Online Phone Recharge: আপনাকে ১ টাকাও অতিরিক্ত দিতে হবে না, আপনার ফোন অবিলম্বে রিচার্জ হয়ে যাবে

Online Phone Recharge: কোনো অ্যাপ ছাড়াই আপনি এভাবে আপনার ফোন রিচার্জ করতে পারবেন, এই জিনিসটি খুবই উপকারী

হাইলাইটস:

  • এখন ফোন রিচার্জ করতে অ্যাপ ব্যবহার করা হচ্ছে।
  • রিচার্জ প্যাক ফুরিয়ে যাওয়ার আগেই আমরা আমাদের মোবাইল রিচার্জ করার কথা মনে রাখি।
  • Paytm, Google Pay, Phone Pay এর মত অ্যাপ আমাদের কাজকে খুব সহজ করে তোলে।

Online Phone Recharge: এখন ফোন রিচার্জ করতে অ্যাপ ব্যবহার করা হচ্ছে। রিচার্জ প্যাক ফুরিয়ে যাওয়ার আগেই আমরা আমাদের মোবাইল রিচার্জ করার কথা মনে রাখি। Paytm, Google Pay, Phone Pay এর মত অ্যাপ আমাদের কাজকে খুব সহজ করে তোলে। তবে, এই বৈশিষ্ট্যটি প্রাথমিকভাবে বিনামূল্যে ছিল। কিছু সময়ের জন্য, PhonePe, Paytm এবং এখন Google Pay মোবাইল রিচার্জের জন্য সুবিধাজনক ফি চার্জ করে। আপনি যদি ফোন রিচার্জের জন্য এক টাকাও অতিরিক্ত দিতে না চান, তাহলে এমন পরিস্থিতিতে আপনি রিচার্জের পদ্ধতি পরিবর্তন করতে পারেন।

We’re now on Whatsapp – Click to join

অতিরিক্ত টাকা খরচ না করে কিভাবে আপনার মোবাইল রিচার্জ করবেন:

মোবাইল রিচার্জের জন্য, Paytm, Google Pay-এর পরিবর্তে টেলিকম কোম্পানির অ্যাপ রাখুন যার সিম আপনি আপনার ফোনে ব্যবহার করছেন। Jio ব্যবহারকারীরা My Jio অ্যাপ ব্যবহার করতে পারবেন। এই অ্যাপে শুধুমাত্র অনলাইনে পেমেন্ট করা যাবে। আপনি যদি অ্যাপ থেকে একটি রিচার্জ প্যাক নির্বাচন করে রিচার্জ করেন তবে আপনাকে নিজেই প্যাকের মূল্য পরিশোধ করতে হবে। এর সাথে কোনো অতিরিক্ত ফি দিতে হবে না।

১. Airtel ব্যবহারকারীরা Airtel ধন্যবাদ অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি অনলাইন পেমেন্টের সুবিধা পাবেন। আপনি এই অ্যাপে প্যাক নির্বাচন করে রিচার্জ করতে পারেন।

২. Vodaphone আইডিয়া ব্যবহারকারীরা ভিআই অ্যাপ (Vi অ্যাপ) ব্যবহার করতে পারেন।

৩. Jio ব্যবহারকারীরা শুধুমাত্র Jio অ্যাপ দিয়ে রিচার্জ করতে পারবেন। একইভাবে, শুধুমাত্র Airtel অ্যাপে Airtel ব্যবহারকারীদের জন্য এবং Vi অ্যাপে Vi ব্যবহারকারীদের জন্য রিচার্জ করা যাবে।

এইভাবে আপনি অ্যাপ ছাড়াই আপনার ফোন রিচার্জ করতে পারবেন:

যদি আপনার ফোনে স্টোরেজ সমস্যা থাকে এবং আপনি কোনো নতুন অ্যাপ ডাউনলোড করতে না চান, তাহলে চিন্তা করার দরকার নেই। আপনি Airtel এর অফিসিয়াল ওয়েবসাইট (https://www.airtel.in/recharge/) গিয়ে আপনার এয়ারটেল অ্যাকাউন্ট রিচার্জ করতে পারেন। Jio-এর অফিসিয়াল ওয়েবসাইট (jio.com)ও Jio ব্যবহারকারীদের জন্য সুপারিশ করা হয়।

অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আপনার মোবাইল রিচার্জ করার সময় আপনি সরাসরি আপনার ডেবিট, ক্রেডিট এবং এটিএম কার্ড সম্পর্কে তথ্য প্রদান করতে পারেন। এছাড়াও, নেট ব্যাঙ্কিংও পাওয়া যায়।

এইরকম প্রযুক্তি সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.