Disha Patani: মিনি বডিকন ড্রেসে হাজির হয়েছেন অভিনেত্রী দিশা পাটানি, বি-টাউনের সাহসী অভিনেত্রীর বোল্ড অবতার দেখে চোখ ফেরানো মুশকিল!

Disha Patani: আবারও বোল্ড অবতারে হাজির হয়ে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন বি-টাউনের সাহসী অভিনেত্রী দিশা পাটানি

হাইলাইটস:

  • বি-টাউনের সাহসী অভিনেত্রী দিশা পাটানি নিজের বোল্ড লুকের জন্য সবসময়ই লাইমলাইটে থাকেন
  • ট্রাডিশনাল শাড়ি হোক কিংবা গাউন অথবা খোলামেলা পোশাক, সব কিছুতেই সকলের নজর কাড়েন বলিউডের এই হটেস্ট অভিনেত্রী
  • সম্প্রতি নিজের বোল্ড লুকের মাধ্যমে ভক্তদের মুগ্ধ করে দিয়েছেন দিশা পাটানি

Disha Patani: বি-টাউনের সাহসী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন দিশা পাটানি। অভিনয়ের পাশাপাশি নিজের বোল্ডনেসের জন্য সবসময় শিরোনামে থাকেন এই অভিনেত্রী। ফের একবার দিশা নিজের সাহসী স্টাইলের মাধ্যমে তাঁর ভক্তদের চমকে দিয়েছেন। ট্রাডিশনাল শাড়ি হোক কিংবা গাউন অথবা কোন খোলামেলা বিকিনি, সব কিছুতেই সকলের নজর কাড়েন বলি ইন্ডাস্ট্রির এই বোল্ড অভিনেত্রী। এ কথা বলাই বাহুল্য যে, সদ্য মুক্তিপ্রাপ্ত ‘যোদ্ধা’ ছবির অভিনেত্রী সম্প্রতি তাঁর বোল্ড লুকসের মাধ্যমে ভক্তদের মুগ্ধ করে দিয়েছেন।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি, দিশা হালকা নীল রঙের পোশাকে ছবি পোস্ট করেছেন। এই ছবিগুলিতে, দিশা একটি নীল রঙের মিনি বডিকন ড্রেস পরেছেন যার মধ্যে ঝলমলে প্যাটার্ন রয়েছে। এই ড্রেসে অভিনেত্রীকে খুব সুন্দর এবং সাহসী দেখাচ্ছে। এই পোশাকের সাথে দিশার হার্ট আকৃতির পার্সটি তাঁর লুকটি সম্পূর্ণ করছে এবং সেই লুকের সৌন্দর্য অনেকাংশে বাড়িয়ে তুলছে। হালকা মেকআপ আর তার সাথে খোলা চুলে নিজেকে এক কিলার লুকে তুলে ধরেছেন বলিউডের সেক্সি অভিনেত্রী। দিশার স্টাইল দেখে কার্যত পাগল হয়ে গেছে ভক্তরা।

দিশা পাটানি তাঁর ইনস্টা হ্যান্ডেলে বোল্ড লুকের ছবি শেয়ার করেছেন। ক্রুজে ফ্লন্ট করতে গিয়ে একাধিক হট ছবি ক্লিক করেছেন অভিনেত্রী। দিশার এই ছবিটি সেই ক্রুজের যেখানে তিনি অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন। দিশার এই ছবিগুলিতে ভক্তরা ব্যাপক লাইক ও কমেন্ট করছেন। কিছু ভক্ত কমেন্টে তাঁর হটনেসের প্রশংসা করছেন, আবার কেউ তাঁর স্টাইলিশ লুকটির প্রশংসা করেছেন। হটনেশে ভরা দিশা পাটানির ছবিগুলি আজ ফিরে দেখলাম আমরা।

We’re now on Telegram – Click to join

দিশার এই হটনেশে ভরা ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। এই প্রচণ্ড গরমে দিশার সাহসী অবতারের ছবিগুলি যে আরও কিছুটা তাপমাত্রা বাড়িয়েছে, সে কথা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

‘এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরি’-এর নায়িকার এই ছবিগুলি দেখে ভক্তরা তাদের হৃদয়কে নিয়ন্ত্রণে রাখতে পারছেন না। দিশার বেস্ট ফ্রেন্ড অভিনেত্রী মৌনি রায় তাঁর এই পোস্টে মন্তব্য করেছেন- ‘তুমি খুব অত্যাশ্চর্য’। ‘স্টারি নাইট’ লিখে মন্তব্য করেছেন দিশার বোন খুশবু পাটনি। একইভাবে বলি ডিভার অনুরাগীরাও তাঁর অনেক প্রশংসা করছেন। কেউ তাকে হট বলে সম্মোধন করছেন আবার কেউ বা দিশাকে দেখে একেবারে মোহিত হয়ে গেছেন।

Read more:- কর্সেট গাউনে হট অ্যান্ড সেক্সি অবতারে হাজির হয়েছেন দিশা পাটানি! বোল্ড অভিনেত্রীর লুক দেখে ফিদা হয়েছেন অনুগামীরা

এই হালকা নীল রঙের পোশাক সমুদ্রের সৌন্দর্য এবং শান্তির সাথে সাদৃশ্যপূর্ণ। এই পোশাকে দিশার কার্ভগুলিও বেশ ভালভাবে দৃশ্যমান। এর আগে ইতালির ক্রুজ জাহাজ থেকে সবুজ রঙের ব্যাকলেস পোশাকে কিছু ছবি শেয়ার করেছিলেন দিশা, যা রীতিমতো আগুন ধরিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

এদিকে, কাজের দিক থেকে বলতে গেলে, দিশা পাটানিকে শেষবার এক ভিলেন রিটার্নস সিনেমায় অর্জুন কাপুর, জন আব্রাহাম এবং তারা সুতারিয়ার সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা গেছিল। সম্প্রতি দিশা পাটানি সাগর আম্ব্রে এবং পুষ্কর ওঝার অ্যাকশন ড্রামা ‘যোদ্ধা’-তে অভিনয় করেছেন। এই ছবিতে তিনি সিদ্ধার্থ মালহোত্রা এবং রাশি খান্নার সাথে স্ক্রিন শেয়ার করেছেন। এই ছবিতে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সাথে দিশার ফাইটিং দৃশ্য যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। এরপর দিশা পাটানিকে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, দুলকার সালমান এবং কিংবদন্তী অভিনেত্রী অমিতাভ বচ্চনের সাথে নাগ অশ্বিনের অ্যাকশন ড্রামা কালকি 2898-এডি সিনেমাতেও দেখা যাবে।

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.