Relationship Tips: প্রথম ডেটেই সুন্দরী নারীর মন জয় করতে চান? তবে অনুসরণ করতে পারেন এই ৫টি দুর্দান্ত টিপস

Relationship Tips: প্রথম ডেটেই কিভাবে সুন্দরী নারীর মন জয় করবেন?

হাইলাইটস:

  • প্রথম ডেট সকলের কাছেই ভীষণ স্পেশাল
  • আপনিও চান আপনার প্রথম ডেটকে স্পেশাল বানাতে?
  • সুন্দরী মহিলার মন পেতে জেনে নিন এই ৫টি বিশেষ টিপস

Relationship Tips: এখনকার দিনে ডেটে যাওয়াটা খুব একটা বড় ব্যাপার নয়। তবে ডেটে মহিলাদের মুগ্ধ করাটা সত্যিই কঠিন বিষয়। আর এই জায়গাতেই অনেক পুরুষের অনেক খামতি থেকে যায়। তাই তাঁরা অনেক চেষ্টা করার পরও মহিলাদের মুগ্ধ করতে পারেন না। আর তাই এই পরিস্থিতিতে আপনাকে সাহায্য করবে এই নিবন্ধে উল্লেখিত কয়েকটি টিপস। প্রথম ডেটে মহিলাদের মুগ্ধ করতে মেনে চলুন এসব ট্রিকস। তারপর প্রথম ডেটেই আপনাকে মন দেবেন আপনার পছন্দের নারী।

ড্রেস-আপ

অনেক পুরুষই ডেটে যাওয়ার সময় নিজের চেহারার দিকে তেমন নজর দেন না। আর তাই সেই কারণেই মনের মানুষের কাছে তাঁর ফার্স্ট ইমপ্রেশন খুবই খারাপ হয়। এবার থেকে এই ভুলটা করবেন না। তাই চেষ্টা করুন সেই দিন একটু ভালো ড্রেস-আপ করে যাওয়ার। এই নিয়মটি মেনে চললেই ডেটিং-এ যাওয়া মহিলাকে প্রেমিকা হিসাবে পাবেন।

We’re now on WhatsApp- Click to join

নিজের সম্পর্কে জানান 

তিনি জিজ্ঞেস করুক আর না করুক, আপনি নিজের সম্পর্কে একটা ইন্ট্রো দেবেন। সেক্ষেত্রে নিজের কাজ থেকে শুরু করে পছন্দ-অপছন্দ সব বলতে হবে। তাহলেই দেখবেন মানুষটির মনে আপনার প্রতি ভালো ধারণা জন্মাবে।

প্রশংসা

কিছু কথাবার্তা শুরু করার পরই ধীরে ধীরে তাঁর প্রশংসা শুরু করুন। তাঁকে কতটা সুন্দর লাগছে, তাঁর জামা-কাপড় পড়ার ধরন কতটা ভালো, তাঁরা কথাবার্তা যে আপনার মন ছুঁয়ে গিয়েছে— এইসব কথা তাঁকে প্রতি মুহূর্তে বলুন। এই কাজটা করলেই কিন্তু সেই মহিলার মন জয় করতে পারবেন

We’re now on Telegram- Click to join

তাঁর বিষয়ে সম্পূর্ণ জানুন 

শুধু নিজের কথা বললেই চলবে না বরং তাঁর কথাও আপনাকে জানতে হবে। তাতেই দেখবেন তিনি সব বলবে। তারপর শুরু হয়ে যাবে আপনাদের মধ্যে পারস্পরিক কথোপকথন।

Read More- এই ৪টি সহজ কৌশলের মাধ্যমে আপনার সম্পর্কে রোমান্স আনুন

চোখের দিকে তাকান এবং হাসুন

আপনি যে তার সাথে কথা বলতে খুব আগ্রহী তা দেখানোর জন্য একটি হাসি ফ্ল্যাশ করা একটি দারুন উপায়। এছাড়াও, কথা বলার সময় আপনি যখন তার চোখের দিকে তাকান, তখন আপনি দেখান যে আপনি নিযুক্ত আছেন এবং আপনি তার কথার প্রতি ভীষণযত্নশীল। তবে এই চোখের যোগাযোগ কিন্তু স্বাভাবিক হতে হবে। আপনি যখন তার সাথে কথা বলছেন তখন তার চোখের সাথে আপনার চোখের সংযোগ নিশ্চিত করুন।

এইরকম আরও সম্পর্ক বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.