Avneet Kaur Sexy Look: সেক্সি! গোলাপি শাড়িতে হাজির হয়েছেন অবনীত কৌর, অভিনেত্রীর লাস্যময়ী অবতার দেখে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা

Avneet Kaur Sexy Look: অবনীত কৌরের লাস্যময়ী লুক প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে

 

হাইলাইটস:

  • হিন্দি ফ্লিম ইন্ডাস্ট্রির তরুণ সাহসী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন অবনীত কৌর
  • অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় থাকেন অভিনেত্রী
  • সম্প্রতি নিজের লাস্যময় লুকসে হাজির হয়ে সোশ্যাল মিডিয়ায় আগুন লাগিয়েছেন অভিনেত্রী

Avneet Kaur Sexy Look: বলি ইন্ডাস্ট্রির তরুণ অভিনেত্রীদের মধ্যে একজন হলেন অবনীত কৌর। মাত্র ২০ বছর বয়সেই একজন সফল অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অবনীত। অনেক ছোট বয়স থেকেই তাঁর টেলিভিশন দুনিয়ার সাথে যোগাযোগ রয়েছে। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ টিভি শো দিয়েই অবনীতের ক্যরিয়ার শুরু হয়েছিল। তারপরেই অভিনয় জগতে পা রাখেন বলিউডের এই তরুণ অভিনেত্রী। হিন্দি টেলিভিশন জগতে পা রাখার পর আর অবনীতকে আর পিছন ফিরে তাকাতে হয়নি।

We’re now on WhatsApp – Click to join

বর্তমানে বলিউডের তরুণ সাহসী অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন অবনীত কৌর। অভিনয় দুনিয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। ইনস্টাগ্রামে অবনীতের ৩২.২ মিলিয়ন ফলোয়ার রয়েছে। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশগ্রহণ করেন বি-টাউনের এই তরুণ তুর্কি। সম্প্রতি নিজের লাস্যময়ী লুকের ছবি শেয়ার করে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায় আগুন ধরিয়েছেন অভিনেত্রী।

We’re now on Telegram – Click to join

ছবিতে দেখা যাচ্ছে একটি গোলাপী রঙের অরগাঞ্জা শাড়ি পরে ক্যামেরার সামনে একাধিক লাস্যময়ী পোজ দিয়েছেন অভিনেত্রী অবনীত কৌর। আর শাড়ির সাথে রঙ মিলন্তি সেক্সি ব্লাউজও পরেছেন অভিনেত্রী। এই ছবিগুলিতে নিজেকে আরও বেশি সেক্সি দেখানোর চেষ্টা করেছেন অভিনেত্রী। কিলার পোজ দিয়ে দেখিয়েছেন নিজের গভীর বক্ষ বিভাজকা। পিছন ঘুরেও পোজ দিয়েছেন অভিনেত্রী। খোলা চুলে সকলের নজর কেড়েছেন অভিনেত্রী। তাঁর হাবেভাবে রয়েছে আবেদনের ছোঁয়া। শাড়ি পরে নিজের সেই লাস্যময়ী ফটোশুটের বেশ কিছু উষ্ণ ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় ভক্তদের সাথে ভাগ করে নিয়েছেন অবনীত কৌর। তরুণ সাহসী অভিনেত্রীর এই লাস্যয় ভরা অবতার দেখে তাঁর ভক্তদের মনেও উঠেছে উষ্ণতার ঝড়। অবনীতের নতুন লাস্যময়ী রূপ আপনার কেমন লাগলো? কমেন্টের মাধ্যমে আমাদের সাথে শেয়ার করতে ভুলবেন না যেন!

Read more:- কালো ব্রা আর সাথে সি-থ্রু স্কার্টে হাজির হয়েছেন ২২ বছর বয়সী অভিনেত্রী! অবনীত কৌরের সেক্সি লুক দেখে ঘাম ছুটেছে অনুরাগীদের

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.