের লক্ষন হিসেবে ধরে নিতে পারেন। দেখা না করা, স্বাভাবিকভাবে দূরে থাকতে চাওয়া ব্রেকআপের লক্ষণ।

We’re now on WhatsApp- Click to join

খিটখিট করা

সামান্য কারনেই খিটখিট করা একটি গুরুত্বপূর্ণ লক্ষণ। আপনি মজা করে কোনো কথা বললেও তা সিরিয়াস ভাবে নিয়ে ফেলে খিট খিট করাও হয়তো ব্রেকআপ করার লক্ষণ।

Read More- প্রথম ডেটেই সুন্দরী নারীর মন জয় করতে চান? তবে অনুসরণ করতে পারেন এই ৫টি দুর্দান্ত টিপস

পছন্দ অপছন্দের প্রতি খেয়াল না রাখা

প্রেমিকারা তার প্রেমিকের পছন্দ অপছন্দগুলোকে অনেক বেশি গুরুত্ব দিয়ে থাকেন। কিন্তু যদি দেখেন আপনার প্রেমিকা, আপনি বারণ করা সত্ত্বেও আপনার অপছন্দের কাজটি বার বার করে যাচ্ছে তবে আপনাকে বুঝে নিতে তিনি আপনার সাথে সম্পর্ক থেকে সরে যেতে চান।

এইরকম আরও সম্পর্ক বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.