Janhvi Kapoor: দিল্লিতে মিস্টার এবং মিসেস মাহির প্রচারে ব্যস্ত অভিনেত্রী জাহ্নবী কাপুর, ইন্ডিয়া গেটের সামনে ক্রিকেট-থিমযুক্ত শাড়িতে হাজির হয়েছেন অভিনেত্রী! রইল ছবি

Janhvi Kapoor: ক্রিকেট-থিমযুক্ত শাড়ি পরে সকলের নজর কেড়েছেন বলিউডের বোল্ড ডিভা জাহ্নবী কাপুর

হাইলাইটস:

  • জাহ্নবী কাপুর তাঁর তার আসন্ন সিনেমা মিস্টার অ্যান্ড মিসেস মাহির প্রচারে দিল্লি গিয়েছিলেন
  • সেখানে জাহ্নবী আইকনিক ইন্ডিয়া গেটও পরিদর্শন করেন
  • ক্রিকেট-থিমযুক্ত শাড়ি পরে ইন্ডিয়া গেটের সামনে পোজ দিয়েছেন জাহ্নবী

Janhvi Kapoor: জাহ্নবী কাপুর তাঁর তার আসন্ন সিনেমা মিস্টার অ্যান্ড মিসেস মাহির (Mr and Mrs Mahi) প্রচারে ব্যস্ত রয়েছেন। মঙ্গলবার, অভিনেত্রী তার আসন্ন ছবির প্রচারে দিল্লি গিয়েছিলেন। সেখানে জাহ্নবী আইকনিক ইন্ডিয়া গেটও পরিদর্শন করেন। নেটমাধ্যমে প্রকাশিত ছবিগুলিতে অভিনেত্রীকে ইন্ডিয়া গেটের সামনে পোজ দিতে দেখা গেছে।

We’re now on WhatsApp – Click to join

এই ছবিগুলিতে যা সবার নজর কেড়েছিল তা হল জাহ্নবী কাপুরের শাড়ি। তার সফরের জন্য, অভিনেত্রী একটি ক্রিকেট-থিমযুক্ত সাদা এবং লাল শাড়ি পরেছিলেন, যার বর্ডারে ক্রিকেট বল মুদ্রিত ছিল। জাহ্নবীকে এই বিশেষভাবে ডিসাইন করা শাড়িতে অপূর্ব দেখতে লাগছিল। ছবি দেখুন:

দিনকয়েক আগে, জাহ্নবী কাপুর উত্তর প্রদেশের বারাণসীতেও ছবির প্রচারে গিয়েছিলেন। সেখানে অভিনেত্রীকে গঙ্গা আরতি করতে দেখা গিয়েছিল। জাহ্নবীকে তার আসন্ন সিনেমা মিস্টার এবং মিসেস মাহি-র সহ-অভিনেতা রাজকুমার রাও-এর সাথেও দেখা গিয়েছিল।

We’re now on Telegram – Click to join

শরণ শর্মা পরিচালিত এবং জি স্টুডিওস এবং ধর্ম প্রোডাকশন দ্বারা প্রযোজিত, মিস্টার অ্যান্ড মিসেস মাহি সিনেমায় জাহ্নবী কাপুরকে একজন উদীয়মান ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। সম্প্রতি, অভিনেত্রী ছবিটির জন্য তার তীব্র প্রশিক্ষণের কথা জানিয়েছিলেন। সেই কথা বলার সময় জাহ্নবী মনে করছিলেন যে কীভাবে তিনি এই সিনেমায় অভিনয় করার জন্য বান্দ্রার একটি মাঠে প্রতিদিন ঘন্টার পর ঘন্টা অনুশীলন করতেন।

Read more:- ‘মিস্টার এবং মিসেস মাহি’র সাফল্য কামনায় বারাণসীতে গঙ্গা আরতি করেন পর্দায় অভিনীত মিস্টার এবং মিসেস মাহি

“যখন আমি এই ছবির জন্য প্রস্তুতি শুরু করি – মিলি-র প্রচারের সময় – তখন আমার ওজন ৮-৯ কেজি ছিল। শরণ খুব চাপে ছিল। তিনি বলেন, ‘তুমি দেখতে একজন ক্রিকেটারের মতো নও এবং তুমি যদি সত্যিই এই ছবিটি করতে চাও তবে তোমাকে ওজন কমাতে হবে এবং ক্রিকেট প্রশিক্ষণ শুরু করতে হবে। আমার যিনি কোচ ছিলেন, অভিষেক নায়ার (Abhishek Nayar), তিনি বলেছিলেন, ‘তোমাকে যে ধরনের প্রশিক্ষণ দেওয়া হয়েছিল, আমাদের আইপিএল প্লেয়ারদেরও এমন প্রশিক্ষণ দেওয়া হয় না- এটা এতটাই কঠিন ছিল।’ আমি কেকেআরের প্লেয়ারদের সাথে নেটে অনুশীলন করতাম, যারা সম্প্রতি দলে সুযোগ পেয়েছেন,” ছবিটির ট্রেলার লঞ্চের সময় এমনটাই জানিয়েছিলেন জাহ্নবী।

মিস্টার অ্যান্ড মিসেস মাহি (Mr and Mrs Mahi) 31 মে, 2024-এ মুক্তি পেতে চলেছে।

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।