Disha Patanis Sexy Video: বেইজ ক্রপ টপে কার্ভস দেখিয়ে দিশা পাটানি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, যেটি দেখে তার ভক্তদের মধ্যে ঝড় তুলেছেন

Disha Patanis Sexy Video: দিশা পাটানির একটি ভিডিও ইন্টারনেটে উত্তেজনার সৃষ্টি করেছে, সেখানে তাকে একটি বেইজ ক্রপ টপে কার্ভস দেখাতে দেখা গেল

হাইলাইটস:

  • দিশা পাটানি তার অনবদ্য ফ্যাশন সেন্স দিয়ে মাথা ঘুরিয়ে দিচ্ছেন
  • বাদামী প্যান্টের সাথে একটি নগ্ন রঙের ক্রপ টপে দিশাকে খুবই সেক্সি লাগছিল
  • দিশা পাটানিকে শেষবার এক ভিলেন রিটার্নস-এ অর্জুন কাপুর, জন আব্রাহাম এবং তারা সুতারিয়ার সাথে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা গেছে

Disha Patanis Sexy Video: দিশা পাটানি তার অনবদ্য ফ্যাশন সেন্স দিয়ে মাথা ঘুরিয়ে দিচ্ছেন! তার দৈনন্দিন চেহারা তার শৈলী সম্পর্কে ভলিউম কথা বলে। তার জিমের পোশাক হোক বা ট্যাঙ্ক টপস এবং ব্যাগি প্যান্ট তার কার্ভ এবং শোভা দেখান।

We’re now on WhatsApp – Click to join

বাদামী প্যান্টের সাথে একটি নগ্ন রঙের ক্রপ টপে দিশাকে খুবই সেক্সি লাগছিল। অভিনেত্রী তার ইনস্টাগ্রামে একটি নতুন বিজ্ঞাপন শেয়ার করেছেন।

Read more – মিনি বডিকন ড্রেসে হাজির হয়েছেন অভিনেত্রী দিশা পাটানি, বি-টাউনের সাহসী অভিনেত্রীর বোল্ড অবতার দেখে চোখ ফেরানো মুশকিল!

এদিকে, কাজের ফ্রন্টে, দিশা পাটানিকে শেষবার এক ভিলেন রিটার্নস-এ অর্জুন কাপুর, জন আব্রাহাম এবং তারা সুতারিয়ার সাথে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা গেছে। তাকে দীপিকা পাড়ুকোন, দুলকার সালমান এবং অমিতাভ বচ্চনের সাথে নাগ অশ্বিনের অ্যাকশন ড্রামা কালকি ২৮৯৮-এডিতেও দেখা যাবে। দিশা পাটানিকে বর্তমানে সাগর আম্ব্রে এবং পুষ্কর ওঝার অ্যাকশন ড্রামা যোধাতে দেখা গেছে, যেখানে তিনি সিদ্ধার্থ মালহোত্রা এবং রাশি খান্নার সাথে স্ক্রিন শেয়ার করেছেন।

তার পেশাগত জীবন ছাড়াও, দিশা প্রায়ই তার ব্যক্তিগত জীবনের জন্য শিরোনাম দখল করে। বারবার, তিনি টাইগারের সাথে যুক্ত হয়েছেন। যদিও দু’জন একে অপরকে ডেট করার কথা স্বীকার করেননি, তবুও তারা সর্বদা বজায় রেখেছে যে তারা ঘনিষ্ঠ বন্ধু। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে, টাইগার, যিনি বর্তমানে অক্ষয় কুমারের সাথে বাড়ে মিয়াঁ ছোটে মিয়ার মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন, তার সম্পর্কের অবস্থা সম্পর্কে খুলেছেন।

We’re now on Telegram – Click to join

“তুমি কি অবিবাহিত? আপকি জিন্দেগি কিস ‘দিশা’ মে জা রাহি হ্যায়? একটি সংবাদ মাধ্যম টাইগারকে জিজ্ঞাসা করেছিল, দিশার সাথে তার ডেটিংয়ের গুজবের ইঙ্গিত দিয়ে। এর উত্তরে, টাইগার বুদ্ধি করে উত্তর দিয়েছিলেন, “মেরি এক হি দিশা হ্যায় লাইফ মে… অর ও হ্যায় মেরা কাম।”

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.