Hina Khan Photos: শাড়িতে বোল্ড অবতারে হিনা খান! অভিনেত্রীর রূপের যাদুতে এখন মত্ত নেটপাড়া

Hina Khan Photos: হিনা খানের স্টাইল স্টেটমেন্ট নিয়ে প্রশ্ন তোলার কোনও জায়গাই থাকে না

 

হাইলাইটস:

  • বি-টাউনের অন্যতম সেরা স্টাইল আইকন হলেন হিনা খান
  • তাঁর স্টাইল স্টেটমেন্ট এবং রূপের যাদুতে মত্ত থাকেন তাঁর অনুরাগীরা
  • তাঁর নতুন লুকটির খুঁটিনাটি বিষয় জেনে নিন

Hina Khan Photos: বি-টাউনের স্টাইল আইকনদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী হিনা খান। বর্তমানে ব্যস্ত অভিনেত্রীদের তালিকায় অন্যতম তিনি। তবে অভিনয়ের তুলনায় তাঁর স্টাইল স্টেটমেন্টের জন্যই সব সময় সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে থাকেন হিনা। সোশ্যাল মিডিয়ায় তাঁর নতুন ছবি বা ভিডিও মানেই অনুরাগীদের জন্য নতুন কোনও সারপ্রাইজ। তবে অনেক সময় খোলামেলা পোশাকে ছবি শেয়ার করে ট্রোলডও হতে হয় হিনাকে।

We’re now on WhatsApp – Click to join

কাশ্মীররে জন্ম হলেও তাঁর কেরিয়ারের শুরুটা হয়েছিল ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ ধারাবাহিকের মধ্য দিয়ে। সেই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেই জনপ্রিয়তা পেয়েছিলেন হিনা খান। তারপর ২০১৬ সালে তিনি ধারাবাহিকে অভিনয় থেকে সরে এসে অংশ নেন একের পর এক রিয়্যালিটি শো’তে। তার মধ্যে ফিয়ার ফ্যাক্টর খতরো কে খিলাড়ি ৮ এবং বিগ বস ১১-এর ফাস্ট রানার্স-আপও তিনিই। আর তারপরেই জনপ্রিয়তা বাড়তে থাকে দ্বিগুণ। বর্তমানে ছোটপর্দার পাশিপাশি বিভিন্ন মিউজিক ভিডিও এবং ওয়েব সিরিজেও কাজ করছেন অভিনেত্রী। সবচেয়ে বড় বিষয় হল সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীর সংখ্যা প্রায় ১৯ মিলিয়ন।

সম্প্রতি মুম্বাইয়ে অনুষ্ঠিত ইভেন্টে তাঁকে শাড়িতে লাস্যময়ী অবতারে দেখা যায়। তবে ইভেন্টে যাওয়ার আগে তিনি ফটোশুটও সেরে ফেলেন। তাঁর সেই ফটোসুটের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল। হালকা রঙের শিফন শাড়িতে বোল্ড অবতারে নজর কেড়েছেন তিনি। তবে এই প্রথম নয়, আগেও একাধিকবার তিনি তাঁর বোল্ড অবতারের জন্য সোশ্যাল মিডিয়ার লাইম লাইট কেড়েছেন।

অভিনেত্রী একটি হালকা রঙের শিফন শাড়ি বেছে নিয়েছিলেন এই লুকটির জন্য। অবশ্য শাড়ির সাথে ম্যাচিং ব্লাউজও ছিল। বিশেষ করে ব্লাউজের ডিভ নেস এবং ফুল স্লিভ ছিল দেখার মতো। অভিনেত্রীও একের পর এক কিলার পোজ দিয়ে অনুরাগীদের পাগল করে দিয়েছেন। তাঁর হটনেসের যাদুতে মত্ত নেটপাড়াও।

লুকটি সম্পূর্ণ করতে হিনা বেছে নিয়েছেন স্টেটমেন্ট জুয়েলারি। এর পাশাপাশি ন্যুড মেকআপ এবং পারফেক্ট হেয়ারস্টাইলে তাঁর লুকটি হয়ে উঠেছে সুপার হট। সব মিলিয়ে বলা যায়, শাড়িতে বরাবরই হিনা খান হিট। আপনার কেমন লাগলো হিনার এই লাস্যময়ী রূপটি?

এইরকম ফ্যাশন এবং বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.